শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / টেলিকম / মোবাইল অ্যাপস / বাংলালিংক নিয়ে এলো ‘বাংলালিংক হেল্থ জোন’
বাংলালিংক নিয়ে এলো ‘বাংলালিংক হেল্থ জোন’

বাংলালিংক নিয়ে এলো ‘বাংলালিংক হেল্থ জোন’

Health Zone Press

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, এই প্রথমবারের মতো বাংলাদেশে নিয়ে এলো ডিজিটাল হেল্থ অ্যাপ ‘বাংলালিংক হেল্থ জোন’। এই অ্যাপ ব্যবহারকারীরা তাদরে নজি নজি অবস্থান থেকেই ব্যক্তিগত স্বাস্থ্য সেবা নেিত সক্ষম। এর অত্যাধুনিক প্রযুক্তির ড্যাশবোর্ড পদ্ধতির মাধ্যমে বাংলালিংক গ্রাহকরা ব্যক্তিগত স্বাস্থ্য সম্পর্কিত যাবতীয় তথ্য সংরক্ষণ করতে পারবেন। এটির ব্যক্তিগত মেডিকেল ডিভাইস ডাটা দিয়ে গ্রাহকরা তাদের স্বাস্থ্য সম্পর্কিত ব্যাপক তথ্য সন্নিবেশিত করতে পারবেন। এছাড়াও ব্যবহারকারীরা মোবাইলের মাধ্যমে চিকিৎসক অথবা কেয়ার প্রোভাইডারকে স্বাস্থ্য সম্পর্কিত তথ্যগুলো শেয়ার করতে পারবেন।

‘বাংলালিংক হেল্থ জোন’- এ সাবস্ক্রাইব করে গ্রাহকরা হার্ভার্ড মেডিকেলের বিশেষজ্ঞ ডাক্তারদের দ্বারা সম্পাদিত পরামর্শ, টিপ্স বিভিন্ন রোগ ও স্বাস্থ্য বিষয়ক বিস্তারিত তথ্য পাবেন। এটি একটি সাবস্ক্রিপশন ভিত্তিক সেবা। বাংলালিংক গ্রাহকরা এই অ্যাপ ডাউনলোড করতে “START HZ” লিখে ৭০৩০-তে পাঠাতে পারেন এবং গুগল প্লে স্টোর/ অ্যাপল স্টোরে “Banglalink Health Zone” সার্চ করতে পারেন।রেজিস্ট্রেশন করার পর গ্রাহকরা ৫০ টাকায় (+ভ্যাট এবং এসডি) ৭০ মেগাবাইট বোনাস ডাটা ভলিউম ১০ দিন উপভোগ করতে পারবেন। সাবস্ক্রিপশন করার পর গ্রাহকরা অ্যাপটি ডাউনলোড করতে এটি লিংক পাবেন। স্বাস্থ্য সম্পর্কিত তথ্য পেতে এবং সংরক্ষণ করতে গ্রাহকদের একটি ব্যক্তিগত প্রোফাইল তৈরি করতে হবে। এছাড়াও বাংলালিংক হেল্থ জোন সার্ভিসের নিবন্ধিত গ্রাহকরা নির্ধারিত থ্রিজি ডাটা প্যাকেজে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ব্যবহারকারীরা এই অ্যাপ ব্যবহার করতে পারবেন।

বাংলালিংক-এর হেড অব কন্টেন্ট জিয়াউল হক শিকদার বলেন, “দেশের স্বাস্থ্য খাত সরকারের একটি অন্যতম গুরুত্বপূর্ণ খাত। তবে এই খাতে খুব বড় ধরনের ডিজিটাল সেবা লক্ষ্য করা যায় না। মানুষ কোনো অসুবিধায় পড়লে তাৎক্ষণিক সেবা গ্রহণের জন্য কোনো ওয়ান স্টপ সেবা পাওয়ারও সুযোগ নেই। সাধারণ মানুষের এই অসুবিধার কথা বিবেচনা করে বাংলালিংক-এ আমরা দেশে প্রথমবারের মতো ডিজিটাল হেলথ্ অ্যাপ সার্ভিস ‘বাংলালিংক হেল্থ জোন’ আনতে পেরে সত্যিই আনন্দিত। এর ফলে বাংলালিংক ডিজিটালাইজেশনের ক্ষেত্রে আরও এক ধাপ এগিয়ে গেল”।

ডিজিটালাইজেশনের প্রতি গুরুত্ব দিয়ে বাংলালিংক গ্রাহকদের ভবিষ্যতের ডিজিটাল দুনিয়ায় সংযুক্ত করতে চায় এবং গ্রাহকদের জন্য অসীম সম্ভাবনা উন্মুক্ত করতে চায়। এটি দেশে ডিজিটাল স্বাস্থ্য সেবার পথ সুগম করবে এবং জনসাধারণ এটি ব্যবহার করে উপকৃত হবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top