শিরোনাম

মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বন্ধ হচ্ছে উইকিপিডিয়ার ডেটা ছাড়া তথ্যসেবা | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বাজারে এলো সিউ কম্প্যাক্ট ডেস্কটপ নেটওয়ার্ক লেবেল প্রিন্টার | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - জুতা পরে হাঁটলেই চার্জ হবে ফোন | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - নতুন সংস্করণে আসুসের গেইমিং ল্যাপটপ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - টাটা নিয়ে আসছে ড্রাইভারলেস গাড়ি | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - চার মোবাইল অপারেটর পেল ফোরজি লাইসেন্স | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - স্যামসাংয়ের ক্ষতির কারন আইফোন ১০ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - নতুন কনফিগারেশনে আসছে নোকিয়া ৬ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - স্যামসাং গ্যালাক্সি জে২ এলো ফোর-জি রূপে | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - এখনই ফোরজি সেবা পাবেনা টেলিটক গ্রাহকরা |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / বাংলালিংক নিয়ে এলো “আমার অফার”
বাংলালিংক নিয়ে এলো “আমার অফার”

বাংলালিংক নিয়ে এলো “আমার অফার”

banglalinkবাংলাদেশের অন্যতম প্রধান ডিজিটাল কমিউনিকেশন সেবাদানকারী প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদের জন্য নিয়ে এসেছে “আমার অফার”- বিশেষ এই প্রোডাক্ট প্ল্যাটফর্মের মাধ্যমে গ্রাহকরা পাচ্ছেন তাদের নিজস্ব ব্যবহার ও পছন্দ অনুযায়ী বিভিন্ন অফার উপভোগের সুযোগ।

গ্রাহকদের চাহিদার ভিন্নতার কথা বিবেচনা করে বাংলালিংক এই বিশেষ সুবিধা চালু করেছে। বর্তমানে প্রচলিত বিভিন্ন কোম্পানির বিভিন্ন ধরনের অফার থেকে প্রয়োজনীয় অফার বেছে নেওয়ার ক্ষেত্রে গ্রাহকদের অনেক ভোগান্তি পোহাতে হয়। “আমার অফার” প্ল্যাটফর্মের মাধ্যমে গ্রাহকরা অত্যন্ত সহজ, ঝামেলা মুক্ত, গ্রাহকদের জন্য বাছাইক্রিত অফার পাচ্ছেন যা ব্যবহারের উপর ভিত্তি করে প্রদান করে হচ্ছে । “আমার অফার”-এর পেছনে একটি অত্যাধুনিক আন্তর্জাতিক মানসম্পন্ন প্রক্রিয়া কাজ করে যা গ্রাহকের ফোনের ব্যবহার এবং তার পছন্দ পর্যালোচনা করে তার জন্য সবচেয়ে উপযুক্ত ও সাশ্রয়ী প্যাকজ ডিজাইন করে। গ্রাহকদের সর্বোত্তম সুবিধা দিতে উপযুক্ত কয়েকটি অফার থেকে গ্রাহক তার পছন্দ অনুযায়ী প্যাকজ বেছে নিতে পারেন।

গ্রাহকরা এখন *৮৮৮# ডায়াল করে “আমার অফার”-এর মাধ্যমে পাচ্ছেন টক-টাইম অফার, ইন্টারনেট প্যাক, রিচার্জ বোনাস ও ট্যারিফসহ বিভিন্ন ধরনের অফার। এছাড়াও প্রতিদিন গ্রাহকেরা নতুন নতুন অফার পাবেন। বর্তমানে বাংলালিংক প্রি-পেইড ও কল অ্যান্ড কনট্রোল গ্রাহকরা এ অফারের সুবিধা পাচ্ছেন। এছাড়া প্রথমবার ডায়াল করলে গ্রাহকরা সীমিত সময়ের জন্য পাচ্ছেন  ফ্রি ৫০০ এমবি ইন্টারনেট ডেটা ও ৫০০ এসএমএস।

বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার মাইক মিসেল বলেন, “গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক সব সময় গ্রাহকদের চাহিদাকে গুরুত্বের সাথে বিবেচনা করে, এবং সেই অনুযায়ী বিভিন্ন অফার চালু করে থাকে। গ্রাহকদেরকে তাদের নিজস্ব প্রয়োজন অনুযায়ী বিভিন্ন অফার উপভোগের সুযোগ দিতে “আমার অফার” প্ল্যাটফর্ম চালু করা হয়েছে।”

ডিজিটাল জীবনযাপন আগামী দিনের বাস্তবতা। বাংলাদেশের অন্যতম প্রধান ডিজিটাল কমিউনিকেশন সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক ডিজিটালাইজেশন প্রক্রিয়ার সঠিক বাস্তবায়নের জন্য সর্বস্তরের মানুষের প্রত্যক্ষ অংশগ্রহণে বিশ্বাস করে। ডিজিটাল জীবনযাপনে গ্রাহকদের উদ্বুদ্ধ করতে ভবিষ্যতে আরও আকর্ষণীয় অফার নিয়ে আসতে চায় বাংলালিংক। ”

কর্পোরেট/মোঃ তাছনিমুদ্দৌলা

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top