শিরোনাম

বুধবার, ডিসেম্বর 13, 2017 - পোক ফিচারটি ফিরিয়ে আনছে ফেসবুক | বুধবার, ডিসেম্বর 13, 2017 - গ্রামীণফোনের প্যানেল আলোচনায় ডিজিটাল চট্টগ্রামের রূপরেখা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’ চালু করলো রবি | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - রাজধানীতে টেকনোর আরও নতুন দুইটি ব্র্যান্ড শপের শুভ উদ্বোধন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - মোবাইল ইন্টারনেট গতিতে বাংলাদেশের অবস্থান ১২০তম | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - জরুরি সেবা ৯৯৯ এর উদ্বোধন করলেন জয় | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - নতুন অ্যাপ ‘ফাইলস গো’ চালু করেছে গুগল | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বাজারে এলো শাওমির নতুন দুই ফোন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বিশ্ব বিখ্যাত পাঁচ রাঁধুনি রোবট |
প্রথম পাতা / সফটওয়্যার / Easypres.com চালু করেছে ডেস্কটপ অফলাইন ভার্সন
Easypres.com চালু করেছে ডেস্কটপ অফলাইন ভার্সন

Easypres.com চালু করেছে ডেস্কটপ অফলাইন ভার্সন

easypres
আধুনিক চিকিৎসার জন্য চাই Easypres এ লেখা ডিজিটাল প্রেসক্রিপশান। একজন ভাল চিকিৎসককে সব সময় নিজেকে up-to-date রাখতে হয়, সারা পৃথিবীতে এখন সফটওয়্যার এর মাধ্যমে প্রেসক্রিপশন লেখা চালু হয়েছে কিন্তু প্রথম বাংলাদেশে চালু করেছিল easypres.com। সম্প্রতি তারা তাদের  অনলাইন ভার্সন এর  পাশাপাশি  অফলাইন ডেস্কটপ ভার্সন  ও চালু করেছে । এর ফলে ইন্টারনেট ছাড়াই ডাক্তাররা easypres সফ্টওয়্যার ব্যবহার করে  অনেক সহজে প্রেসক্রিপশন লিখতে পারবে। এটি ব্যবহারের জন্য প্রয়োজন একটি ইজিপ্রেস অ্যাকাউন্ট, একটি কম্পিউটার অথবা ল্যাপটপ এবং একটি প্রিন্টার। হেলথ কেয়ার ফর্মাসিটিক্যাল এর সৌজন্যে  ডঃ সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ  এন্ড হসপিটালে  অধ্যাপক আফজালুল করিমের  ব্যবহারের মধ্যে দিয়ে easypres এর   ডেস্কটপ অফলাইন ভার্সন এর  উদ্বোধন ঘোষণা করা হয়। এই প্রসঙ্গে  easypres এর  CEO জুবায়ের আহমেদ বলেন  “আমাদের অনলাইন ভার্সন এ আমরা প্রায় আটশো ডাক্তার কে  রেজিস্টার  করি মাত্র ৪ মাস সময়ে , সেই সাথে অনেক ডাক্তার আমাদেরকে  অফলাইন ভার্সন এর জন্য  অনুরোধ করেন  যেহেতু ঢাকার বাহিরের ইন্টারনেট এর অবস্থা  খুব একটা ভালো না, ডাক্তারদের অনুরোধে আমরা আমাদের  ডেস্কটপ ভার্সনের উদ্বোধন  আগামী বছর থেকে এগিয়ে এই বছর নিয়ে আসি। আশা করি অনলাইন ভার্সন এর মতন  এই ডেস্কটপ  অফলাইন ভার্সন ও  ডাক্তারদের মাঝে সাড়া ফেলবে। Easypres এর অন্য কো-ফাউন্ডার  সৈয়দ তাকসেদ বলেন: ” আমরা প্রতিনিয়ত  আমাদের সফ্টওয়্যার এবং সেবার মান বৃদ্ধি নিয়ে কাজ করছি  সেই সাথে আমরা বিভিন্ন হসপিটাল এবং  ফর্মাসিটিক্যাল কোম্পানি এর সাথে  পার্টনারশিপ তৈরি করছি , যাতে সহজেই সকল ডাক্তারের কাছে আমরা পৌঁছাতে পারি “.
ডাক্তারদের প্রতিদিনের কাজের সুবিধার পাশাপাশি দীর্ঘমেয়াদি পেশাগত সুবিধাও পাওয়া যাবে এই easypres সফটওয়্যারের মাধ্যমে। সুবিধা সমূহ: কোন মেডিসিনের নাম বা বানান মনে রাখার কষ্ট করতে হবে না। বাংলাদেশের সব  (৩৪ হাজারেরও বেশি) মেডিসিনের নাম দেওয়া আছে সফ্টওয়্যারে। তবে চাইলে ডাক্তার কোন ঝামেলা ছাড়া নতুন মেডিসিনের নাম যুক্ত করতে পারবে। ডাক্তাররা সময় বাঁচাতে  আগে থেকে যেসব রোগের রুগী বেশি তার জন্য প্রেসক্রিপশান টেম্পলেট আকারে তৈরি করে রাখতে পারবেন, ফলে রুগী আসলে যে টেম্পলেট এর সাথে ম্যাচ করে তা সিলেক্ট করলেই প্রেসক্রিপশান রেডি হয়ে যাবে, এখানে প্রয়োজন মত এডিট করা যাবে। যা ডাক্তারের সময় বাচাঁবে। মেডিসিনের মত রোগের নাম, সিম্পটম, ল্যাব টেস্টের নাম সফটওয়্যারে দেয়া আছে আবার চাইলে কোন ঝামেলা ছাড়া ডাক্তার নতুন যোগও করাতে পারবেন। সব প্রেসক্রিপশান ডাক্তারের একাউন্টে সেভ থাকবে ফলে ডাক্তার তা পরে ব্যবহার করতে পারবেন। রুগীরা পাবে নির্ভুল প্রেসক্রিপশন এবং ডাক্তার চাইলে সরাসরি মেইল এর মাধ্যমেও রুগীকে প্রেসক্রিপশন পাঠাতে পারবে। প্রেসক্রিপশান প্যাড ছাপানোর খরচ এবং ঝামেলা থেকে চিরস্থায়ী মুক্তি পাবেন ডাক্তার।
Easypres.com ই বাংলাদেশের একমাত্র প্রেসক্রিপশন রাইটিং সফ্টওয়্যার যার অনলাইন এবং অফলাইন দুটি ভার্সন ই রয়েছে।
ডেস্কটপ ভার্সনের নির্ধারিত মূল্য এককালীন ১০ হাজার টাকা। উদ্বোধন উপলক্ষ্যে  আগামী ১৪ ডিসেম্বর পর্যন্ত পাওয়া যাবে ৫০% ডিস্কাউন্ট।
আজই যোগাযোগ করুন এই নাম্বারে: ০১৭৯৫৪২৫৫৩১ (অফিস টাইম)|  আরো তথ্য বা ডিসকাউন্ট এর  জন্য লগ ইন করুন   facebook.com/easypres

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top