শিরোনাম

শনিবার, ফেব্রুয়ারী 24, 2018 - কুমিল্লায় আনুষ্ঠানিকভাবে ৪জি চালু করলো গ্রামীণফোন | শনিবার, ফেব্রুয়ারী 24, 2018 - ট্রাভেল বুকিং এ যুক্ত হলেন সাকিব আল হাসান | শুক্রবার, ফেব্রুয়ারী 23, 2018 - অনলাইন পোর্টালের গুঞ্জনে ক্ষুব্ধ তাসকিন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - দর্শনার্থী নেই বেসিস সফটএক্সপোতে ! | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিসিএস নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - ২০১৭ সালে রবি’র লোকসান ২৮০ কোটি টাকা | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বাংলাদেশের গ্রাহকদের জন্য অপো স্মার্টফোনসমূহ ৪জি সেবা দিতে প্রস্তুত | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিইউপিবিজিএ-এর বার্ষিক বনভোজন সম্পন্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - উদ্বোধন হলো বেসিস সফটএক্সপো ২০১৮’র | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - এলো টোটেলিংক এর হাই স্পীড ওয়াইফাই রাউটার |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / বাজারে এলো দেশে তৈরি ওয়ালটন ডেস্কটপ পিসি ও মনিটর
বাজারে এলো দেশে তৈরি ওয়ালটন ডেস্কটপ পিসি ও মনিটর

বাজারে এলো দেশে তৈরি ওয়ালটন ডেস্কটপ পিসি ও মনিটর

 

waltonকম্পিউটার কারখানার উদ্বোধনের পর পরই ওয়ালটন নিয়ে এলো দেশে তৈরি ডেস্কটপ পিসি ও মনিটর। বাজারে এসেছে ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ৬ মডেলের ওয়ালটন ডেস্কটপ পিসি এবং ২ মডেলের ফুল এইচডি মনিটর। উচ্চমানসম্পন্ন এসব ডেস্কটপ ও মনিটর তৈরি হয়েছে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের নিজস্ব কারখানায়।

ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ মো. লিয়াকত আলী জানান, সব মডেলের ওয়ালটন ডেস্কটপে ব্যবহৃত হয়েছে ইন্টেলের শক্তিশালী প্রসেসর। রয়েছে বিল্ট-ইন স্পিকারযুক্ত কমপ্যাক্ট ডিজাইনের আকর্ষণীয় কেসিং। ডেস্কটপগুলো দেখতে সুন্দর, সহজে বহনযোগ্য এবং দীর্ঘ সময় কাজের জন্য উপযুক্ত।

ক্রেতাদের চাহিদা, রুচি ও ক্রয়সক্ষমতা অনুযায়ী ওয়ালটন ডেস্কটপ ও মনিটরে রয়েছে ভিন্ন ভিন্ন দাম ও কনফিগারেশন। ডেস্কটপের দাম শুরু হয়েছে ২৩,৫৫০ টাকা থেকে। সর্বোচ্চ দাম ৪৪,৯৯০ টাকা। সহজ শর্তে কিস্তিতেও কেনা যাবে ওয়ালটন ডেস্কটপ ও মনিটর।
ওয়ালটন কম্পিউটার সোর্সিং বিভাগের সহকারী পরিচালক রাকিব বিন কাদির জানান, মডেলভেদে ওয়ালটন ডেস্কটপে ব্যবহৃত হয়েছে ৩.৩০ থেকে ৩.৯০ গিগাহার্জ গতির ইন্টেল পেন্টিয়াম, সপ্তম প্রজন্মের কোর আই থ্রি এবং কোর আই ফাইভ প্রসেসর। সব মডেলেই থাকছে ইন্টেলের এইচডি গ্রাফিক্স, ৪ জিবি ডিডিআর৪ র‌্যাম এবং ১ টেরাবাইট ৭২০০ সাটা হার্ডডিস্ক ড্রাইভ।

জানা গেছে, নতুন আসা ওয়ালটন মনিটরে ব্যবহৃত হয়েছে উন্নতমানের প্যানেল। উভয় মডেলের মনিটরে রয়েছে ফুল এইচডি (১৯২০ বাই ১০৮০ পিক্সেল) ডিসপ্লে। এই ২ মডেলের মনিটরের একটি ২৩.৮ ইঞ্চির। এই মনিটরের বিশেষ বৈশিষ্ট্য হলো এর ৩ পাশের ফ্রেমলেস ডিজাইন। ফলে এটি দেখতে অত্যন্ত আকর্ষণীয়। রয়েছে বিল্ট-ইন স্পিকারও। অন্য মডেলর মনিটরটি ২১.৫ ইঞ্চির। দাম যথাক্রমে ১৩,৯৯০ এবং ৮,৫০০ টাকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top