শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / ফুডিজ সেহ্রি নাইটস-এ বাংলালিংকের ফ্রি এন্ট্রি এবং ১০% ছাড়
ফুডিজ সেহ্রি নাইটস-এ বাংলালিংকের ফ্রি এন্ট্রি এবং ১০% ছাড়

ফুডিজ সেহ্রি নাইটস-এ বাংলালিংকের ফ্রি এন্ট্রি এবং ১০% ছাড়

Foodies

দেশের শীর্ষ ডিজিটাল টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, ফুডিজ আয়োজিত সেহ্রি নাইটস-এর এ্যাসোসিয়েট টেলিকম পার্টনার হয়েছে। ফুডিজের সেহ্রি নাইটস এই মাসের একটি অন্যতম বড় আয়োজন। যেহেতু তরুণরা ফুডিজের সবচেয়ে সক্রিয় অংশগ্রহণকারী, এই ইভেন্টটি সোস্যাল মিডিয়ায় তরুণ এবং সাধারণ মানুষের মাঝে দারুণ সাড়া তুলেছে।
রমজান মাস নিয়ে আসে খুশি এবং বরকত! অনলাইনে সবচেয়ে সাড়া জাগানো অনলাইন ফুড গ্রুপ ফুডিজ ভোজনরসিকদের আনলিমিটেড খাবার এবং রেস্টুরেন্টের অফারসমূহ দিতে সক্রিয়। ফুডিজ এবার নিয়ে এসেছে দুই রাতের আয়োজন ‘সেহ্রি নাইটস’, যা অনুষ্ঠিত হবে ২৩ এবং ২৪ জুন ইন্টারন্যাশনাল কনভেশন সেন্টার বসুন্ধরার (আইসিসিবি) হল চার-এ (নবরাত্রি)। রুচিশীল সেহ্রি করতে ইচ্ছুক গ্রাহকদের চাহিদা পুরণে দেশের ২২টি খাবার প্রতিষ্ঠান সেহ্রি নাইটস-এ তাদের অফারসমূহ নিয়ে আসছে।

বাংলালিংক গ্রাহকরা সেহ্রি নাইটস-এ পাবেন ফ্রি এন্ট্রি এবং সকল ফুড স্টলে ১০% ডিসকাউন্ট। গ্রাহকরা এই অফারটি এসএমএস-এর মাধ্যমে নিতে পারবেন। এজন্য বাংলালিংক গ্রাহকদের “foodiez” লিখে ৭০৭৬ নম্বরে পাঠাতে হবে এবং ভেন্যুতে ফিরতি এসএমএসটি দেখাতে হবে। একটি এসএমএস- একজনের জন্য প্রযোজ্য এবং সম্পূর্ণ বিলের ওপরে ১০% ডিসকাউন্ট প্রযোজ্য হবে। ইভেন্টটি রাত সাড়ে ৯টায় শুরু হয়ে সেহ্রি পর্যন্ত চলবে। গ্রাহকদের জন্য এই অফারটি ছাড়াও ভেন্যুতে অন্যান্য বিনোদনের ব্যবস্থা রয়েছে ।

এই ইভেন্টে উপস্থিত থাকবেন বাংলালিংক-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান এবং তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।
এছাড়াও বাংলালিংক-এর অফিসিয়াল ফ্যান পেজ বাংলালিংক মেলা ফেসবুক ফ্যানদের জন্য একটি ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে যেখানে অংশগ্রহণের জন্য ফ্রি ফুড কুপন অফার করা হয়েছে। এর পাশাপাশি বাংলালিংক মেলা প্রথমবারের মতো এই ইভেন্ট থেকে ফেসবুকে লাইভ অংশগ্রহণ করবে। এর মাধ্যমে ইভেন্টের একটি অংশ ইন্টারএ্যাক্টিভ ভিডিও-এর মাধ্যমে এর সব ফ্যানের কাছে পৌঁছে যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top