শিরোনাম

শুক্রবার, জানুয়ারী 19, 2018 - মোবাইল সেবার মাধ্যমে বাংলাদেশ অর্জন করবে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - ক্যাসপারস্কি ল্যাবের আয়োজনে নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - হুয়াওয়ে নোভা টুআই এর সঙ্গে ২ বছরের ওয়ারেন্টি | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - এরা ইনফোটেক ও পল্লী সঞ্চয় ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / নেসলে বাংলাদেশ এর সাথে চুক্তিবদ্ধ হল দারাজ ডট কম
নেসলে বাংলাদেশ এর সাথে চুক্তিবদ্ধ হল দারাজ ডট কম

নেসলে বাংলাদেশ এর সাথে চুক্তিবদ্ধ হল দারাজ ডট কম

darazবাংলাদেশের সেরা অনলাইন শপিং সাইট Daraz.com.bd -এর সাথে সফলভাবে চুক্তিবদ্ধ হল নেসলে বাংলাদেশ। পৃথিবীর সবচেয়ে বড় ফুড ও বেভারেজ কোম্পানী হল নেসলে। সারা বিশ্বের ১৮৯ টি দেশে এটি আছে এবং নেসলে -এর লক্ষ্য হল জীবনযাত্রার মানোন্নয়নে ও উন্নত ভবিষ্যৎ গড়তে সহায়তা করা। নেসলে -এর লক্ষ্য পূরণে এর ৩২৮,০০০ কর্মীরা প্রতিশ্রুতিবদ্ধ কাজ করছে। বাংলাদেশে দীর্ঘ ২৫ বছর ধরে পরিবারের সবার জন্য নেসলে সুস্বাদু ও স্বাস্থ্যকর পণ্য সরবরাহ করে আসছে। ক্রেতারা এখন নেসলে -এর মানসম্মত পণ্য এখন বাসায় বসেই Daraz.com.bd থেকে কিনতে পারবেন। এসব পণ্যের মধ্যে রয়েছে বেবি এন্ড মি, সেরিলাক, এভরিডে, ফ্রুটা ভাইটালস, কোকো ক্রাঞ্চ, ল্যাক্টোজেন, কর্ণ ফ্লেকস, ম্যাগি, মিলো বলস, ন্যান, নেসক্যাফ এবং নিডো প্রভৃতি।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছিল নেসলে বাংলাদেশ লিমিটেডের ঢাক অফিসে এবং নেসলের হেড অফ মার্কেটিং শাম্মী রুবায়েত করিম -এর উদ্বোধন করেন। দারাজ বাংলাদেশ লিমিটেডের পক্ষে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজ গ্রুপের কো-সিইও জোনাথন ডোয়ের, ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক, ক্যাটেগরি ম্যানেজার আসিফ আঞ্জুম অয়ন, পি আর ও কমিউনিকেশন ম্যানেজার সায়ন্তনী ত্বিষা প্রমূখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নেসলে বাংলাদেশে লিমিটেডের সেলস ডিরেক্টর, ইকবাল মাহমুদ; হেড অফ লিগ্যাল ও ট্যাক্সেশন, দেবব্রত চৌধুরী; কনজ্যুমার ই-কমার্স ও ডিজিটাল মার্কেটিং ম্যানেজার, ফারজানা ফেরদৌস; ই-কমার্স অফিসার, অভ্র বড়ুয়া; কী একাউন্টস ম্যানেজার, ইস্টাফিজুর রহমান; কি একাউন্টস টেরিটরি অফিসার, অন্তরা শেরসি প্রমূখ ব্যক্তিবর্গ।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top