শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফেসবুক ভিডিওতে সালমান শাহ্‌ খুনের সত্যতা স্বীকার আসামীর
ফেসবুক ভিডিওতে সালমান শাহ্‌ খুনের সত্যতা স্বীকার আসামীর

ফেসবুক ভিডিওতে সালমান শাহ্‌ খুনের সত্যতা স্বীকার আসামীর

salman-shah

বাংলা চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহ্‌ আত্মহত্যা করেনি, বরং তাকে খুন করা হয়েছে, এমন এক ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।সালমান শাহ্‌ খুনের এজহারভুক্ত আসামী রাবেয়া সুলতানা রুবি গতকাল রোববার ফেসবুকে ওই ভিডিও পোস্ট করে তাকে হত্যার কথা তুলে ধরেছেন।

২০ বছর আগে দেশের জনপ্রিয় নায়ক চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার ইমন ওরফে সালমান শাহ্‌কে রুবির স্বামী জ্যানলিন চ্যান, ছোট ভাই রুমী, সালমান শাহর স্ত্রী সামিরাসহ বেশ কয়েকজন মিলে খুন করে। তবে সেই খুনের সঙ্গে নিজে জড়িত নন বলেও দাবি করেন রাবেয়া সুলতানা রুবি।আমেরিকা প্রবাসী এ নারী ঠিক কোথা থেকে ভিডিওটি প্রকাশ করেছেন তা উল্লেখ করেননি। তবে এবার তাকে এবং তার ছেলেকে হত্যা করার হুমকী দেওয়া হয়েছে বলে বেশ আতঙ্কগ্রস্থ রাবেয়া।

ভিডিওতে রাবেয়া সুলতানা রুবি বলেন, সালমান শাহ্ আত্মহত্যা করেনি, সে খুন হয়েছে। আমার হাজব্যান্ড এটা করিয়েছে আমার ভাইকে দিয়ে। সামিরার ফ্যামিলি এটা করিয়েছে আমার ভাইকে দিয়ে আর সবাই মিলে- বাকিরা সব চাইনিজ মানুষ। আমি রুবি এখানে ভেগে এসেছি। এই কেস যেন না শেষ হয়। আমি যেভাবে পারি ঠিকমতো যেন সাক্ষী দিতে পারি। আপনারা আমার জন্য দোয়া করবেন।

আতঙ্কগ্রস্থ রাবেয়া এসময় বলেন, আমাকেও খুন করার চেষ্টা করা হচ্ছে। দয়া করে আমার জন্য দোয়া করেন, আমি ভালো নাই। আমি কী করব আমি জানি না, শুধু এইটুকু জানি- সালমান শাহ্, মানে ইমন আত্মহত্যা করেনি, তাকে সামিরা, আমার স্বামী ও সামিরার পরিবারের সবাই মিলে খুন করেছে। প্লিজ কিছু করেন।

তিনি বলেন, এরা কী মানুষ (চাইনিজ কমিউনিটি) –আপনারা জানেন না। আমি ভেগে এসেছি এইখানে। দয়া করে আপনারা কাউকে জানান। আমার ছোট ভাই রুমীকে দিয়ে খুন করানো হয়েছে। পরে রুমীকেও খুন করানো হয়েছে। আমি জানি না রুমীর কবর কোথায় করা হয়েছে। রুমীর লাশ তুলে যদি আবার পোস্টমর্টেম করা হয় তাহলে দেখা যাবে যে তাকেও খুন করা হয়েছে। এর মধ্যে আমার খালু মমতাজ হাসান আছে, খালাতো ভাই জুম্মা থাকতে পারে।১৯৯৬ সালে মারা যান অভিনেতা সালমান শাহ্‌। পরিবারের করা একটি হত্যা মামলা তখন থেকে চলে আসছে। বাবা কমরউদ্দিন আহম্মদ চৌধুরী একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করেছিলেন। মামলাটির তদন্তভার এখন পুলিশের নবগঠিত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) দেওয়া হয়েছে।https://www.youtube.com/watch?v=ZAsbVhTcWH0

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top