শিরোনাম

বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - টাকা না পেলে টেলিটক মারা যাবে : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড পরিদর্শনে হিটাচি এক্সক্লুসিভ টিম | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী’র ‘অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - প্রতিষ্ঠানের নিরাপত্তায় নতুন দেশি অ্যাপ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ড্যাফোডিলে ‘সমন্বিত শিক্ষণ পদ্ধতিতে গুগল ক্লাসরুমের ব্যবহার’ শীর্ষক লেকচার সেমিনার অনুষ্ঠিত | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ভারতে গুগলের মোবাইল পেমেন্ট অ্যাপ ‘তেজ’ উন্মুক্ত | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বাংলাদেশের ডিজিটাল রূপান্তরে নিজেদের সক্ষমতার প্রমাণ দিল এসএপি | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ২০১৭ টিভি লাইন-আপ উদ্বোধনের মাধ্যমে টিভি পিকচার ও ডিজাইনে নতুনত্ব নিয়ে এলো স্যামসাং | বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ৩ দিন বন্ধ থাকবে প্রথম সাবমেরিন ক্যাবল |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / বাজারে এল স্যামসাং এর নতুন হ্যান্ডসেট ‘গ্যালাক্সি নোট এইট’
বাজারে এল স্যামসাং এর নতুন হ্যান্ডসেট ‘গ্যালাক্সি নোট এইট’

বাজারে এল স্যামসাং এর নতুন হ্যান্ডসেট ‘গ্যালাক্সি নোট এইট’

s8বাজারে এসেছে বিখ্যাত হ্যান্ডসেট ব্রান্ড স্যামস্যাংয়ের নতুন হ্যান্ডসেট ‘স্যামস্যাং গ্যালাক্সি নোট এইট’। গ্যালাক্সি এস এইট বাজারে আসার আগেই এই নোট এইট বাজারে এসেছে। এ যেন এক বড়সড় ধামাকা। 18.59:9 অনুপাত ডিসপ্লের ফোনটিতে থাকছে স্যামস্যাংয়ের সম্প্রতি বাজারে আসা ফোন ‘স্যামস্যাং গ্যালাক্সি এস এইট’ ও ‘স্যামস্যাং গ্যালাক্সি এস এইট প্লাস’ এর অনুরূপ ‘ইনফিনিটি ডিসপ্লে’।

এটির স্ক্রিন সাইজ ৬.৩ ইঞ্চি, যেখানে গ্যালাক্সি এস এইট প্লাস-এর পর্দা ৬.২ ইঞ্চি। এর পাশাপাশি স্মার্টফোনটিতে প্রথমবারের মতো ডুয়াল ক্যামেরা যোগ করেছে স্যামসাং। আর নোট সিরিজের সিগনেচার ফিচার এস পেন স্টাইলাসও রয়েছে এতে। নোট ৮ স্টাইলাইসের জন্য নতুন কিছু ফিচারও আনা হয়েছে। নতুন এই ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসরের সঙ্গে ৬ জিবি র‍্যাম ব্যবহার করা হয়েছে। তবে, এবার ব্যাটারি নিয়ে বাড়তি সতর্কতার জন্য এতে ছোট ব্যাটারি ব্যবহার করেছে স্যামসাং। নোট এইট-এর ব্যাটারি রাখা হয়েছে ৩৩০০ মিলিঅ্যাম্পিয়ার।

২০১১ সালে প্রথম নোট সিরিজ উন্মোচন করে স্যামসাং। তবে নোট সিরিজ কখনোই স্যামসাংয়ের সবচেয়ে বেশি বিক্রি হওয়া ডিভাইসগুলোর মধ্যে ছিল না। কিন্তু এর প্রতি গ্রাহকের ভালোবাসা অন্য পর্যায়তে গিয়ে পৌঁছেছে। নতুন গ্যালাক্সি নোট এইট-এ স্যামসাংয়ের ভয়েস অ্যাসিস্টেন্ট পরিসেবা বিক্সবিও রাখা হয়েছে। আর গ্যালাক্সি এসএইট-এর মতো নোট এইট-এও বিক্সবির জন্য আলাদা বাটন রাখা হয়েছে। ফোনটির দাম করা হয়েছে ৬০,০০০টাকার কাছাকাছি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top