শিরোনাম

রবিবার, জানুয়ারী 21, 2018 - আকর্ষণীয় ফিচার নিয়ে বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি নোট ৯ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাংলালিংকের ‘হেলথলিংক ৭৮৯’ সার্ভিসে যুক্ত হল ‘ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট’ সুবিধা | রবিবার, জানুয়ারী 21, 2018 - গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এসেছে লেনোভো আউডিয়াপ্যাড ৩২০ ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - ব্যবসায়ীদের জন্য হোয়াটসঅ্যাপ বিজনেস | রবিবার, জানুয়ারী 21, 2018 - হ্যাকিংয়ের কাবলে ওয়ানপ্লাস | রবিবার, জানুয়ারী 21, 2018 - আসছে ইন্টেল কোর আই৯ প্রসেসর এর ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাণিজ্য মেলায় অপো এফ৫ বিজয়ীদের নাম ঘোষণা | শনিবার, জানুয়ারী 20, 2018 - আরও কঠিন হচ্ছে ইউটিউব থেকে উপার্জন | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুক হ্যাকড হলে করনীয় | শনিবার, জানুয়ারী 20, 2018 - কর্মজীবি নারীদের মানহানি বন্ধে আহব্বান |
প্রথম পাতা / স্থানীয় খবর / বাজারে ডিপফ্রিজ সফটওয়্যারের আনুষ্ঠানিক যাত্রা শুরু
বাজারে ডিপফ্রিজ সফটওয়্যারের আনুষ্ঠানিক যাত্রা শুরু

বাজারে ডিপফ্রিজ সফটওয়্যারের আনুষ্ঠানিক যাত্রা শুরু

বাংলাদেশের বাজারে এই প্রথম আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করলো ডিপফ্রিজ নামের এক যাদুকরি সফটওয়্যার। এই  সফটওয়্যার একাধারে আপনার কম্পিউটারের সাবির্ক নিরাপত্তা নিশ্চত করার পাশাপাশি কমিয়ে আনবে আপনার কম্পিউটারের যত্নআত্তির প্রযুক্তির খরচ। মঙ্গলবার রাজধানীর গুলশানস্থ স্পেক্ট্রা কনভেন্শন সেন্টারে সন্ধ্যা সাতটায় এর আনুষ্ঠানিক যাত্রার ঘোষনা দিল ডিপফ্রিজের বাংলাদেশ কান্ট্রি পার্টনার নেক্সটেক লিমিটেড।

deep-freeze

জমকালো এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের ডাক, টেলিকমিউনিকেশন ও ইনফরমেশন টেকনোলজি মন্ত্রনালয়ের আইসিটি ডিভিশনের সচিব শ্যাম সুন্দর শিকদার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটিও ফোরাম বাংলাদেশের সভাপতি তপন কান্তি সরকার, প্রাইমেশিয়া বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যানসেলর ড. সাইফুল ইসলাম, ফারনিক্স, কানাডার প্রেসিডেন্ট জনাব ফরিদ আলী, ফারনিক্স এর সাউত-ইস্ট এশিয়া ও ইন্ডিয়ার চ্যানেল ম্যানেজার ইসথার লো।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নেক্সটেক লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক জনাব এইচ এম ফারুক আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন নেক্সটেক লিমিটেডের পরিচালক ও বিপনন প্রধান আতিকুর রহমানসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জনাব আতিকুর রহমান এবং মূল বক্তব্য পাঠ করেন মিজ ইস্থার লো। বক্তব্যে তিনি ডিপফ্রিজের কারিগরি গুনাবলী সহ এর ব্যবহারিক সুবিধা সমূহ তুলে ধরেন ।পরবর্তীতে মূল বক্তব্যের উপর একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অনষ্ঠানের বিশেষ অতিথিবৃন্দ এবং ফারনিক্স, কানাডার প্রেসিডেন্ট জনাব ফরিদ আলী । অনুষ্ঠানে দেশের সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের আইটি ব্যাক্তিত্ববর্গ সহ গনমাধ্যম ব্যাক্তিত্বরা উপস্থিত ছিলেন।

ডিপফ্রিজ মূলতঃ এমন একটি যাদুকরি সফটওয়্যার  যা ব্যবহারকারীর কম্পিউটারকে রক্ষা করবে সকল ধরনের ভাইরাস ও ম্যালওয়্যার আক্রমন হতে । শুধু তাই নয়, পিসির যে কোন সমস্যা সমাধানে কেবলমাত্র কম্পিউটারটি বন্ধ করে পুনরায় চালু করলেই ব্যবহারকারী পাবেন একটি ফ্রেশ অপারেটিং সফটওয়্যার।এছাড়াও এর ব্যবহার কম্পিউটারের গতি বাড়াতে সাহায্য করবে এবং কমিয়ে আনবে ব্যাবস্থাপনা ও যান্ত্রিক ত্রুটি সারানোর খরচপাতি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top