শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - ইন্টারনেটের মাধ্যমে ক্ষমতায়নে একসাথে কাজ করবে গ্রামীণফোন ও ব্র্যাক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - স্যামসাং মোবাইল নিয়ে এলো ‘স্যামসাং টুইন উইন’ অফার | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড’ এর উদ্বোধন | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - দেশজুড়ে এখন বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - প্লে স্টোর থেকে আরও ৬০টি অ্যাপ সরিয়েছে গুগল | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - হ্যাকিংয়ের কবলে ব্ল্যাকওয়ালেটের ওয়েবসাইট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - শাওমি এমআই৬ পেল ওরিও আপডেট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - বাণিজ্য মেলায় লিনেক্সে ১০%-২০% পর্যন্ত ছাড়! | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - বাজারে এলো দেশে তৈরি দ্বিতীয় স্মার্টফোন ‘প্রিমো ই৮এস’ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / পান্ডা নাইটে জিতে নিল ব্র্যান্ড নিউ কার
পান্ডা নাইটে জিতে নিল ব্র্যান্ড নিউ কার

পান্ডা নাইটে জিতে নিল ব্র্যান্ড নিউ কার

panda-carবিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারের একটি অভিজাত হোটেলে গত ৭,৮ ও ৯-ই ফেব্রুয়ারি জাকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়ে গেল বিশ্বখ্যাত স্প্যানিশ ব্র্যান্ড পান্ডা অ্যান্টিভাইরাসের ‘পান্ডা গালা নাইট’ প্রোগ্রাম । গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড, বিশ্বখ্যাত স্প্যানিশ ব্র্যান্ড পান্ডা অ্যান্টিভাইরাসের অনুমোদিত পরিবেশক, আয়োজন করেছিল ‘পান্ডা গালা নাইট’ শীর্ষক এই অনুষ্ঠান। এই অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবে ছিল পান্ডা সিকিউরিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ‘নায়লা নাঈম’ এর অসাধারণ ড্যান্স পারফরম্যান্স।গালা নাইট প্রেগ্রাম ছাড়াও তিন দিন ব্যাপি এই আয়োজনে আরো ছিল বার বী কিউ পার্টি, বীচ ফুটবল, ডিজে শো এবং নায়লা নাঈমের সাথে সেলফি তোলার সুযোগ।
এই অনুষ্ঠানের মধ্য দিয়েই উন্মোচন করা হয় “পান্ডা কুল অফার” শীর্ষক প্রমোশনের বিজয়ীদের নাম ।
২০১৫ সালে “পান্ডা কুল অফার” শীর্ষক একটি সেলস্ অফারের আয়োজন করে পান্ডা অ্যান্টিভাইরাসের অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড । এই অফারের আওতায় সেলস্ টার্গেট পূরণ করা প্রতিষ্ঠান গুলো জিতে নেন ‘ব্র্যান্ড নিউ কার’ এবং ‘মোটরবাইক’ । কক্সবাজারে অনুষ্ঠিত পান্ডা গালা নাইট শীর্ষক জমকাল অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে তুলে দেয় হয় এই পুরষ্কার । পুরষ্কার বিজয়ীদের হাতে তুলে দেন পান্ডার প্রোডাক্ট ম্যানেজার জনাব গোলাম মুর্তজা আজিম , গ্লোবাল ব্র্র্যান্ডের ‘হেড অফ চ্যানেল সেলস ’ জনাব সমীর কুমার দাস এবং পান্ডার ব্র্যান্ড অ্যাম্বাসেডর মডেল ও অভিনেত্রী নায়লা নাঈম ।
এই সেলস্ প্রমোশনের ধারাকাহিকতায় ‘নেট স্টার প্রাইভেট লিমিটেড’ এবং ‘জলিল কম্পিউটার’ জিতে নিয়েছে ব্র্যান্ড নিউ কার । এছাড়াও ব্র্যান্ড নিউ মোটর বাইক জিতে নিয়েছে ‘ওয়ান স্টপ সার্ভিস অ্যান্ড সলিউশন’, ‘উইন্টেড ইন্টারন্যাশনাল’, ‘হাই ফাই কম্পিউটার’, ‘চিপ টেকনোলজি’, ‘এবসল্যুট আইটি’, ‘সুমন কম্পিউটার’, ‘কাজী ব্রাদাসর্’, ‘বি অ্যান্ড ভি আইটি বাজার’।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top