শিরোনাম

শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! | শুক্রবার, মার্চ 17, 2017 - বাংলাদেশে ইউসিসিকে একমাত্র পরিবেশক ঘোষনা করলো ট্রান্সসেন্ড | শুক্রবার, মার্চ 17, 2017 - এসএসডি-টেক এবং প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ সম্পন্ন | শুক্রবার, মার্চ 17, 2017 - মোবাইল অ্যাপস চালু করলো উরি ব্যাংক | শুক্রবার, মার্চ 17, 2017 - গার্ডিয়ান লাইফ এর জন্য মোবাইল অ্যাপ তৈরি করবে এসএসএল ওয়্যারলেস | বুধবার, মার্চ 15, 2017 - মাইক্রোম্যাক্সের নতুন দুইটি মডেলের স্মার্টফোন | বুধবার, মার্চ 15, 2017 - ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও স্মার্টফোন আনল এডিসন গ্রুপ |
প্রথম পাতা / স্থানীয় খবর / পেনট্যাক্স ও রিকো ইমেজিংয়ের একক ডিলার এ্যমিন্যান্স
পেনট্যাক্স ও রিকো ইমেজিংয়ের একক ডিলার এ্যমিন্যান্স

পেনট্যাক্স ও রিকো ইমেজিংয়ের একক ডিলার এ্যমিন্যান্স

ক্যামেরা প্রস্তুতকারী প্রতিষ্ঠান পেনট্যাক্স ও রিকো ইমেজিংয়ের বাংলাদেশের একক সরবরাহকারী প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করেছে এমিন্যান্স ডিসট্রিবিউশন লিমিটেড। গত ৯ জুন ঢাকার ধানমন্ডির দ্রিক গ্যালারীতে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন রিকো ইমেজিংয়ের ব্যবস্থাপক তময়োশী হিরাইওয়া এবং স্ট্রাটেজিক এরিয়া সেলস জেনিচিরো তাকাওকা। এ সময় এমিন্যান্স ডিসট্রিবিউশন লিমিটেডের চেয়ারম্যান শাহানা হক, ব্যবস্থাপনা পরিচালক রাশেদ-উল হক এবং ব্যবস্থাপনা পরিচালক (বিপণন) রাইস উল হক উপস্থিত ছিলেন।

ricoh-pentax

অনুষ্ঠানে তময়োশী হিরাইওয়া পেনট্যাক্সের গত ১০০ বছরের এবং রিকোর ৭৫ বছরের ক্যামেরা তৈরির অভিজ্ঞতা তুলে ধরেন। এ সময় তিনি এক ক্লিকে ৩৬০ ডিগ্রী ছবি তুলতে সক্ষম শিগগিরই দেশের বাজারে আসতে যাওয়া এমন ক্যামেরা প্রদর্শন করেন। অনুষ্ঠানে জেনিচিরো তাকাওকা পেনট্যাক্স ৬৪৫ ক্যামেরা প্রদর্শন করেন। বাংলাদেশে মাত্র ৫ লাখ ৪০ হাজার টাকায় পাওয়া যাচ্ছে ক্যামেরাটি। সংবাদ সম্মেলনে রাশেদ উল হক বলেন, এখন থেকে পেনট্যাক্স ও রিকো ইমেজিংয়ের সব পণ্য বসুন্ধরা সিটি শপিং মলের পঞ্চম তলার, এ- ব্লকে এমিন্যান্সের শোরুমে পাওয়া যাবে। মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের সাহায্যে কিস্তিতে কেনা যাবে এসব পণ্য। এছাড়া শিগগিরই ব্র্যাক ব্যাংক ও স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের কার্ড হোল্ডাররাও এ সুযোগ পাবেন।

এদিকে প্রতিষ্ঠানটির সব পণ্যে এক বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি থাকছে বলে জানান প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (বিপণন) রাইস উল হক। সঙ্গে সার্ভিসিংয়ের মধ্যবর্তী সময় ব্যবহারের জন্য প্রফেশনালদেরকে ব্যাকআপ ক্যামেরা দেয়ার কথা জানান তিনি। সংবাদ সম্মেলন শেষে ‘পেনট্যাক্স-এমিন্যান্স ফটো কনটেস্ট-২০১৫’ এর পুরষ্কার তুলে দেয়া হয় বিজয়ীদের মধ্যে। এতে জিয়া রায়হানের ‘স্মলডার পেইন্ট’ নামের একটি ছবি প্রথম পুরষ্কার পায়।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top