শিরোনাম

সোমবার, মে 22, 2017 - সিটিও ফোরাম বাংলাদেশের নির্বাচন | সোমবার, মে 22, 2017 - বেসিসের সদস্য কোম্পানির জন্য  ইউএসডি মাস্টারকার্ড | সোমবার, মে 22, 2017 - লাভা ও মাইক্রোম্যাক্সের সাথে সাশ্রয়ী স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন | সোমবার, মে 22, 2017 - ১০ হাজার ফ্রিল্যান্সার তৈরির উদ্যোগ কোডার্সট্রাস্টের | রবিবার, মে 21, 2017 - নিজল ক্রিয়েটিভের ৫ম বর্ষপূর্তি উদযাপন | রবিবার, মে 21, 2017 - বগুড়ায় দ্বিতীয় আইইটিএফ আউটরিচ প্রোগ্রাম অনুষ্ঠিত | রবিবার, মে 21, 2017 - স্যামসাং ও গ্রামীণফোনের আকর্ষণীয় অফার | রবিবার, মে 21, 2017 - সাইবার নিরাপত্তা বিধানে গণসচেতনতা অত্যাবশ্যকীয় | রবিবার, মে 21, 2017 - শেষ হলো ন্যাশনাল গার্লস প্রোগ্রামিং ক্যাম্প | রবিবার, মে 21, 2017 - ‘রি ডটকন’ চালু করল রবি |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / প্রতারণার অভিযোগে বাংলালিংক সিইওকে লিগ্যাল নোটিশ
প্রতারণার অভিযোগে বাংলালিংক সিইওকে লিগ্যাল নোটিশ

প্রতারণার অভিযোগে বাংলালিংক সিইওকে লিগ্যাল নোটিশ

ericপ্রতারণার অভিযোগে মোবাইল অপারেটর বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এরিক অসকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন গোলাম রব্বানী নামে এক গ্রাহক। আজ বৃহস্পতিবার রেজিস্ট্রি ডাকযোগে তার পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী জুলফিকার আলী জুনু নোটিশটি পাঠান। বিষয়টি অবগতির জন্য ডাক ও টেলিযোগাযোগ সচিব ও বিটিআরসির চেয়ারম্যানকেও নোটিশের কপি পাঠানো হয়েছে।

নোটিশে বলা হয়, ওই গ্রাহক দীর্ঘদিন ধরে বাংলালিংকের একটি অফার ব্যবহার করছিলেন। অফারটি হল-১৯৯ টাকা রিচার্জ করলে এক পয়সা প্রতি সেকেন্ড পালস সুবিধা পাওয়া যাবে। এই অফারের ধারাবাহিকতায় তিনি গত ৮ ফেব্রুয়ারি ১৯৯ টাকা রিচার্জ করেন। এই রিচার্জের পর একটি ম্যাসেজের মাধ্যমে তাকে অভিনন্দন জানিয়ে বলা হয়, ৯ মার্চ ২০১৬ তারিখের মধ্যে আবার ওই পরিমাণ টাকা রিচার্জ করলে একই সুবিধা অব্যাহত থাকবে।

বাংলালিংকের পাঠানো ওই ম্যাসেজ অনুসারে গ্রাহক গোলাম রব্বানী গত ২৩ ফেব্রুয়ারি আবার ১৯৯ টাকা রিচার্জ করেন। কিন্তু ওইদিন রিচার্জের পর রিচার্জ সাকসেকফুল দেখালেও সংশ্লিষ্ট গ্রাহকের মোবাইলে কোন প্রকার ব্যালেন্স যোগ হয়নি।

বিষয়টি নিয়ে তিনি কাস্টমার সার্ভিসে যোগাযোগ করলে জানানো যে ইতিমধ্যে ওই টাকার বিনিময়ে ইন্টারনেট ডাটার একটি প্যাকেজ চালু করা হয়েছে। ব্যালেন্স রিফান্ডের কোন সুযোগ নেই। নোটিশে আরো বলা হয় দেশের কোটি কোটি মানুষ বাংলালিংকের গ্রাহক। এসব গ্রাহকের অনেকেই হয়তো প্রতারণার শিকার হচ্ছেন।

নোটিশ পাওয়ার ৫ দিনের মধ্যে এই বিষয়ে বাংলালিংক কর্তৃপক্ষকে জবাব দিতে বলা হয়েছে। অন্যাথায় বাংলালিংকের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন অভিযোগকারী গোলাম রব্বানীর আইনজীবী জুলফিকার আলী জুনু।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top