শিরোনাম

শনিবার, জানুয়ারী 20, 2018 - আরও কঠিন হচ্ছে ইউটিউব থেকে উপার্জন | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুক হ্যাকড হলে করনীয় | শনিবার, জানুয়ারী 20, 2018 - কর্মজীবি নারীদের মানহানি বন্ধে আহব্বান | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুকে মিলবে না নিউজ আপডেট | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেস আনলক ফিচার নিয়ে এল ‘অনর ভিউ-১০’ | শনিবার, জানুয়ারী 20, 2018 - দুর্দান্ত ফিচার নিয়ে আসছে সনি এক্সপেরিয়া এক্সজেড২ | শনিবার, জানুয়ারী 20, 2018 - যেভাবে হোয়াটস অ্যাপে চলবে ইউটিউব | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - মোবাইল সেবার মাধ্যমে বাংলাদেশ অর্জন করবে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - ক্যাসপারস্কি ল্যাবের আয়োজনে নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - হুয়াওয়ে নোভা টুআই এর সঙ্গে ২ বছরের ওয়ারেন্টি |
প্রথম পাতা / টেলিকম / প্রি-বুকিং শুরু ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও এস২৫
প্রি-বুকিং শুরু ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও এস২৫

প্রি-বুকিং শুরু ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও এস২৫

helio-newএডিসন গ্রুপ এর হ্যালিও সিরিজের অসাধারণ ধারাবাহিকতা ধরে রাখতে গ্রুপটি এবার দেশের বাজারে উন্মুক্ত করতে যাচ্ছে ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও এস২৫ নামে নতুন একটি স্মার্টফোন।

হ্যালিও এস২৫ মার্চ এর ৭ তারিখ থেকে প্রি-বুকিং এর জন্য উন্মুক্ত করা হচ্ছে। প্রি-বুকিং গিফট হিসেবে পাওয়া যাবে ফাস্ট ট্র্যাক এর একটি অরিজিনাল সুদৃশ্য ঘড়ি । প্রি-বুকিং এর জন্য www.helio-bd.com এই লিংক এ ক্লিক করতে হবে অথবা পিকাবু (www.pickaboo.com থেকেও প্রি-বুকিং করা যাবে। স্বল্প সংখ্যক হ্যালিও এস২৫ স্মার্টফোন এর জন্যই এই অফারটি প্রযোজ্য।

১৩ এবং ৫ মেগাপিক্সেল এর ডুয়াল ব্যাক ক্যামেরা সম্বলিত হ্যালিও এস ২৫ স্মার্টফোনটিতে সেলফি তোলার জন্যও থাকছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরাতে কিছু স্পেশাল ফিচার এর মধ্যে থাকছে ইড়শবয গড়ফব যার মাধ্যমে প্রফেশনালি ছবির ব্যাকগ্রাউন্ড ব্লার করা যাবে।
৫.৫ ইঞ্চি বড় এবং কালারফুল ইনসেল ফুল এইচডি  ২.৫ডি গ্লাস এর ডিসপ্লে এর সাথে গ্লাস প্রটেকশনের জন্য ব্যাবহার হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩।
৪জিবি র্যােম এবং ৬৪ বিট অক্টাকোর ১.৯৫ প্রসেসর দিচ্ছে ফাস্টার স্মার্টফোন এক্সপেরিয়েন্স। ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে এই স্মার্টফোনটিতে। ৪জিবি র্যাকম থাকার কারণে গেম খেলা বা মুভি দেখা নিয়ে কোন ধরণের ল্যাগিং পোহাতে হবে না। আর ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ এ রাখা যাবে অনেক বেশী গান, ছবি এবং মুভি।

৩০০০ এমএএইচ এর শক্তিশালী লি-পলিমার ব্যাটারি দিবে লম্বা সময় ধরে ব্যাটারি ব্যাকআপ সুবিধা।
এছাড়াও স্প্লীট স্ক্রীণ নামে একটি ফিচার এ্যাড করা হয়েছে যার মাধ্যমে একই স্ক্রীণে পাশাপাশি দুটি কাজ করা যাবে।
প্রি-বুকিং করার পর গ্রাহককে ৭২ ঘণ্টার মধ্যে নির্ধারিত আউটলেট এ গিয়ে ৩০০০ টাকা জমা দিয়ে প্রি-বুকিং কনফার্ম করতে হবে। স্মার্টফোনটি বাজারে আসা মাত্র গ্রাহক যেই আউটলেটে প্রি-বুকিং কনফার্ম করেছেন সেখান থেকেই বাকী ১৮,৯৯০ টাকা দিয়ে হ্যান্ডসেটটি সংগ্রহ করে নিতে পারবেন। হ্যান্ডসেটটির দাম রাখা হচ্ছে ২১,৯৯০ টাকা মাত্র।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top