শিরোনাম

বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের এক নম্বর মিউজিক অ্যাপ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - উদিয়মান ব্রান্ড হিসেবে লিনেক্স পেল ‘গ্লোবাল ব্রান্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড ডিলার সেলিব্রেশন ২০১৭ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - এলো ডেলের নতুন ইন্সপাইরন এন৭৩৭০ ল্যাপটপ | বুধবার, নভেম্বর 22, 2017 - আবার স্মার্টফোনে ফিরছে ইন্টেল | বুধবার, নভেম্বর 22, 2017 - উবারের ৫ কোটি ৭০ লাখ গ্রাহকের তথ্য চুরি হয়েছিল | বুধবার, নভেম্বর 22, 2017 - ৫০০০মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সহ বাজারে আসতে চলেছে নোকিয়া’র নতুন ফোন | বুধবার, নভেম্বর 22, 2017 - অনলাইন শপিংয়ে সিম কার্ড | বুধবার, নভেম্বর 22, 2017 - রেকর্ড গড়ছে বিটকয়েন | বুধবার, নভেম্বর 22, 2017 - প্রধানমন্ত্রীর নিকট অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড হস্তান্তর |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / বাংলালিংক এবং সিম্ফনি’র Roar E80 স্মার্টফোন সাথে ১৮জিবি ফ্রি ইন্টারনেট
বাংলালিংক এবং সিম্ফনি’র Roar E80 স্মার্টফোন সাথে ১৮জিবি ফ্রি ইন্টারনেট

বাংলালিংক এবং সিম্ফনি’র Roar E80 স্মার্টফোন সাথে ১৮জিবি ফ্রি ইন্টারনেট

image

দেশের অন্যতম শীর্ষস্থানীয় ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সবসময় গ্রাহকদের জন্য সাশ্রয়ী স্মার্টফোন ও আকর্ষণীয় ইন্টারনেট অফার নিয়ে আসতে প্রতিশ্রুতিবদ্ধ। সেই প্রতিশ্রুতিতে নতুন সংযোজন হিসেবে আজ বাংলালিংকের প্রধান কার্যালয় ঢাকার টাইগার্স ডেন-এ Symphony roar E80 (সিম্ফনি রোর E80) উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অফ ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, এডিসন গ্রুপের সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক এবং এজিএম শিহাব উদ্দিন চৌধুরী।

বাংলাদেশের অন্যতম ব্র্যান্ড সিম্ফনি সাধারণ মানুষের কথা মাথায়রেখে সাশ্রয়ী মুল্যে জনসাধারণের জন্য হ্যান্ডসেট তৈরি করে। Symphony roar E80 স্মার্টফোনের দাম মাত্র ৩,০৯০ টাকা এবং সাথে রয়েছে ১৮ জিবি ফ্রি ইন্টারনেট। ১৮ জিবি ফ্রি ইন্টারনেট (৬ জিবি করে ৩ মাস ব্যাপি) যার মেয়াদ ৩০ দিন। সারা দেশে সকল বাংলালিংক স্টোর, বাংলালিংক সেলস এন্ড কেয়ার সেন্টার এবং সিম্ফনি আউটলেট সমূহে এই হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে। বাংলালিংকের নতুন, বর্তমান প্রিপেইড, কল ও কন্ট্রোল গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন। বোনাস অফার পেতে সাবস্ক্রাইবারদের “roar80” লিখে “৪৩২১” নম্বরে পাঠাতে হবে, অথবা *৫০০০*৫২১# লিখে ডায়াল করতে হবে। ডাটা বোনাস-এর ব্যালান্স দেখতে গ্রাহকদের *১২৪*৫# নম্বরে ডায়াল করতে হবে। এই বোনাস অফারের পাশাপাশি সাবস্ক্রাইবাররা “my Banglalink” অ্যাপ উপভোগ করতে পারবেন। এছাড়াও সাবস্ক্রাইবাররা http://m.banglalink.com.bd/free-zone/ এর মাধ্যমে “freezone” থেকে বিনামূল্যে কন্টেন্ট ডাউনলোড করতে পারবেন।

সিম্ফনি roar E80 স্মার্টফোনে রয়েছে ১.২গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, অ্যান্ড্রয়েড ৬.০.০ মার্শমালো, ৪.০” এফডব্লিউভিজিএ টিএন, ২.০ এমপি+০.৩ এমপি ক্যামেরা, সাথে ৪জিবি আরওএম, ৫১২এমবি আরএএম, ১৫০০মিলিএম্পেয়ার লাই-অন ব্যাটারি যা অত্যন্ত দীর্ঘমেয়াদী। এতে আরও রয়েছে এমপিথ্রি, এমপিফোর, এফএম, থ্রিজি, ওয়াইফাই, ব্লুটুথ, জি-সেন্সর এবং ৩২জিবি পর্যন্ত বাড়তি মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা।

বাংলালিংকের হেড অফ ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন বলেন, “গ্রাহকদের জন্য সেরা অফার নিয়ে আসার লক্ষ্যে বাংলালিংক বেশকিছু দারুণ প্রোডাক্ট এবং সার্ভিস নিয়ে এসেছে। বাংলালিংক গ্রাহকদের জন্য ২০১৬ সালে স্মার্টফোনের সবচেয়ে বড় সমাহার নিয়ে আসতে পেরে আমরা গর্বিত। Symphony roar E80 নিয়ে আসার মাধ্যমে আমরা আমাদের স্মার্টফোনের রেঞ্জকে আরো প্রসারিত করেছি। গ্রাহকরা এর দারুণ সব ফিচার এবং বোনাস অফারের মাধ্যমে নিজেদের ডিজিটালাইজেশনের আরো কাছাকাছি নিয়ে যেতে পারবেন”।

এডিসন গ্রুপ (সিম্ফনি)-এর সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক বলেন, “বরাবরের ন্যায় বাংলালিংকের সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। গুরুত্বপূর্ণ ফিচার সম্পন্ন এই ফোন প্রতিদিনের ব্যবহারের জন্য বেশ উপযোগী এবং এর সাথে বাংলালিংকের সংযুক্ত ফ্রি ইন্টারনেট বান্ডেল এবং অ্যাপ্লিকেশন স্মার্টফনটিকে গ্রাহকদের কাছে আরও আকর্ষণীয় করে তুলবে”।
দেশের সাধারণ মানুষের কাছে সাশ্রয়ী মুল্যের স্মার্টফোন এবং ইন্টারনেট পৌঁছে দিতে বাংলালিংক বদ্ধপরিকর। সাশ্রয়ী মুল্যের স্মার্টফোন এবং ইন্টারনেট বাংলাদেশের ডিজিটালাইজেশনের মূল চাবিকাঠি। সে কথা ভেবেই বাংলালিংক তার গ্রাহকদের ডিজিটাল দুনিয়ায় যুক্ত করার লক্ষে নতুন এবং সেরা অফার নিয়ে আসছে।
বাংলালিংক বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান যার রয়েছে ২ কোটি ৮০ লক্ষেরও বেশি গ্রাহক। এটি নেদারল্যান্ড ভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের একটি সহযোগি প্রতিষ্ঠান।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top