শিরোনাম

বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! | শুক্রবার, মার্চ 17, 2017 - বাংলাদেশে ইউসিসিকে একমাত্র পরিবেশক ঘোষনা করলো ট্রান্সসেন্ড | শুক্রবার, মার্চ 17, 2017 - এসএসডি-টেক এবং প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ সম্পন্ন | শুক্রবার, মার্চ 17, 2017 - মোবাইল অ্যাপস চালু করলো উরি ব্যাংক | শুক্রবার, মার্চ 17, 2017 - গার্ডিয়ান লাইফ এর জন্য মোবাইল অ্যাপ তৈরি করবে এসএসএল ওয়্যারলেস | বুধবার, মার্চ 15, 2017 - মাইক্রোম্যাক্সের নতুন দুইটি মডেলের স্মার্টফোন | বুধবার, মার্চ 15, 2017 - ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও স্মার্টফোন আনল এডিসন গ্রুপ | বুধবার, মার্চ 15, 2017 - জিপি মিউজিকে ‘ভালোবাসার বাংলাদেশ’ |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / যাত্রা শুরু করলো ইসলামিক ই-কমার্স সাইট জান্নাতবিডি ডট কম
যাত্রা শুরু করলো ইসলামিক ই-কমার্স সাইট জান্নাতবিডি ডট কম

যাত্রা শুরু করলো ইসলামিক ই-কমার্স সাইট জান্নাতবিডি ডট কম

প্রথম রমজানে ইসলামিক ই-কমার্স সাইট  Jannatbd.com  শুরু করল  তাদের নতুন অনলাইন শপিং কার্যক্রম। এটাই বাংলাদেশের প্রথম, বৃহওম ও একমাত্র ইসলামিক পন্যের ই-কমার্স সাইট ।

jannat

সাইটটিতে ২০টি ক্যাটাগরিতে প্রায় ১,০০০০ পণ্য আছে। বোরকা, আবায়া, জায়নামায, ইসলামিক বই, টুপি, মিসওয়াক, আতর, হিজাব, ইসলামিক DVD ইত্যাদি সহ নানারকমের ইসলামী পন্যের অনলাইন শপিং সিটি। ইসলামিক পন্যের পাশাপাশি  পাওয়া যাবে ২০ টি  World Wide  ব্রান্ডের স্মার্ট ফোন, ল্যাপটপ, ট্যাব, জুয়েলারী, ক্রোকারিজ ও পোশাক সহ একটি  ইসলামি পরিবারের পুরো অনলাইন সপিং এর সকল  কেনাকাটা এক  ই-কমার্স সাইট Jannatbd.com থেকে।

Jannatbd.com থেকে ৫০০ টাকার পন্য কিনলে গ্রাহকরা পাবেন জান্নাত বিডি মেম্বারসীপ কার্ড। যার মেয়াদ হবে ১ বছর। ১ বছরের মধ্যে সকল পন্যে গ্রাহকরা পাবেন ১০% নগদ ছাড়। বাংলাদেশের ৬৪ টি জেলায় বিনা কুরিয়ার চার্জে পন্য সরবারহ করবে Jannatbd.com।

জান্নাত বিডির কো-ফাউন্ডার এবং সি.ই.ও নিজাম উদ্দিন আকন্দ বলেন ” বাংলাদেশের ৯০% লোকেই হল মুসলিম। আর মুসলিম পরিবারে সাধারন পন্যের পাশাপাশি দরকার হয় জায়নামাজ, কুরান শরীফ, বোরকা ইত্যাদি ইসলামিক পন্য। সুতরাং এই রকম একটি ই কমার্স সাইট দরকার যেখানে সাধারন পন্যের পাশাপাশি ইসলামিক পন্য ও পাওয়া যাবে। আমরা সেই সব গ্রাহকের চাহিদা পুরনের লক্ষ্যে তৈরী করছি Jannatbd.com।

খুব শীঘ্রই এটা আরো ইসলামিক পন্যের কালেকশন নিয়ে আসবে। মসজিদ, মাদ্রাসার প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীও এখানে পাওয়া যাবে। সাধারন মুসলিমের চাহিদা পুরনের পাশাপাশি Jannatbd.com ইসলামিক প্রতিষ্ঠানের চাহিদাও পুরন করবে।

আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত এটাই হল বাংলাদেশের বৃহত্তম অনলাইন ইসলামিক স্টোর। আমাদের প্রতিষ্ঠানের মূল লক্ষ্য হল হালাল ব্যবসার মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন ও গ্রাহকের হালাল ইসলামী পন্যের চাহিদা পূরন করা।“

এই ওয়েব সাইটের মাধ্যমে সাধারণ ক্রেতারা সকল ধরণের ডেবিট বা ক্রেডিট কার্ড, ব্যাংক ট্রান্সফার, মোবাইল পেমেন্ট অথবা চেক অথবা নগদের মাধ্যমে পেমেন্ট করতে পারবে। এই ওয়েব সাইটটি খুব শীঘ্রই দেশের চাহিদা পুরন করে দেশের বাহিরে ও ইন্টারন্যাশনাল ডেলিভারী করবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top