শিরোনাম

মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ই-গভর্নেন্স প্লাটফর্ম বাংলাদেশ এর যাত্রা শুরু | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - দুবাইয়ে ড্রোন ট্যাক্সি সার্ভিস নিয়ে চালানো হয়েছে পরীক্ষা | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ডোজ ইন্টারনেট নিয়ে এলো “ডোজ ফর বিজনেস” প্যাকেজ! | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - মাইক্রোসফটে স্বাস্থ্য গবেষণা বিভাগ চালু | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - চীন সরকারের ব্লক লিস্টে যুক্ত হলো হোয়াটসঅ্যাপ | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ফেসবুকে আসছে ‘স্নুজ’ বাটন | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - যে ভাবে বন্ধ করবেন স্মার্টফোনের ফ্রি বিজ্ঞাপন | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - কম রেঞ্জের অসাধারণ ফোন আনল জিওনি | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - টেকনো আনলো নতুন সেলফি ফোন | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্যাফোডিলে এসিএম আইপিসি অনলাইন প্রিলিমিনারি প্রতিযোগিতার আঞ্চলিক পর্ব অনুষ্ঠিত |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / বাগডুম ডটকম নিয়ে এলো অনলাইনে পূজা কালেকশন
বাগডুম ডটকম নিয়ে এলো অনলাইনে পূজা কালেকশন

বাগডুম ডটকম নিয়ে এলো অনলাইনে পূজা কালেকশন

ঈদ, পূজা কি অন্য যেকোনো উৎসব, বাঙ্গালিদের জন্য সবই এখন হয়ে উঠেছে আনন্দ উদযাপনের সার্বজনীন উপলক্ষ। হিন্দু ধর্মের প্রধান উৎসব শারদীয় দুর্গা পূজার আগমনে, এখনই ডটকম থেকে রি-ব্র্যান্ড হওয়া বাংলাদেশের অন্যতম ই-কমার্স প্লাটফর্ম – বাগডুম ডটকম, অনলাইনে নিয়ে এসেছে তাদের অনিন্দিত পূজা কালেকশনউচ্চমানের সব পণ্যের উপর ৫৫% পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাবে এই আয়োজনে।

puja-bagdoomহাল ফ্যাশনের চল, আবহাওয়া, উৎসবের মর্ম, এসব বিষয়ের দিকে নজর রেখে বাগডুম করেছে এই পণ্য সমাহারের অনলাইন আয়োজন। পূজা কালেকশন এ আছে ঐতিহ্যবাহী ও আধুনিক চল এর সুতি, কাতান, তসর, ধুপিয়ান, সিল্ক, জর্জেট, ও হরেক রকমের শাড়ি, সালোয়ার কামিজ ও কুর্তি। পুজার সময় লাল রঙ প্রাধান্য পেলেও, আজকাল আরও বহু রঙের ছোঁয়া নিয়ে আসে সবাই তাদের পোষাকে এবং তা সব দেখা যাবে এবার বাগডুম এ । অভিজাত লুক এর নানা রকম ঐতিহ্যবাহী ও আধুনিক রূপ এর গহনা ও আনুষঙ্গিক দিয়েও ভরা এই পূজা কালেকশন। আরও আছে ছেলেদের জন্য নানা ডিজাইনের পাঞ্জাবী, সাথে শার্ট, পোলো শার্ট ও দুর্গা পূজার জন্য নতুন বিশিষ্ট ডিজাইনের সব টি-শার্ট ও।

দুর্গা পূজার আনন্দ ও আকর্ষণকে আরও চমকপ্রদ করতে বাগডুম এ বিভিন্ন ব্র্যান্ড ও ফ্যাশন হাউস যোগদান করেছে তাদের পূজার জন্য বিশেষ আয়োজন নিয়ে। লা রিভ, ইনফিনিটি, লুবনান ও আরও অনেক ব্র্যান্ড আছে এই তালিকায়। আরও আকর্ষণীয় ব্যাপার হল, প্রত্তেক কেনা পণ্যের সাথে পাচ্ছেন বিশ্বব্যাপী স্কিন কেয়ার ব্র্যান্ড অক্সি ও অ্যাকনেস এর পক্ষ থেকে দুইটি ফ্রী মিনি প্যাক।

সাথে চালু আছে বাগডুম এর জিপি স্টার ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর অফার, যেখানে জিপি স্টার গ্রাহকরা বাগডুম থেকে কেনা সব পণ্যে ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর ক্রেডিট ও ডেবিট কার্ডহোল্ডারও বাগডুম এ অনলাইনে তাদের সেই কার্ড ব্যবহার করে কেনা সকল পণ্যের উপর পাচ্ছেন অতিরিক্ত ৮% মূল্যছাড়।

ঘরে বসে নির্ঝঞ্ঝাট মার্কেটের শ্রেষ্ঠ সব পণ্য শপিং এর অভাবনীয় সুবিধা প্রদান করার লক্ষেচলে এলো বাগডুম এর এই পূজা কালেকশন। 

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top