শিরোনাম

সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি | সোমবার, অক্টোবর 16, 2017 - ইউরোপ ও আমেরিকায় মেডিক্যাল পড়াশোনা | সোমবার, অক্টোবর 16, 2017 - ইউরোপ সাইপ্রাসে পড়াশোনা ও কাজ | সোমবার, অক্টোবর 16, 2017 - আসুসের নতুন অষ্টম প্রজন্মের মাদারর্বোড বাজারে | সোমবার, অক্টোবর 16, 2017 - ক্লাউড কম্পিউটিং মেলায় অংশ গ্রহন করছে বাংলাদেশের প্রতিনিধি দল | রবিবার, অক্টোবর 15, 2017 - পাতায়া ভ্রমনের স্বপ্ন পূরণ | রবিবার, অক্টোবর 15, 2017 - বৃৃটিশ কাউন্সিল আয়োজিত বই পড়া প্রতিযোগিতার চুড়ান্ত পরীক্ষা সম্পন্ন | রবিবার, অক্টোবর 15, 2017 - ঢাকায় অনুষ্ঠিত হলো ডিজিটাল মার্কেটিং সামিট ও অ্যাওয়ার্ড ২০১৭ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / পালিত হল ই-ক্যাবের বর্ষপূর্তি
পালিত হল ই-ক্যাবের বর্ষপূর্তি

পালিত হল ই-ক্যাবের বর্ষপূর্তি

৮ নভেম্বর পালিত হল ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান। এ উপলক্ষে ধানমণ্ডির স্টার কাবাব এন্ড রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রথম অংশে ছিল ই-ক্যাব সদস্যদের নিয়ে আলোচনা সভা। আলোচনা সভাতে ই-ক্যাব সদস্যরা এক বছরে তাদের নিজের অর্জনসফলতা, ব্যার্থতা নিয়ে কথা বলেন। অপর অংশে ছিল মনোজ্ঞ সাংস্কতিক অনুষ্ঠান। এতে অংশ নেয় সমীকরন ব্র্যান্ডের সদস্য ও ইক্যাবের সদস্যবৃন্দ।   

ecab-birthday-corporateঅনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-ক্যাব এর উপদেষ্টা কাউন্সিলের সদস্য-মোস্তাফা জব্বার, আব্দুল্লাহ এইচ. কাফি সহ আরো অনেকে।

ই-ক্যাব সভাপতি, রাজিব আহমেদ এর সভাপতিত্বে এ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডিরেক্টর কমিউনিকেশন আসিফ আহনাফ ও নুসরাত জাহান তৃষা।  

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ই-ক্যাব যুগ্ম-সম্পাদক রেজওয়ানুল হক জামী, অর্থ সম্পাদক মোহাম্মদ আব্দুল হক, ডিরেক্টর গভর্ণমেন্ট অ্যাফেয়ার্স মোঃ আরিফুল হাই রাজীব, ডিরেক্টর ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স তানভির এ মিশুক, ডিরেক্টর কমিউনিকেশন আসিফ আহনাফ এবং নির্বাহী পরিচালক ফেরদৌস হাসান।

আব্দুল্লাহ এইচ. কাফি ই-ক্যাব নেতৃবৃন্দ এবং সদস্যদের অভিনন্দন জ্ঞাপন করে বলেন, ‘ই-ক্যাব ই-কমার্স ব্যাবসায়িদের একত্রিত করে তাদের স্বার্থ আদায়ে খুবই কার্যকর ভুমিকা পালন করতে পারে। ই-ক্যাব তাদের সদস্য সংখ্যা বাড়ানোর সাথে সাথে তাদের গুনগতমান বৃদ্ধিতেও সচেষ্ট থাকবে বলে আমি আশাবাদী।’

মোস্তাফা জব্বার তার বক্তব্যে বলেন,এক সময় শুধু কমার্স বলে কিছু থাকবে না আর ই-কমার্সই কমার্সের জায়গা দখল করে নিবে। আমি আশাবাদী এক সময় একসময় বাংলাদেশে এফবিসিসিআই এর মত ফেডারেশন অব ই-কমার্স ও গঠিত হবে।’ এসময় মোস্তাফা জব্বার ই- ক্যাবের নির্বাচনী তফসীল ঘোষণা করেন ।

ক্যাব সভাপতি রাজিব আহমেদ বলেন, ‘গত ১ বছর ধরে ই-ক্যাব বাংলাদেশের ই-কমার্স উন্নয়নে কাজ করে যাচ্ছে। প্রথম বছর আমাদেরকে ঘর গুছাতে বেশি সময় দিতে হয়েছে। ই-ক্যাব এখন বাংলাদেশের সব ধরনের আইনি ভিত্তির উপর দাঁড়ানো একটি এ্যাসোসিয়েশন। নির্বাচনের পর থেকে ই-ক্যাব তার সদস্যদের কল্যানে পূর্ণ উদ্যোমে কাজ শুরু করবে ।’

অনুষ্ঠানটি আয়োজনে পৃষ্ঠপোষোকতা করে এন এস হাট। এছাড়াও আজকের শপকুরিয়ার, যেএন এ্যাসোসিয়েশনহোস্ট মাইটনিজল ক্রিয়েটিভওপস এবং এসএসএল কমার্স । উল্লেখ্য, গতবছরের ৮ নভেম্বর প্রেস ক্লাবে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছিল ই-ক্যাব।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top