শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - রবি আজিয়াটার বিরুদ্ধে ১৫০০কোটি টাকার রাজস্ব ফাঁকির অভিযোগ | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - ইন্টারনেটের মাধ্যমে ক্ষমতায়নে একসাথে কাজ করবে গ্রামীণফোন ও ব্র্যাক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - স্যামসাং মোবাইল নিয়ে এলো ‘স্যামসাং টুইন উইন’ অফার | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড’ এর উদ্বোধন | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - দেশজুড়ে এখন বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - প্লে স্টোর থেকে আরও ৬০টি অ্যাপ সরিয়েছে গুগল | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - হ্যাকিংয়ের কবলে ব্ল্যাকওয়ালেটের ওয়েবসাইট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - শাওমি এমআই৬ পেল ওরিও আপডেট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - বাণিজ্য মেলায় লিনেক্সে ১০%-২০% পর্যন্ত ছাড়! |
প্রথম পাতা / সোশ্যাল মিডিয়া / নিহত ৯ জঙ্গির পরিচয় জানতে ডিএমপির ফেইসবুক স্ট্যাটাস
নিহত ৯ জঙ্গির পরিচয় জানতে ডিএমপির ফেইসবুক স্ট্যাটাস

নিহত ৯ জঙ্গির পরিচয় জানতে ডিএমপির ফেইসবুক স্ট্যাটাস

রাজধানীর কল্যানপুরে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে নিহত নয় জঙ্গির নাম-ঠিকানাসহ বিস্তারিত পরিচয় জানতে নিজেদের অফিসিয়াল ফেইসবুক পেইজে জঙ্গিদের ছবি পোস্ট করে স্ট্যাটাস দিয়েছে  ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি)।

মঙ্গলবার সন্ধ্যায় পোস্ট করা ওই স্ট্যাটাসে বলা হয়, ‘ছবিতে প্রদর্শিত আজ ২৬-৭-২০১৬ তারিখে রাজধানীর কল্যাণপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাথে গুলি বিনিময়কালে নিহত জঙ্গি/ সন্ত্রাসীদের পূর্ণাঙ্গ নাম ও ঠিকানা জানা থাকলে এই পেইজের ইনবক্সে প্রদান করুন। অথবা ইমেইল করুন cyberunit@dmp.gov.bd এই ইমেইল আইডিতে।’

DMPঢাকা মেট্রোপলিটন পুলিশ জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধে আপনার সর্বাত্মক সহযোগিতা কামনা করছে।

উল্লেখ্য, সোমবার মধ্যরাতের পর রাজধানীর কল্যাণপুর গার্লস হাই স্কুলের পাশের জাহাজ বিল্ডিং নামে পরিচিত তাজ মঞ্জিলে জঙ্গিরা আস্তানার খবরে ভবন ঘেরাও করে অভিযান চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এরপর ভোরে সোয়াট বাহিনীর নেতৃত্বে পরিচালিত ‘অপারেশন স্টর্ম-২৬’ নামে এক ঘণ্টার অভিযান শেষে নয় জঙ্গির লাশ পাওয়া যায়।

এতে আইনশৃঙ্খলা বাহিনীর কয়েকজন সদস্য আহত হন।

ঢাকা মহানগর পুলিশের(ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া গণমাধ্যমকে জানান, এখনও এই নয় জনের নাম, ঠিকানা পরিচয় আমরা জানতে পারিনি। জানার জন্য তদন্ত চলছে। তাদের ফটোগ্রাফ নেওয়া হয়েছে, সেগুলোকে ফেইসবুকের মাধ্যমে প্রিন্ট-ইলেকট্রনিক ও সোস্যাল মিডিয়াতে প্রচার করা হবে।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক গণমাধ্যমকে বলেন, নিহত ব্যক্তিরা নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top