শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / টেলিকম / বাজারে আসছে নতুন হ্যান্ডসেট ‘ম্যাংগো’ মোবাইল
বাজারে আসছে নতুন হ্যান্ডসেট ‘ম্যাংগো’ মোবাইল

বাজারে আসছে নতুন হ্যান্ডসেট ‘ম্যাংগো’ মোবাইল

Mango Dealer's Meet Bangla

ক্রমবর্ধমান মোবাইল ফোনের বাজারে গ্রাহকদের চাহিদার আলোকে ম্যাংগো ডিজিটাল লিমিটেড বাজারে নিয়ে আসছে নতুন মোবাইল ‘ম্যাংগো’। বর্তমান বাজারে গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে ভালোমান ও ফিচারসম্পন্ন মোবাইল প্রত্যাশা করেন। ম্যাংগোর মূল লক্ষ্য গুণগত মানের সাথে কোন আপোষ না করে সাশ্রয়ী মূল্যে দেশের মানুষের কাছে দারুণ সব মোবাইল ডিভাইস পৌঁছে দেওয়া। মোবাইল ফোনগুলোর দাম থাকবে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার নাগালে। গ্রাহকদের জন্য ম্যাংগো মোবাইল নিয়ে আসছে সবচেয়ে আধুনিক প্রযুক্তির এবং উদ্ভাবনী ডিজাইনের মোবাইল ডিভাইস। শুধু তাই নয়, গ্রাহকদের কাছে সহজ বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে ম্যাংগো মোবাইল দেশব্যাপী ২৫টিরও বেশি কাস্টমার কেয়ার ও ৮০টি কালেকশন পয়েন্টের মাধ্যমে গ্রাহকদের সর্বোচ্চমানের সেবা প্রদান করবে।

ম্যাংগো ডিজিটাল লিমিটেডের সিইও মো: ওহাব খান বলেন, “দেশের গ্রাহকদের আন্তর্জাতিক মানের হ্যান্ডসেটের অভিজ্ঞতা দিতেই ম্যাংগো মোবাইলের আগমন। দেশের চাহিদা মিটিয়ে পার্শ্ববর্তী সার্ক দেশগুলোতেও আমরা মোবাইল রপ্তানি করব। আমাদের ডিভাইসগুলোর ডিজাইন, ম্যানুফাকচারিং, ডিস্ট্রিবিউশন এবং সেলস্‌ ইত্যাদি নিয়ন্ত্রণের মাধ্যমে গ্রাহকদের কাছে আরো উন্নতমানের সাশ্রয়ী ডিভাইস দ্রুত পৌঁছে দেওয়া হবে। ম্যাংগো মোবাইল তার গ্রাহক, কর্মী, সমাজ এবং পরিবেশের উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ”।
বাংলাদেশের মোবাইল বাজার খুবই সম্ভাবনাময় এবং এই বাজার খুবই দ্রুত বর্ধনশীল। দেশের জনগণের বিশাল একটি অংশের হাতে এখনও মোবাইল ফোন পৌঁছেনি। ম্যাংগো মোবাইল এই বিশাল জনগোষ্ঠীর ক্রয়ক্ষমতা এবং তাদের চাহিদার কথা মাথায় রেখে ডিভাইসগুলো ডিজাইন করেছে।

ম্যাংগো মোবাইল সম্পর্কে-
ইউরোপিয়ান মানের পণ্য এবং সেরা মানের সেবাসমূহ মোবাইলের মাধ্যমে গ্রাহকদের কাছে পৌঁছে দিতে ম্যাংগো প্রতিষ্ঠিত হয়েছে। ম্যাংগো মোবাইল গ্রাহকদের প্রত্যাশিত চাহিদার ওপর গুরুত্ব দিয়ে কাজ করছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top