শিরোনাম

বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - উইপ্রোর সঙ্গে চুক্তির কথা স্বীকার করল গ্রামীণফোন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - লেনোভোর নতুন আর্কষন – আইডিয়াপ্যাড ৩২০ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - অনলাইন প্রশিক্ষণ সেবা চালু করলো ক্রিয়েটিভ-ই-স্কুল | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - ল্যাপটপের চার্জ বাড়ানোর উপায় সমূহ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - যেসব তথ্য ফেইসবুকে গোপন রাখা উচিত | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - গুগলের মোবাইল সার্চ অ্যাপে পরিবর্তন | বুধবার, জুলাই 19, 2017 - আমারি ঢাকাতে ফ্রাইডে ব্রাঞ্চ | বুধবার, জুলাই 19, 2017 - ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট ও আইডিয়া চ্যালেঞ্জ | বুধবার, জুলাই 19, 2017 - আসুস নিয়ে এলো বিশ্বের সবচেয়ে শক্তিশালী গেমিং ল্যাপটপ |
প্রথম পাতা / টেলিকম / বাংলালিংক কার্যালয়ে এক দিনের ছুটি ঘোষণা
বাংলালিংক কার্যালয়ে এক দিনের ছুটি ঘোষণা

বাংলালিংক কার্যালয়ে এক দিনের ছুটি ঘোষণা

কর্মী ছাঁটাইকে কেন্দ্র করে সৃষ্ট অসন্তোষের কারণে বেসরকারি মোবাইল অপারেটর বাংলালিংকের গুলশানের প্রধান কার্যালয় এবং ঢাকার বাইরের সব আঞ্চলিক কার্যালয় আজ রোববারের জন্য ছুটি ঘোষণা করা হয়েছে। বেলা দুইটায় এই ছুটি ঘোষণা করা হয়।

banglalink-logo-corporateবাংলালিংকের জনসংযোগ বিভাগের কর্মকর্তা আংকিত সুরেকা এ কথা জানিয়েছেন। তিনি বলেন, কার্যালয় ছুটি ঘোষণা করা হলেও গ্রাহক সেবা কেন্দ্র ও কলসেন্টারগুলো খোলা থাকবে।

বাংলালিংকের প্রধান কার্যালয়ের একজন কর্মী ছাঁটাইকে কেন্দ্র করে সম্প্রতি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী কার্যালয়ের সামনে অবস্থান নেন। এ নিয়ে প্রতিষ্ঠানে কয়েক দিন ধরেই উত্তেজনা বিরাজ করছিল। পরিস্থিতি সামাল দিতে তাই আজ দুপুরের পর এই ছুটি ঘোষণার সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ।

ম্যানেজমেন্ট কর্মীদের সাথে প্রতারণা করেছে উল্লেখ করে উজ্জ্বল পাল বলেন, সকালে কর্মীরা কাজে যোগ দেয়। দুপুরের দিকে কর্মীরা জানতে পারে পাওয়ার অ্যাসিসট্যান্ট ম্যানেজার ও বাংলালিংক এমপ্লয়িজ ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মুশতাক আহমেদকে জিজ্ঞাসাবাদের নামে নির্যাতন করে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউনিয়ন নেতারা জানান, আমরা অফিস থেকে বের হয়ে বাইরে অবস্থান করছি। পরবর্তী করণীয় বিষয়ে সিদ্ধান্ত নেয়া হচ্ছে।

গত বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) কোনো ধরনের নোটিশ ছাড়াই কন্সট্রাকশন টিমের প্রধান সিনিয়র প্রকৌশলী শরিফুল ইসলাম ভুঁইয়াকে চাকরিচ্যুত করায় বাংলালিংকের প্রধান টেকনিক্যাল কর্মকর্তা (সিটিও) পেরিয়েন এলহেমিকে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে তার কার্যালয়ে অবরুদ্ধ করে রাখেন প্রতিষ্ঠানটির দুই শতাধিক কর্মী। আইনশৃঙ্খলা বাহিনীর মধ্যস্ততায় ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশ্বাসে প্রায় ৯ ঘণ্টা অবরুদ্ধ থাকার পর মুক্ত হোন পিরিহেনি এলহামি।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top