শিরোনাম

শনিবার, জানুয়ারী 20, 2018 - আরও কঠিন হচ্ছে ইউটিউব থেকে উপার্জন | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুক হ্যাকড হলে করনীয় | শনিবার, জানুয়ারী 20, 2018 - কর্মজীবি নারীদের মানহানি বন্ধে আহব্বান | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুকে মিলবে না নিউজ আপডেট | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেস আনলক ফিচার নিয়ে এল ‘অনর ভিউ-১০’ | শনিবার, জানুয়ারী 20, 2018 - দুর্দান্ত ফিচার নিয়ে আসছে সনি এক্সপেরিয়া এক্সজেড২ | শনিবার, জানুয়ারী 20, 2018 - যেভাবে হোয়াটস অ্যাপে চলবে ইউটিউব | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - মোবাইল সেবার মাধ্যমে বাংলাদেশ অর্জন করবে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - ক্যাসপারস্কি ল্যাবের আয়োজনে নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - হুয়াওয়ে নোভা টুআই এর সঙ্গে ২ বছরের ওয়ারেন্টি |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / বাংলাদেশ বিমানে গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য ছাড়
বাংলাদেশ বিমানে গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য ছাড়

বাংলাদেশ বিমানে গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য ছাড়

গ্রামীণফোনের স্টার গ্রাহকরা বিমান বাংলাদেশের জাতীয় ও আন্তর্জাতিক রুটের সব ধরনের টিকেটের ভিত্তি মূল্যের উপর শতকরা ১০ ভাগ ছাড় উপভোগ করতে পারবেন। সম্প্রতি জাতীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের সাথে একটি যৌথ প্রচারণার উদ্যোগের চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন।

চুক্তি অনুযায়ী এ ছাড় উপভোগ করতে পারবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা। বাংলাদেশ থেকে ১৮টি গন্তব্যে আন্তর্জাতিক রুট পরিচালনা করে বিমান বাংলাদেশ। দেশের ভেতর ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশালে অভ্যন্তরীণ রুট পরিচালিত হচ্ছে।grameenphone-star

গ্রামীণফোনের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন এর কমার্শিয়াল ডিভিশনের প্রোডাক্ট ডিপার্টমেন্টের ডিরেক্টর হাসিবুল হক ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন এর সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মো: শাহ নেওয়াজ। আগামী নভেম্বর ও ডিসেম্বর দুমাস পর্যন্ত এ অফার বহাল থাকবে।

এই অফারটি উপভোগ করতে গন্তব্য দিনের অন্তত একদিন আগে গ্রাহককে টিকেট বুকিং দিতে হবে। গ্রাহককে তার পছন্দমতো বিমানের কার্যালয় নির্বাচন করে নির্দিষ্ট কোড এসএমএস করতে হবে। যেমন- মতিঝিলের জন্য টাইপ করতে হবে ‘এম’, বনানীর জন্য ‘বি’, চট্টগ্রামের জন্য ‘সি’, কক্সবাজারের জন্য ‘সিওএক্স’, সিলেটের জন্য ‘এস’, সৈয়দপুরের জন্য ‘এসএ’, রাজশাহীর জন্য ‘আর’, বরিশালের জন্য ‘বিএ’, ও যশোরের জন্য ‘জে’।

উদাহরণস্বরূপ, বিমান বাংলাদেশের মতিঝিল কার্যালয় থেকে টিকেট বুকিং দিতে স্টার গ্রাহকদেরকে এসএমএসে লিখতে হবে এম ও পাঠাতে হবে ৯০০০ নাম্বারে।

এই বিশেষ অফার সম্পর্কে আরও জানা যাবে www.grameenphone.com/star-program এই সাইট থেকে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top