শিরোনাম

বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - উইপ্রোর সঙ্গে চুক্তির কথা স্বীকার করল গ্রামীণফোন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - লেনোভোর নতুন আর্কষন – আইডিয়াপ্যাড ৩২০ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - অনলাইন প্রশিক্ষণ সেবা চালু করলো ক্রিয়েটিভ-ই-স্কুল | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - ল্যাপটপের চার্জ বাড়ানোর উপায় সমূহ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - যেসব তথ্য ফেইসবুকে গোপন রাখা উচিত | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - গুগলের মোবাইল সার্চ অ্যাপে পরিবর্তন | বুধবার, জুলাই 19, 2017 - আমারি ঢাকাতে ফ্রাইডে ব্রাঞ্চ | বুধবার, জুলাই 19, 2017 - ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট ও আইডিয়া চ্যালেঞ্জ | বুধবার, জুলাই 19, 2017 - আসুস নিয়ে এলো বিশ্বের সবচেয়ে শক্তিশালী গেমিং ল্যাপটপ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / নতুন স্যামসাং গ্যালাক্সি নোট ৭ আনল গ্রামীণফোন
নতুন স্যামসাং গ্যালাক্সি নোট ৭ আনল গ্রামীণফোন

নতুন স্যামসাং গ্যালাক্সি নোট ৭ আনল গ্রামীণফোন

দেশের শীর্ষস্থানীয় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের সঙ্গে যৌথভাবে দেশের বাজারে গ্যালাক্সি নোট সেভেন নিয়ে এসেছে স্যামসাং। বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় জিপি হাউজে বাংলাদেশ জাতীয় ক্রিকেট টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম এই হ্যান্ডসেটটি উন্মোচন করেন।
galaxy-note-7-gp
সম্পূর্ণরূপে পানি প্রতিরোধক নতুন গ্যালাক্সি নোট ৭ এর সাথে আছে অ্যাডভান্সড এস পেন (আইপি৬৮)। স্যামসাং নক্সের বায়োমেট্রিক অথেনটিকেশন সঙ্গে যুক্ত একদম নতুন আইরিস স্ক্যানিং ফিচার ফোনের নিরাপত্তা ব্যবস্থাকে করেছে আগের চেয়েও অনেক বেশি শক্তিশালী ও সুরক্ষিত। গ্যালাক্সি এস ৭ এ থাকছে আকর্ষণীয় ৫.৭ ইঞ্চির কার্ভড (বাঁকানো) কিউএইচডি সুপার অ্যামোলেড স্ক্রিন যা দিবে স্পষ্ট ও ঝকঝকে ছবির অভিজ্ঞতা। ফোনটিতে রয়েছে দীর্ঘস্থায়ী কর্নিং গরিলা গ্লাস ৫। গালাক্সি নোট ৭- এ রয়েছে আধুনিক প্রযুক্তির ক্যামেরা যা এর আগে ব্যবহার করা হয়েছে শুধুমাত্র গ্যালাক্সি এস৭ ও গালাক্সি এস ৭ এজ-এ।
এছাড়াও, ফোনটিতে থাকছে ৬৪ জিবি ইন্টার্নাল মেমোরি। আর এক্সটার্নাল মেমোরির জন্য ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহার করা যাবে। ফোনটিতে রয়েছে ৩,৫০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৭৯ হাজার ৯০০ টাকা। গ্রামীণফোন স্টার গ্রাহকরা আকর্ষণীয় অফার হিসেবে বিনামূল্যে পাবেন ৭ জিবি ইন্টারনেট ডাটা। এছাড়াও ৫০০ টাকায় কিনতে পারবেন ৭ জিবি ইন্টারনেট ডাটা ও ১শ’টি এসএমএস।  গ্রাহকরা ১২ মাসে ১২ বার এ অফারটি নিতে পারবেন। এছাড়াও, স্টার গ্রাহকরা উপভোগ করতে পারবেন সুদমুক্ত ৩৬ মাসের মাসিক কিস্তির সুবিধা।
গ্রাহকরা ১ সেপ্টেম্বর থেকে www.prebooknote7.com অথবা www.grameenphone.com/shop/preorder এ ওয়েবসাইট থেকে ফোনটি অগ্রিম বুকিং দিতে পারবেন। অথবা স্যামসাং স্টোর কিংবা গ্রামীণফোন সেন্টারে গিয়ে ফোনটি অগ্রিম বুকিং দেয়া যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top