শিরোনাম

বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - গুগল ফটোসে যে ভাবে ব্যক্তিগত ছবি ও ভিডিও লুকাবেন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - মধ্যবিত্তের কথা ভেবে সস্তায় মাইক্রোম্যাক্সের নতুন ফোন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - নতুন ফিচারের ক্যামেরা নিয়ে উন্মুক্ত হলো নোকিয়া ৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - পেপালের ‘জুম’ উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয় | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - ম্যাক্সেল এর বিভিন্ন পণ্য নিয়ে আইসিটি এক্সপোতে মেট্রো কভারেজ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - সিঙ্গাপুরের মাস্টারকার্ড গ্লোবাল রিস্ক লিডারশিপ কনফারেন্স অনুষ্ঠিত | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - শুরু হলো এমসিসিআই অগ্রগামী ২০১৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - বিএমই দিচ্ছে আইসিটি এক্সপো উপলক্ষে তোশিবা পণ্যে বিশেষ অফার! | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - আইসিটি এক্সপো তে আসুসের সর্বাধুনিক প্রযুক্তির নোটবুক | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - আইসিটি এক্সপোতে বিভিন্ন প্রোডাক্ট নিয়ে গ্লোবাল ব্র্যান্ডের অংশগ্রহন |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / নেসলে বাংলাদেশ এর সাথে চুক্তিবদ্ধ হল দারাজ ডট কম
নেসলে বাংলাদেশ এর সাথে চুক্তিবদ্ধ হল দারাজ ডট কম

নেসলে বাংলাদেশ এর সাথে চুক্তিবদ্ধ হল দারাজ ডট কম

darazবাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট Daraz.com.bd -এর সাথে সফলভাবে চুক্তিবদ্ধ হল নেসলে বাংলাদেশ। পৃথিবীর সবচেয়ে বড় ফুড ও বেভারেজ কোম্পানী হল নেসলে। সারা বিশ্বের ১৮৯ টি দেশে এটি আছে এবং নেসলে -এর লক্ষ্য হল জীবনযাত্রার মানোন্নয়নে ও উন্নত ভবিষ্যৎ গড়তে সহায়তা করা। নেসলে -এর লক্ষ্য পূরণে এর ৩২৮,০০০ কর্মীরা প্রতিশ্রুতিবদ্ধ কাজ করছে। বাংলাদেশে দীর্ঘ ২৫ বছর ধরে পরিবারের সবার জন্য নেসলে সুস্বাদু ও স্বাস্থ্যকর পণ্য সরবরাহ করে আসছে। ক্রেতারা এখন নেসলে -এর মানসম্মত পণ্য এখন বাসায় বসেই Daraz.com.bd থেকে কিনতে পারবেন। এসব পণ্যের মধ্যে রয়েছে বেবি এন্ড মি, সেরিলাক, এভরিডে, ফ্রুটা ভাইটালস, কোকো ক্রাঞ্চ, ল্যাক্টোজেন, কর্ণ ফ্লেকস, ম্যাগি, মিলো বলস, ন্যান, নেসক্যাফ এবং নিডো প্রভৃতি।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছিল নেসলে বাংলাদেশ লিমিটেডের ঢাক অফিসে এবং নেসলের হেড অফ মার্কেটিং শাম্মী রুবায়েত করিম -এর উদ্বোধন করেন। দারাজ বাংলাদেশ লিমিটেডের পক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজ গ্রুপের কো-সিইও জোনাথন ডোয়ের, ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক, ক্যাটেগরি ম্যানেজার আসিফ আঞ্জুম অয়ন, পি আর ও কমিউনিকেশন ম্যানেজার সায়ন্তনী ত্বিষা প্রমূখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নেসলে বাংলাদেশে লিমিটেডের সেলস ডিরেক্টর, ইকবাল মাহমুদ; হেড অফ লিগ্যাল ও ট্যাক্সেশন, দেবব্রত চৌধুরী; কনজ্যুমার ই-কমার্স ও ডিজিটাল মার্কেটিং ম্যানেজার, ফারজানা ফেরদৌস; ই-কমার্স অফিসার, অভ্র বড়ুয়া; কী একাউন্টস ম্যানেজার, ইস্টাফিজুর রহমান; কি একাউন্টস টেরিটরি অফিসার, অন্তরা শেরসি প্রমূখ ব্যক্তিবর্গ।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top