শিরোনাম

সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি | সোমবার, অক্টোবর 16, 2017 - ইউরোপ ও আমেরিকায় মেডিক্যাল পড়াশোনা | সোমবার, অক্টোবর 16, 2017 - ইউরোপ সাইপ্রাসে পড়াশোনা ও কাজ | সোমবার, অক্টোবর 16, 2017 - আসুসের নতুন অষ্টম প্রজন্মের মাদারর্বোড বাজারে | সোমবার, অক্টোবর 16, 2017 - ক্লাউড কম্পিউটিং মেলায় অংশ গ্রহন করছে বাংলাদেশের প্রতিনিধি দল | রবিবার, অক্টোবর 15, 2017 - পাতায়া ভ্রমনের স্বপ্ন পূরণ | রবিবার, অক্টোবর 15, 2017 - বৃৃটিশ কাউন্সিল আয়োজিত বই পড়া প্রতিযোগিতার চুড়ান্ত পরীক্ষা সম্পন্ন | রবিবার, অক্টোবর 15, 2017 - ঢাকায় অনুষ্ঠিত হলো ডিজিটাল মার্কেটিং সামিট ও অ্যাওয়ার্ড ২০১৭ |
প্রথম পাতা / টেলিকম / বাংলালিংক কার্যালয়ে এক দিনের ছুটি ঘোষণা
বাংলালিংক কার্যালয়ে এক দিনের ছুটি ঘোষণা

বাংলালিংক কার্যালয়ে এক দিনের ছুটি ঘোষণা

কর্মী ছাঁটাইকে কেন্দ্র করে সৃষ্ট অসন্তোষের কারণে বেসরকারি মোবাইল অপারেটর বাংলালিংকের গুলশানের প্রধান কার্যালয় এবং ঢাকার বাইরের সব আঞ্চলিক কার্যালয় আজ রোববারের জন্য ছুটি ঘোষণা করা হয়েছে। বেলা দুইটায় এই ছুটি ঘোষণা করা হয়।

banglalink-logo-corporateবাংলালিংকের জনসংযোগ বিভাগের কর্মকর্তা আংকিত সুরেকা এ কথা জানিয়েছেন। তিনি বলেন, কার্যালয় ছুটি ঘোষণা করা হলেও গ্রাহক সেবা কেন্দ্র ও কলসেন্টারগুলো খোলা থাকবে।

বাংলালিংকের প্রধান কার্যালয়ের একজন কর্মী ছাঁটাইকে কেন্দ্র করে সম্প্রতি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী কার্যালয়ের সামনে অবস্থান নেন। এ নিয়ে প্রতিষ্ঠানে কয়েক দিন ধরেই উত্তেজনা বিরাজ করছিল। পরিস্থিতি সামাল দিতে তাই আজ দুপুরের পর এই ছুটি ঘোষণার সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ।

ম্যানেজমেন্ট কর্মীদের সাথে প্রতারণা করেছে উল্লেখ করে উজ্জ্বল পাল বলেন, সকালে কর্মীরা কাজে যোগ দেয়। দুপুরের দিকে কর্মীরা জানতে পারে পাওয়ার অ্যাসিসট্যান্ট ম্যানেজার ও বাংলালিংক এমপ্লয়িজ ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মুশতাক আহমেদকে জিজ্ঞাসাবাদের নামে নির্যাতন করে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউনিয়ন নেতারা জানান, আমরা অফিস থেকে বের হয়ে বাইরে অবস্থান করছি। পরবর্তী করণীয় বিষয়ে সিদ্ধান্ত নেয়া হচ্ছে।

গত বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) কোনো ধরনের নোটিশ ছাড়াই কন্সট্রাকশন টিমের প্রধান সিনিয়র প্রকৌশলী শরিফুল ইসলাম ভুঁইয়াকে চাকরিচ্যুত করায় বাংলালিংকের প্রধান টেকনিক্যাল কর্মকর্তা (সিটিও) পেরিয়েন এলহেমিকে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে তার কার্যালয়ে অবরুদ্ধ করে রাখেন প্রতিষ্ঠানটির দুই শতাধিক কর্মী। আইনশৃঙ্খলা বাহিনীর মধ্যস্ততায় ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশ্বাসে প্রায় ৯ ঘণ্টা অবরুদ্ধ থাকার পর মুক্ত হোন পিরিহেনি এলহামি।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top