শিরোনাম

শনিবার, ফেব্রুয়ারী 24, 2018 - কুমিল্লায় আনুষ্ঠানিকভাবে ৪জি চালু করলো গ্রামীণফোন | শনিবার, ফেব্রুয়ারী 24, 2018 - ট্রাভেল বুকিং এ যুক্ত হলেন সাকিব আল হাসান | শুক্রবার, ফেব্রুয়ারী 23, 2018 - অনলাইন পোর্টালের গুঞ্জনে ক্ষুব্ধ তাসকিন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - দর্শনার্থী নেই বেসিস সফটএক্সপোতে ! | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিসিএস নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - ২০১৭ সালে রবি’র লোকসান ২৮০ কোটি টাকা | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বাংলাদেশের গ্রাহকদের জন্য অপো স্মার্টফোনসমূহ ৪জি সেবা দিতে প্রস্তুত | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিইউপিবিজিএ-এর বার্ষিক বনভোজন সম্পন্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - উদ্বোধন হলো বেসিস সফটএক্সপো ২০১৮’র | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - এলো টোটেলিংক এর হাই স্পীড ওয়াইফাই রাউটার |
প্রথম পাতা / অফবিট / বাজারে এলো সনির দুর্দান্ত স্মার্টফোন এক্সপেরিয়া এল ২
বাজারে এলো সনির দুর্দান্ত স্মার্টফোন এক্সপেরিয়া এল ২

বাজারে এলো সনির দুর্দান্ত স্মার্টফোন এক্সপেরিয়া এল ২

l2সেলফি লাভারদের জন্য সুখবর। জাপানি কম্পানি সনি ভারতের বাজারে লঞ্চ করলো তাদের প্রিমিয়াম স্মার্টফোন এক্সপেরিয়া এল ২। নতুন এই ফোনের দাম ১৯,৯৯০ টাকা। বাংলাদেশে আসার পর ফোনটির দাম পড়তে পারে ২৫/২৬ হাজার টাকা; ৩০ হাজার টাকার মধ্যেই থাকবে এর দাম।ব্ল্যাক ও গোল্ড কালারে পাওয়া যাবে নতুন এই এক্সপেরিয়া এল ২। ভারতের রিটেল স্টোরে বিক্রি শুরু হয়েছে ফোনটির।এক্সপেরিয়া এল ২ এর অন্যতম প্রধান আকর্ষণ এই ফোনের পাতলা ডিজাইন। এছাড়াও কম্পানি জানিয়েছে এই ফোন একবার ফুল চার্জ করলে সারাদিন ব্যাক-আপ পাওয়া যাবে। আসুন দেখে নেওয়া যাক এই ফোনের স্পেসিফিকেশান।

হার্ডওয়ার
এক্সপেরিয়া এল ২-তে রয়েছে একটি ৫.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে। সনির অন্যান্য ফোনের মতোই এই ফোনের ডিসপ্লেতেও পাওয়া যাবে দারুন রঙিন ও শার্প ছবি যা ভিডিও দেখা, গেম খেলা ও ব্রাউজিং এর জন্য আদর্শ। এই ফোনের ভিতরে রয়েছে একটি কোয়াড কোর ১.৫ গিগাহার্টজ মিডিয়াটেক এমটি ৬৭৩৭ প্রসেসার। সাথে রয়েছে ৩জিবি র‌্যাম ও ৩২জিবি স্টোরেজ। এছাড়াও এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া সম্ভব।

ব্যাটারি ও সফটওয়ার

এক্সপেরিয়া এল ২-তে রয়েছে অ্যানড্রয়েড নুগেট ৭.১.১ অপারেটিং সিস্টেম। এছাড়াও এই ফোনে রয়েছে একটি ৩৩০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এই ফোনে রয়েছে একটি স্ট্যামিনা মোড যা ফোনের ব্যাটারি বাঁচাতে সাহায্য করে। এছাড়াও ব্যাটারির আয়ু বাড়াতে এই ফোনে রয়েছে কিউনোভো এডাপটিভ চার্জিং টেকনোলজি।

ক্যামেরা
এই ফোনে রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এছাড়াও রয়েছে একটি ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড অ্যাঙ্গেল ফ্রন্ট সেলফি ক্যামেরা। কম্পানি জানিয়েছে খুব সহজেই বদলে ফেলা যাবে এই ফোনের পোট্রেট ও গ্রুপ সেলফি মোডের মধ্যে।

অন্যান্য ফিচার
কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে ৪জি এলটিই, ওয়াইফাই, ব্লুটুথ ৪.২, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট, এফএম রেডিও এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক। এই ফোনের পেছনে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top