শিরোনাম

সোমবার, জুলাই 24, 2017 - দেশের সব মোবাইল টাওয়ার চালাবে নতুন চার কোম্পানি | সোমবার, জুলাই 24, 2017 - এইচপির নতুন প্রিন্টার বাজারে আনল ফ্লোরালিমিটেড এবং স্মার্ট টেকনোলজি | সোমবার, জুলাই 24, 2017 - এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা | সোমবার, জুলাই 24, 2017 - অবৈধ পথে মোবাইল আমদানি:বছরে ৮০০ কোটি টাকার রাজস্ব হারাচ্ছে সরকার | সোমবার, জুলাই 24, 2017 - ট্যালেন্ট ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় গ্র্যাজুয়েশন করলেন রবি’র ৩১ কর্মকর্তা | সোমবার, জুলাই 24, 2017 - বাংলাদেশী রিং আইডির লাইভ চ্যাটে আসছেন সানি লিওন (ভিডিও) | সোমবার, জুলাই 24, 2017 - ইউএস বাংলা এয়ারলাইন্সে বিশেষ ছাড় পাবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা | সোমবার, জুলাই 24, 2017 - দেশে শতকরা ৪৩ ভাগ প্রেমের বিয়েই বিচ্ছেদ পর্যন্ত গড়ায়:বিবাহবিডি জরিপ | সোমবার, জুলাই 24, 2017 - ইনোভেটিভ টিচিং এন্ড লার্নিং এক্সপো ঢাকায় | সোমবার, জুলাই 24, 2017 - মাইক্রোসফট ইন্সপায়ার: অংশ নিয়েছে ১৪৫টি দেশের পার্টনার |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ফেসবুকে ডক্টরোলা মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত
ফেসবুকে ডক্টরোলা মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

ফেসবুকে ডক্টরোলা মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

নতুন বছর উপলক্ষে “সকলের জন্য সঠিক ডাক্তার নিশ্চিতকরণ” মন্ত্রকে সামনে রেখে ডক্টরোলা ডটকম (Doctorola.com) ফেসবুকে আয়োজন করে দিনব্যাপি ফ্রি ইভেন্ট “ফেসবুক মেডিক্যাল ক্যাম্প”। যেখানে উপস্থিত অভিজ্ঞ ডাক্তার ফেসবুকে কমেন্ট ও মেসেজ এর মাধ্যমে স্বাস্থ্য সম্পর্কিত প্রশ্নের উত্তর দিয়েছেন।

Doctorola-Facebook-Medical-Camp-corporateনতুন বছরের প্রথম দিনে সকাল ১০ টা থেকে বিকেল ৬ টা পর্যন্ত চলে এই ক্যাম্প। স্বাস্থ্যজনিত সমস্যার কথা এই ইভেন্টে doctorola.com/1-jan-camp শেয়ার করলে অভিজ্ঞ ডাক্তার করণীয় সম্পর্কে জানিয়ে দেন।

গত ১৬ই ডিসেম্বরে (২০১৫) অনুষ্ঠিত পূর্ববর্তী ইভেন্ট “ফেসবুক মেডিক্যাল ক্যাম্প” এ বিপুল সাড়া পাবার পর দ্বিতীয়বারের মত সর্বসাধারণের জন্য Doctorola.com এই ক্যাম্পেইনের আয়োজন করে।

ডক্টরোলার প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মতিন জানান, ‘বাংলাদেশে ডক্টরোলাই প্রথম ফেইসবুকে এই ধরনের ক্যাম্পিং করলো। ডক্টরোলা এমন একটি প্রতিষ্ঠান যা চিকিৎসা ক্ষেত্রে মানুষকে যুগোপযোগী সুবিধা দেবার জন্যই কাজ করে যাচ্ছে যার ধারাবাহিকতাতেই এই উদ্যোগ। সামনে আমরা এরকম আর কিছু ফেসবুক এবং ফেসবুকের বাহিরে ক্যাম্পেইনের পরিকল্পনা করছি।’

এই ইভেন্টে সাধারণত রোগ সম্পর্কিত সাধারণ জিজ্ঞাসার উত্তর যেমনঃ লক্ষণ অনুযায়ী রোগের ধরন, সম্ভাব্য চিকিৎসা এবং রোগ অনুযায়ী কোন্ বিশেষায়িত ডাক্তার দেখান উচিত এই প্রশ্নগুলোর উত্তর দিবেন ডক্টরোলার পক্ষ থেকে অভিজ্ঞ ডাক্তারগণ।

উল্লেখ্য, ডক্টরোলা বাংলাদেশের প্রথম অনলাইন ডাক্তার অ্যাপয়েন্টমেন্ট প্লাটফর্ম। যেকোনো রোগের অভিজ্ঞ ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট পেতে ডক্টরোলার হটলাইনে (09-606-707-808) কল করতে হবে অথবা ডক্টরোলার সাইটে (www.doctorola.com) ভিজিট করতে হবে।

সাড়া দেশের প্রায় তিনশ’ হাসপাতাল ছাড়াও  প্রায় পাচ হাজার অভিজ্ঞ ডাক্তারের সঙ্গে নেটওয়ার্ক বজায় রেখেছে ডক্টরোলা । শুধু ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্টই নয়, বাংলাদেশের যে কোনো প্রান্ত থেকে মানুষকে চিকিৎসা বিষয়ক পরামর্শ এবং সঠিক দিকনির্দেশনা দিয়ে থাকে ডক্টরোলা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top