শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / বছরের শীর্ষ ১০০ গ্লোবাল ব্র্যান্ডের মাঝে অন্যতম হুয়াই
বছরের শীর্ষ ১০০ গ্লোবাল ব্র্যান্ডের মাঝে অন্যতম হুয়াই

বছরের শীর্ষ ১০০ গ্লোবাল ব্র্যান্ডের মাঝে অন্যতম হুয়াই

হুয়াই জানিয়েছে যে ব্র্যান্ডজ(BrandZ) এর ২০১৫ সালের শীর্ষ ১০০ গ্লোবাল ব্র্যান্ড এ হুয়াই অন্যতম ব্র্যান্ড হিসেবে মনোনীত হয়েছে। হুয়াই জানিয়েছে যে ২০১৪ সালের শীর্ষ ১০০ সেরা গ্লোবাল ব্র্যান্ডস এ স্থান পাবার পর ব্র্যান্ডজ এ প্রথমবারের মতো স্থান করে নিয়েছে।

ব্র্যান্ডজ এর শীর্ষ ১০০ গ্লোবাল ব্র্যান্ড এর তালিকা মিলওয়ার্ড ব্রাউন অপ্টিমর কর্তৃক প্রণয়ন করা হয়ে থাকে। মিলওয়ার্ড ব্রাউন অপ্টিমর বিশ্বের শীর্ষস্থানীয় একটি গবেষণা এজেন্সী যা বিশ্বের বৃহত্তম কমিউনিকেশনস গ্রুপ ডব্লিউপিপি কর্তৃক পরিচালিত হয়। ব্র্যান্ডজ তালিকা প্রণয়নের জন্য ব্যবহৃত র‌্যাঙ্কিং সিস্টেম সম্ভাব্য ও বর্তমান ব্র্যান্ড ভোক্তা এবং আর্থিক অবস্থার তথ্যের ওপর ভিত্তি করে ব্র্যান্ড ভ্যালু এবং ব্র্যান্ডের প্রভাব নির্ণয় করার জন্য অন্যতম নির্ভরযোগ্য মূল্যায়ন পদ্ধতি।

huwai

ব্র্যান্ডজ এর গ্লোবাল হেড ডরীন ওয়াং বলেন, হুয়াই আজ প্রথমবারের মতো ব্র্যান্ডজ এর ২০১৫ সালের শীর্ষ ১০০ গ্লোবাল ব্র্যান্ড এর তালিকায় স্থান করে নিয়েছে। হুয়াইর সুদৃঢ় ক্যারিয়ার ব্যবসায়, এন্টারপ্রাইজ ও কনজুমার ব্যবসায় এর সক্রিয় বিস্তৃতির ফলাফল হিসেবে হুয়াই এই তালিকায় স্থান পেয়েছে। হুয়াই গ্লোবাল টেকনোলজির ক্ষেত্রে তাদের বিনিয়োগ বাড়িয়েছে, এর সমগ্র রাজস্বের দুই তৃতীয়াংশ চীনের বাইরের বাজার থেকে তুলে এনেছে। ব্র্যান্ডজ এর তালিকায় স্থান করে নেবার মাধ্যমে হুয়াই এর আসল শক্তিমত্তা প্রকাশ পেয়েছে।

হুয়াই গ্লোবাল, কর্পোরেট মার্কেটিং এর প্রেসিডেন্ট কেভিন ঝ্যাং বলেন, ব্র্যান্ডজ এর তালিকায় স্থান পেয়ে আমরা নিজেদের সম্মানিত মনে করছি। তিনি আরো বলেন, ভোক্তার সাফল্যের মধ্য দিয়ে হুয়াইর ব্র্যান্ড ভ্যালু অর্জিত হয়। আমরা সবসময় আমাদের গ্রাহকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে থাকি এবং উদ্ভাবনী পণ্য ও সেবার মাধ্যমে দ্রুত তাদের প্রয়োজন মেটানোর চেষ্টা করি। আমরা প্রতিনিয়ত আমাদের গ্রাহকদের জন্য ভ্যালু সৃষ্টিতে প্রতিশ্রুতিবদ্ধ।

বর্তমানে বিশ্বের শীর্ষ ৫০টি ক্যারিয়ারের মধ্যে ৪৫টিতেই হুয়াই তার পণ্য এবং সেবা সরবরাহ করছে, ফোরজি ও অন্যান্য উদ্ভাবনী সেবা সমূহের বাস্তব ভিত্তিক ব্যবহার নিশ্চিত করছে, ফাইভজি এর মান নির্ধারণে নেতৃত্ব দিচ্ছে। এন্টারপ্রাইজ বিজনেসের ক্ষেত্রে হুয়াই বর্তমানে বিশ্বের শীর্ষ দশটি ব্যাংকের পাঁচটি ও বিশ্বের ২০টি এনার্জি কো¤পানীর শতকরা ৭০ ভাগ কো¤পানিকেই সেবা দিচ্ছে। একইসাথে হুয়াই বিশ্বের ১৬০টি পাওয়ার গ্রিডে তাদের পণ্য ও সেবা সরবরাহ করছে, ১৪০টিরও বেশি দেশের সরকার এবং পাবলিক সেক্টরে তাদের সেবা প্রদান করছে যেন তারা আইসিটি-ভিত্তিক রূপান্তরে আগ্রহী হয়। কনজুমার ব্যবসায় হুয়াই অত্যন্ত দ্রুত বিশ্বের তৃতীয় বৃহত্তম স্মার্টফোন সরবরাহকারীর স্থান অর্জন করে নিয়েছে। এর উচ্চক্ষমতা স¤পন্ন মোবাইল ফোন যেমন মেট সেভেন, পি এইট, এবং অনার সিক্স বাজারে প্রসিদ্ধ এবং ভোক্তাদের মধ্যে বেশ জনপ্রিয়। হুয়াই একটি গ্লোবালাইজেশন স্ট্র্যাটেজি অনুসরণ করে যেখানে হুয়াই বিশ্বের সেরা সমস্ত উপাদান সমন্বয়ের মাধ্যমে বিশ্ব বাজারে সেবা প্রদান করে। বর্তমানে এটি একটি স¤পূর্ণ গ্লোবাল উদ্ভাবনী সক্ষমতা এবং সিস্টেম নিয়ে এসেছে। এটি বিশ্বের ১৭০টি দেশ এবং অঞ্চলে সেবা প্রদান করে এবং এর রাজস্বের দুই তৃতীয়াংশ চীনের বাইরে থেকে সংগৃহীত হয়। বিশ্বের বিভিন্ন স্থানে হুয়াইর আরএন্ডডি উপস্থিত রয়েছে এবং হুয়াই তার বার্ষিক বিক্রয় রাজস্বের কমপক্ষে শতকরা দশ ভাগ গবেষণার কাজে ব্যয় করে। সুইডেন, রাশিয়া, আমেরিকা, ভারত, এবং অন্যান্য স্থানে এর ১৬টি গবেষণাগার রয়েছে। এটি এর ক্রেতাদের সাথে সম্মিলিতভাবে ৩১টি সম্মিলিত ইনোভেশন সেন্টার পরিচালনা করে।

হুয়াই গ্লোবাল, কর্পোরেট মার্কেটিং এর প্রেসিডেন্ট কেভিন ঝ্যাং বিশ্বাস করেন, আইসিটি প্রযুক্তি- বিশেষভাবে মোবাইল ব্রডব্যান্ড, ক্লাউড কমপিউটিং, বিগ ডাটা, এবং আইওটি(ইন্টারনেট অফ থিংস)- সমস্ত কিছু রূপান্তরিত করছে এবং কানেক্টিভিটিই বর্তমানের নিয়ম। উন্মুক্ত সহযোগীতা এবং পার¯পরিক সাফল্যের ভিত্তিতে হুয়াই তার ইন্ডাস্ট্রি সহযোগীদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী, যেন একটি আরো উন্নততর সংযুক্ত পৃথিবী তৈরি করা যায় যেখানে সর্বব্যাপী ব্রডব্যান্ড কানেক্টিভিটি, দ্রুতগতির উদ্ভাবন নিশ্চিত করা যায় এবং সুলভমূল্যে সকলের জন্য একটি অনুপ্রেরণাদায়ক অভিজ্ঞতা নিশ্চিত করা যায়। এই লক্ষ্য পূরণের মাধ্যমে এমন একটি পৃথিবী গড়ে তোলা সম্ভব হবে যেখানে সকল ব্যক্তি এবং সকল বস্তু সংযুক্ত থাকবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top