শিরোনাম

মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ই-গভর্নেন্স প্লাটফর্ম বাংলাদেশ এর যাত্রা শুরু | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - দুবাইয়ে ড্রোন ট্যাক্সি সার্ভিস নিয়ে চালানো হয়েছে পরীক্ষা | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ডোজ ইন্টারনেট নিয়ে এলো “ডোজ ফর বিজনেস” প্যাকেজ! | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - মাইক্রোসফটে স্বাস্থ্য গবেষণা বিভাগ চালু | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - চীন সরকারের ব্লক লিস্টে যুক্ত হলো হোয়াটসঅ্যাপ | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ফেসবুকে আসছে ‘স্নুজ’ বাটন | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - যে ভাবে বন্ধ করবেন স্মার্টফোনের ফ্রি বিজ্ঞাপন | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - কম রেঞ্জের অসাধারণ ফোন আনল জিওনি | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - টেকনো আনলো নতুন সেলফি ফোন | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্যাফোডিলে এসিএম আইপিসি অনলাইন প্রিলিমিনারি প্রতিযোগিতার আঞ্চলিক পর্ব অনুষ্ঠিত |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / বাংলাদেশে লেনোভো স্মার্টফোনের যাত্রা শুরু
বাংলাদেশে লেনোভো স্মার্টফোনের যাত্রা শুরু

বাংলাদেশে লেনোভো স্মার্টফোনের যাত্রা শুরু

লেনোভো মোবাইল এর একমাত্র বাংলাদেশী পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ এর উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে লেনোভো এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডিস্ট্রিবিউশন এন্ড সেলস অপারেশনস এর প্রধান রোহিত খাট্টার ও ইন্টারন্যাশনাল বিজনেস ম্যানেজার সুনীল ভার্মা এবং স্মার্ট টেকনোলজিস এর পক্ষ থেকে এর ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম ও টেলিকম বিভাগের জেনারেল ম্যানেজার মোঃ ইখতিয়ার আহমেদ।
অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস এর ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ সবসময়ই বিশ্বের শীর্ষস্থানীয় এবং জনপ্রিয় ব্রান্ডগুলো বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে।
তিনি আরও জানান, দেশব্যাপী ২১ জন আঞ্চলিক পরিবেশক এবং ১০টি সার্ভিস সেন্টার এর মাধ্যমে প্রাথমিকভাবে লেনোভো মোবাইল এর সেবা পাবেন ব্যাবহারকারীগন।
lenovo-smartঅনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপনকারী রোহিত খাট্টার বলেন, লেনোভো সবসময়ই গুনগত মানে বিশ্বাসী। গুনগত মান নিশ্চিত করে ব্যবহারকারীদের হাতে সাশ্রয়ী মূল্যে সেরা পন্যটি তুলে দিতে সবসময়ই বদ্ধপরিকর লেনোভো। বাংলাদেশের বাজারে আমরা যে পন্যগুলো উন্মুক্ত করছি সেগুলোই তার প্রমান।
তিনি বাজারে উন্মুক্ত করা নতুন পন্যগুলোর সংক্ষিপ্ত ফিচার তুলে ধরেন।
লেনোভো এ ৬০১০ঃ
মিউজিক এবং মাল্টিমিডিয়া প্রেমী ইউজারদের চাহিদার কথা বিবেচনা করে প্রস্তুতকৃত এই স্মার্টফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি ওয়াইড ভিউ আইপিএস ডিসপ্লে, ফোর জি এলটিই সাপোর্ট, ডুয়াল স্পীকার ডলবি সাউন্ড, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং এন্ড্রয়েড ললিপপ ৫.০ অপারেটিং সিস্টেম। এই ফোনটির খুচরা মূল্য হবে ১৩৪৯৯ টাকা।
লেনোভো ভাইপ পি১ এমঃ
দীর্ঘস্থায়ী ব্যাটারি ব্যাকআপ সমৃদ্ধ এই ফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, এন্ড্রয়েড ললিপপ ৫.১ অপারেটিং সিস্টেম, কোয়ার্ড কোর প্রসেসর, ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন্টার্নাল মেমোরি। এই ফোনটির খুচরা মূল্য হবে ১১,৯৯৯ টাকা।
লেনোভো এ ১০০০ঃ
এন্ড্রয়েড ললিপপ ৫.০ অপারেটিং সিস্টেম সম্পন্ন এন্ট্রি লেভেল এর এই স্মার্টফোনটিতে রয়েছে ৪ ইঞ্চি ডিসপ্লে, ৩জি কানেক্টিভিটি, ১.৩ গিগাহার্জ কোয়ার্ড কোর প্রসেসর, ডুয়াল সিম এবং ৫ মেগাপিক্সেল ক্যামেরা। বাজেট সাশ্রয়ী ক্রেতাদের জন্য এই স্মার্টফোন অত্যন্ত কার্যকর হবে বলে ধারনা করা যাচ্ছে। এই ফোনটির মূল্য হবে ৬০৯৯ টাকা।
লেনোভো ২০১০:
এটিও আরেকটি এন্ট্রি লেভেল স্মার্টফোন। এই মডেলে রয়েছে ৪.৫ ইঞ্চি ফোর জি এলটিই কানেক্টিভিটি, ডুয়াল মাইক্রো সিম স্লট, এন্ড্রয়েড ললিপপ ৫.১ অপারেটিং সিস্টেম, ১ জিবি র‌্যাম, ৮ জিবি ইন্টার্নাল মেমোরি, ৫ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনটির খুচরা মূল্য হবে ৬৯৯৯ টাকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top