শিরোনাম

শনিবার, ফেব্রুয়ারী 24, 2018 - কুমিল্লায় আনুষ্ঠানিকভাবে ৪জি চালু করলো গ্রামীণফোন | শনিবার, ফেব্রুয়ারী 24, 2018 - ট্রাভেল বুকিং এ যুক্ত হলেন সাকিব আল হাসান | শুক্রবার, ফেব্রুয়ারী 23, 2018 - অনলাইন পোর্টালের গুঞ্জনে ক্ষুব্ধ তাসকিন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - দর্শনার্থী নেই বেসিস সফটএক্সপোতে ! | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিসিএস নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - ২০১৭ সালে রবি’র লোকসান ২৮০ কোটি টাকা | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বাংলাদেশের গ্রাহকদের জন্য অপো স্মার্টফোনসমূহ ৪জি সেবা দিতে প্রস্তুত | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিইউপিবিজিএ-এর বার্ষিক বনভোজন সম্পন্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - উদ্বোধন হলো বেসিস সফটএক্সপো ২০১৮’র | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - এলো টোটেলিংক এর হাই স্পীড ওয়াইফাই রাউটার |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / বাংলাদেশে নকিয়া এন৮ এর অগ্রিম বুকিং কার্যক্রম শুরু

বাংলাদেশে নকিয়া এন৮ এর অগ্রিম বুকিং কার্যক্রম শুরু

নকিয়ার সর্বশেষ বিনোদনম–লক, উচ্চ প্রশংসিত ও অভি সার্ভিস সমৃদ্ধ  নকিয়া এন ৮ এর অগ্রিম বুকিং এখন বাংলাদেশ থেকেই দেয়া যাচ্ছে। নকিয়া বাংলাদেশের ওয়েরসাইট http://www.nokia.com.bd/bookn8 ঠিকানায় গ্রাহকরা বুকিং দিতে পারবেন।

নকিয়া ইমার্জিং এশিয়ার অ্যাকটিং হেড অফ মার্কেটিং সাজিদ রিজওয়ান মতিন বলেন, ‘ নকিয়া ৮ এবং নতুন সিমবিয়ান সফটওয়্যারের মাধ্যমে আমরা একটি পরিচিত, দ্রুতগতিসম্পন্ন এবং বিশ্বের সবচেয়ে জনপ্রিয় স্মার্টফোন প–্যার্টফমের অধিকতর অন্@রঙ্গ ব্যবহারিক অভিজ্ঞতার সুব্যবস্থা করছি। বিশ্বজুড়ে নকিয়ার ইতিহাসে সবচেয়ে বেশি সংখ্যক গ্রাহকদের কাছ থেকে প্রি-অর্ডার পেয়েছে নকিয়া এন৮ এবং আমরা দারুণভাবে রোমাঞ্চিত যে, বাংলাদেশে নকিয়ার নতুন সিমবিয়ান স্মার্টফোন রেঞ্জের এন৮ এর প্রি-বুকিং শুরু করতে পারছি।’ তিনি আরও বলেন, ‘ আজকের ক্রেতাদের চাহিদা প–রণের জন্যে স্মার্টফোনকে আনন্দদায়ক, উপযোগী ও সৌন্দর্যমন্ডিত হতে হয়। এই প্যাকেজে রয়েছে ব্যবহার উপযোগীতা, অসাধারণ মাল্টিমিডিয়া পারফর্মেন্স ও অভিজাত ডিজাইনের অপ–র্ব সমন্ব্বয়।’

নকিয়া এন ৮ এ রয়েছে কার্ল জিস অপটিক্সসহ ১২ মেগাপিক্সেল ক্যামেরা, জেনন ফ্ল্যাশ এবং একটি দীর্ঘ সেন্সর যেটি সাধারণত সমপুর্ণ ডিজিটাল ক্যামেরায় পাওয়া যায়। এছাড়াও নকিয়া এন৮ দিচ্ছে এইচডি- কোয়ালিটি ভিডিও ধারণের সক্ষমতা এবং বিল্ট-ইন এডিটিং সুইট। পোর্টেবল এন্টারটেইনমেন্ট সেন্টারের মধ্য দিয়ে গ্রাহকরা তাদের গোম থিয়েটার সিস্টেমের সাহায্যে ডলবি ডিজিটাল প–াস সারাউন্ড সাউন্ডসহ এইচডি কোয়ালিটি ভিডিও উপভোগ করতে পারবেন।

সামাজিক যোগাযোগ সুবিধা হচ্ছে নকিয়া এন ৮ এর অন্যতম কার্যক্ষমতা। গ্রাহকরা হোম সি¿নের মাধ্যমে সিঙ্গেল অ্যাপি–কেশন প্রয়োগ করে নিজেদের  স্ট্যার্টাস আপগ্রেড,  লোকেশন ও ফটো শেয়ার এবং সরাসরি ফেসবুক ও টুইটার ব্যবহার করতে পারবেন। এতে সোশাল নেটওয়ার্কের ক্যালেন্ডার ইভেন্টস ডিভাইস ক্যালেন্ডারে পরিবর্তন করে নেয়া যায়।

নকিয়া এন ৮ এর শক্তির উত্স সিমবিয়ান ৩ ।  এটি বিশ্বের সবচেয়ে ব্যবহূত স্মার্টফোন সফটওয়্যারের  সর্বশেষ সংস্করণ। সিমবিয়ান ৩ মাল্টি টাচ, ফ্লিক স¿লিং ও পিনচ-জুম এর মতো  নানা সুবিধা নিশ্চিত করে।  এছাড়াও নকিয়া এন ৮ বহুমুখী পারসোনালাইজড হোম সি¿ণ সুবিধা দিচ্ছে যাতে অ্যাপস ও ইউজেট সংযুক্ত আছে। এর নতুন টু ডি ও থ্রি ডি গ্রাফিকস আর্কিটেকচার নকিয়া এন ৮ হার্ডওয়্যারের পুরো সুবিধা নিয়ে দ্রুতগতিসম্পন্ন এবং ব্যবহার উপযোগীতায় নিঁখুত হয়ে উঠেছে। উন্নত মেমোরি ম্যানেজমেন্টের ফলে সিমবিয়ান থ্রি’র পারফর্মেন্স উর্ধ্বমুখী হওয়ার সঙ্গে আরও অনেক আ্যাাপি–কেশন একইসঙ্গে পরিচালিত হতে পারে। এরফলে দ্রুত গতির বহুমুখী অভিজ্ঞতা অর্জন সহজতর হয়ে ওঠে।

নকিয়া এন ৮ এর ম–ল্য হবে বাংলাদেশী টাকায় ৩৭,৫০০ টাকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top