শিরোনাম

শুক্রবার, অক্টোবর 20, 2017 - ইন্টেলের ৮ জেন কোর প্রসেসর বাইনারি লজিকে | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - গুগল ফটোসে যে ভাবে ব্যক্তিগত ছবি ও ভিডিও লুকাবেন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - মধ্যবিত্তের কথা ভেবে সস্তায় মাইক্রোম্যাক্সের নতুন ফোন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - নতুন ফিচারের ক্যামেরা নিয়ে উন্মুক্ত হলো নোকিয়া ৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - পেপালের ‘জুম’ উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয় | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - ম্যাক্সেল এর বিভিন্ন পণ্য নিয়ে আইসিটি এক্সপোতে মেট্রো কভারেজ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - সিঙ্গাপুরের মাস্টারকার্ড গ্লোবাল রিস্ক লিডারশিপ কনফারেন্স অনুষ্ঠিত | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - শুরু হলো এমসিসিআই অগ্রগামী ২০১৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - বিএমই দিচ্ছে আইসিটি এক্সপো উপলক্ষে তোশিবা পণ্যে বিশেষ অফার! | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - আইসিটি এক্সপো তে আসুসের সর্বাধুনিক প্রযুক্তির নোটবুক |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / নতুন বছরে বাজারে আসছে নতুন ৫ ফোন
নতুন বছরে বাজারে আসছে নতুন ৫ ফোন

নতুন বছরে বাজারে আসছে নতুন ৫ ফোন

HTC-One-M10-corporateনতুন বছরের সঙ্গে কিনে নেবেন নতুন ফোন, এমনটা ভেবে থাকলে কিছুদিন অপেক্ষা করুন। কারণ নতুন বছরে পুরনো বছরে মুক্তি পাওয়া ফোন কেন কিনতে যাবেন। তার থেকে বরং দেখে নিন কোন ফোনগুলি বাজার দাপাতে আসছে নতুন বছরে। এক ঝলকে দেখে নিন মুক্তি পেতে চলেছে নতুন বছরে…
লেনোভো কে ফোর নোট

কে থ্রি-এর সাফল্যের পরে জানুয়ারি মাসেই মুক্তি পেতে চলেছে লেনোভোর কে ফোর নোট। খুব বেশি কিছু এই ফোনের সম্বন্ধে জানতে পারা না গেলেও কোম্পানির নতুন বিজ্ঞাপন এবং টিজারগুলো দেখে জানতে পারা গেছে পুরো মেটাল বডি থাকবে ফোনটিতে। এছাড়া ৩ জিবি র‍্যাম এবং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও থাকবে ফোনের বাড়তি নিরাপত্তার জন্য।

মটোরোলা মটো এক্স ফোর্স

এই ফোনটি হল বিশ্বের সর্ব প্রথম হার্ড ফোন, যাকে কোনও ভাবেই ভাঙতে পারা যাবে না। বিভিন্ন পরীক্ষার পরে এই ফোনকে ‘শ্যাটারপ্রুফ’ বলে আখ্যা দেওয়া হয়েছে। ৫.৪” ডিসিপ্লে, স্ন্যাপড্রাগন প্রসেসর, ৩ জিবি র‍্যাম, ২১ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান ফোনটিতে। এছাড়া ফোনটিতে টার্বো চার্জার বর্তমান, যেখানে মাত্র ১৫ মিনিট চার্জ দেওয়ার ফলে ১৩ ঘণ্টা ব্যাটারি ব্যাক দেবে ফোনটি।

আসুস জেন ফোন ম্যাক্স

আসুস চলতি বছরের আগস্ট মাসেই এই ফোনের কথা ঘোষণা করেছিল। কিন্তু তখন জানানো হয়নি কবে মুক্তি পেতে চলেছে ফোনটি। তবে জানতে পারা গেছে ২০১৬ সালের জানুয়ারি মাসেই মুক্তি পাচ্ছে চির প্রতিক্ষিত এই ফোনটি। ফোনটিতে ৫ হাজার এমপিআর ব্যাটারি বর্তমান। এছাড়া ৫.৫” স্ক্রিন, ২ জিবি র‍্যাম, স্ন্যাপড্রাগন ৪১০ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল ক্যামেরা সঙ্গে ফ্ল্যাস এবং ৫ মেগাপিক্সেল ফ্রোন্ট ক্যামেরা থাকবে ফোনটিতে।

লেটিভ লে ম্যাক্স

৬.৩৩” এইচডি স্ক্রিন, স্ন্যাপড্রাগন ৮১০ প্রসেসর, ৪জিবি র‍্যাম, ২১ মেগাপিক্সেল ক্যামেরা, ফ্রন্টে ৪ আল্ট্রাপিক্সেল ক্যামেরা, অ্যান্ড্রয়েড ৫.০ ললিপপ এবং ৩ হাজার ৪০০ এমপিআর ব্যাটারির সঙ্গে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বর্তমান ফোনটিতে।

এইচটিসি ওয়ান এক্স৯

ওয়ান এ৯ এর সাফল্যের পর এবার ওয়ান এক্স৯ মুক্তি পেতে চলেছে ভারতে। ৫.৫” এইচডি স্ক্রিন, হেলিও এক্স১০ প্রসেসর, ৩ জিবি র‍্যাম, অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো, ১৩ মেগাপিক্সেল ক্যামেরা উইথ ফ্ল্যাস, ৪ আল্ট্রাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ২ হাজার ১৫০ এমপিআর ব্যাটারি বর্তমান ফোনটিতে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top