শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / পবিত্র রমজানে বিশেষ মূল্যছাড় অফার চালু করল মাস্টারকার্ড
পবিত্র রমজানে বিশেষ মূল্যছাড় অফার চালু করল মাস্টারকার্ড

পবিত্র রমজানে বিশেষ মূল্যছাড় অফার চালু করল মাস্টারকার্ড

Master-Card-thereport24

মাস্টারকার্ড বাংলাদেশে পবিত্র রমজান মাস উপলক্ষে মাস্টারকার্ড ডেবিট ও ক্রেডিট কার্ডধারীদের জন্য সম্প্রতি দারুণ এক ক্যাম্পেইন ঘোষণা করেছে। এই কার্যক্রম গোটা রমজান মাসজুড়ে চলবে। গ্রাহকদের নগদ অর্থ পরিবহনের ঝুঁকি এড়িয়ে কার্ডের মাধ্যমে ইলেকট্রনিক পদ্ধতিতে লেনদেন করার সুযোগ দেওয়ার অংশ হিসেবেই এ কার্যক্রম চালু করেছে মাস্টারকার্ড। এর ফলে মাস্টারকার্ড ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পবিত্র রমজান মাসে লাইফস্টাইল শপে ও রেস্টুরেন্টের মধ্যে জনপ্রিয় ও প্রসিদ্ধ প্রতিষ্ঠানগুলোতে বিশেষ কিছু সুযোগ-সুবিধা পাবেন।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল রমজান মাসে খাবার-দাবার ও কেনাকাটার প্রবণতা প্রসঙ্গে বলেন, ‘‘পবিত্র রমজান মাসে ইফতারি ও সেহ্রি খেতে বাইরে যাওয়াটা দিনদিন এ দেশের নগরজীবনে জনপ্রিয় হয়ে উঠেছে। মাস্টারকার্ড মনে করে, ঈদের মৌসুমে শহুরে মানুষজনের মধ্যে যেমন ব্যাপকহারে কেনাকাটার জন্য শীর্ষস্থানীয় আউটলেট তথা দোকানগুলোতে ভিড় করার প্রবণতা বেড়ে যায় তেমনি বাইরে গিয়ে খাওয়া-দাওয়া করার চাহিদাও নতুন মাত্রা পায়। সেটি বিবেচনায় নিয়েই মাস্টকার্ডধারীদের জন্য নতুন অফার চালু করা হয়েছে, যাতে তাঁরা বিভিন্ন লাইফ স্টাইল শপও রেস্টুরেন্টগুলোতে বিশেষ কিছু সুযোগ-সুবিধা পান। মাস্টারকার্ডের প্রতি গ্রাহকদের অগাধ আস্থা ও বিশ্বাস এবং গ্রাহকদের জন্য মাস্টারকার্ডের নগদ অর্থের পরিবর্তে কার্ডের মাধ্যমে নিরাপদ লেনদেন নিশ্চিত করার প্রতিশ্রুতির আলোকে আমরা নতুন এ অফার নিয়ে এসেছি।’’

নতুন অফারের আওতায় খাদ্যরসিকরা মাস্টারকার্ডের যেসব পার্টনার রেস্টুরেন্টগুলোতে ইফতার ও নৈশভোজ খেতে গিয়ে বাই ওয়ান গেট ওয়ান অর্থ্যাৎ একটি কিনলে একটি ফ্রি পাবেন সেগুলো হচ্ছে  অ্যাসকট ঢাকা, এশিয়া হোটেল অ্যান্ড রিসোর্টস, ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট, গ্যালেসিয়া হোটেল অ্যান্ড রিসোর্ট, হোটেল বেঙ্গল ব্লুবেরি, হোটেল ক্যানারি পার্ক, হোটেল রোজ ভিউ, পিকাসো, সিক্স সিজনস, দ্য ওলিভস, প্লাটিনাম রেসিডেন্স, প্লাটিনাম সুটস, দ্য পেনিনসুলা চিটাগাং, প্লাটিনাম গ্র্যান্ড ও দ্য ওয়ে ঢাকা।

যেহেতু রমজান মাসে কেনাকাটা অনেকাংশে বেড়ে যায়। তাই মাস্টারকার্ডধারী ক্রেতাদের জন্য চালু করা হয়েছে মূল্যছাড়ে পণ্য কেনার সুযোগ। এর আওতায় মাস্টারকার্ডধারীরা বিভিন্ন ধরনের লাইফস্টাইল পণ্যের ১৫০টিরও বেশী নামীদামী আউটলেটে ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন।

এছাড়াও মাস্টারকার্ড ডেবিট ও ক্রেডিট কার্ডধারীরা ইফতার, নৈশভোজ ও সেহরি  ক্ষেত্রে অনেকগুলো রেস্টুরেন্টে ২৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top