শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প | বুধবার, জানুয়ারী 17, 2018 - ল্যাপটপের সঙ্গে রাউটার ফ্রি! | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘অপো এশিয়ায় সর্বাধিক বিক্রীত স্মার্টফোন’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - চীনে চালু হচ্ছে গুগলের এআই ল্যাব | বুধবার, জানুয়ারী 17, 2018 - বৈদ্যুতিক গাড়িতে ১১০০ কোটি ডলার বিনিয়োগে ফোর্ডের আগ্রহ প্রকাশ |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / নভেম্বর মাসে স্যামসাং এর আকর্ষনীয় মূল্যছাড় !
নভেম্বর মাসে স্যামসাং এর আকর্ষনীয় মূল্যছাড় !

নভেম্বর মাসে স্যামসাং এর আকর্ষনীয় মূল্যছাড় !

স্যামসাং মোবাইল বাংলাদেশ নিজেদের ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর জন্য নতুন আকর্ষনীয় দাম নির্ধারণ করেছে। এখন গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি এস৫, গ্যালাক্সি নোট ৩, গ্যালাক্সি নোট ৩ নিও, গ্যালাক্সি এস৪, গ্যালাক্সি এস৪ মিনি এবং গ্যালাক্সি এস৩ নিও কিনতে পারবেন নতুন আকর্ষণীয় দামে।
নতুন অফার করা মূল্যে স্যামসাং গ্যালাক্সি এস৫ পাওয়া যাবে ৫৩,০০০ টাকায়, পূর্বে এর দাম ছিল ৬০,০০০ টাকা। গ্যালাক্সি নোট ৩ পাওয়া যাবে ৫৬,০০০ টাকায় এবং গ্যালাক্সি নোট ৩  নিও পাওয়া যাবে ৪০,০০০ টাকায়।

00_SM-G900F_Standard_Origin-Black
গ্রাহকরা আকর্ষনীয় এ অফারে স্যামসাং গ্যালাক্সি এস৪ মিনি কিনতে পারবেন ৩০,০০০ টাকায়, গ্যালাক্সি এস৪ কিনতে পারবেন ৩৮,০০০ টাকায় এবং গ্যালাক্সি এস৩ এখন পাওয়া যাবে ২৫,০০০ টাকায়।
স্যামসাং এর ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৫ এ আছে দ্রুত গতি সম্পন্ন ১.৯  গিগাহার্টজ ওকটা কোর প্রসেসর, ৫.১ ইঞ্চি সুপার অ্যামোলেড টাচস্ক্রিন।  ডিভাইসটিতে আছে ধূলা এবং পানি প্রতিরোধক সুবিধা, ফিঙ্গার স্ক্যানার এবং আল্ট্রা পাওয়ার সেভিং মোড। যা অনেক সময় বাইরে থাকলেও চার্জার ছাড়া বিরতিহীনভাবে কাজ করে। গ্যালাক্সি এস৫ এ আছে দ্রুত গতির অটো ফোকাসসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা, সিলেকটিভ ফোকাস এবং এইচডিআর প্রিভিউ।
অন্যদিকে গ্যালাক্সি নোট৩ এ আছে ৫.৭ ইঞ্চি ফুল এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে, , ১.৯ গিগাহার্টজ ওকটা কোর প্রসেসর, ৩ জিবি র‌্যাম, এস পেন সহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা যা নোট নেয়ার ক্ষেত্রে ২১ শতকের প্রযুক্তির স্বাদ দিবে।
স্টকে থাকা শর্তে গ্রাহকরা  সব স্যামসাং স্মার্টফোন ক্যাফে থেকে আকর্ষনীয় দামে এসব ফোন কিনতে পারবেন। নতুন এ আকর্ষণীয় দাম তাৎক্ষনিক ক্রয় এবং কিস্তি উভয় ক্ষেত্রেই প্রযোজ্য।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top