শিরোনাম

বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - উইপ্রোর সঙ্গে চুক্তির কথা স্বীকার করল গ্রামীণফোন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - লেনোভোর নতুন আর্কষন – আইডিয়াপ্যাড ৩২০ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - অনলাইন প্রশিক্ষণ সেবা চালু করলো ক্রিয়েটিভ-ই-স্কুল | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - ল্যাপটপের চার্জ বাড়ানোর উপায় সমূহ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - যেসব তথ্য ফেইসবুকে গোপন রাখা উচিত | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - গুগলের মোবাইল সার্চ অ্যাপে পরিবর্তন | বুধবার, জুলাই 19, 2017 - আমারি ঢাকাতে ফ্রাইডে ব্রাঞ্চ | বুধবার, জুলাই 19, 2017 - ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট ও আইডিয়া চ্যালেঞ্জ | বুধবার, জুলাই 19, 2017 - আসুস নিয়ে এলো বিশ্বের সবচেয়ে শক্তিশালী গেমিং ল্যাপটপ |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / বাবা দিবসে বাংলালিংক এর গাড়ি!!
বাবা দিবসে বাংলালিংক এর গাড়ি!!

বাবা দিবসে বাংলালিংক এর গাড়ি!!

Fathers Day

দেশের শীর্ষ ডিজিটাল টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান, বাংলালিংক ১৯ জুন ২০১৬ বাবা দিবস উপলক্ষে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার অনন্য সুযোগ। বাংলালিংক ‘ফাদার্স ডে উইন এ লাক্সারিয়াস কার কন্টেস্ট’ গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বাবার জন্য সম্পূর্ণ নতুন টয়োটা ভিটজ্ গাড়ি জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। এই প্রতিযোগিতা ৬ জুন ২০১৬ থেকে ১৫ জুলাই ২০১৬ পর্যন্ত চলবে।

এসএমএস ভিত্তিক এই কুইজ প্রতিযোগিতায় অংশ নিতে গ্রাহকদের *৬৩৬৮*১# ডায়াল করতে হবে এবং হ্যাপিসেল ওয়্যাপ সার্ভিসে সাবস্ক্রাইব করতে হবে। রেজিস্ট্রেশন করার পরে এসএমএস-এর মাধ্যমে গ্রাহকরা বাবা দিবস সম্পর্কিত প্রশ্ন পাবেন এবং উত্তর দেওয়ার মাধ্যমে পয়েন্ট অর্জন করবেন। গ্রাহকরা প্রতিটি সঠিক উত্তরের জন্য ২ পয়েন্ট পাবেন এবং ভুল উত্তরের জন্য কোনো পয়েন্ট কাটা হবে না। প্রতিটি এসএমএস-এর চার্জ ২ টাকা (ভ্যাট, সাপ্লিমেনটারী ডিউটি,এবং সাপ্লিমেনটারী চার্জ প্রযোজ্য)। এই প্রতিযোগিতা শেষে যে গ্রাহক সবার আগে ৫০,০০০ পয়েন্টে অর্জন করবেন, তিনি তার বাবার জন্য একটি বিলাসবহুল টয়োটা ভিটজ্ গাড়ি জিতে নেওয়ার সুযোগ পাবেন। ৫০,০০০ পয়েন্টে পৌঁছানো বাঁকি গ্রাহকরা ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকেট পাবেন। ক্যাম্পেইনের শেষে সব বিজয়ীদের নাম ঘোষণা করা হবে এবং তাদের সঙ্গে যোগাযোগ করা হবে।
বাংলালিংক এর হেড অব কন্টেন্ট, মার্কেটিং জিয়াউল হক শিকদার বলেন, “একজন বাবা হলো সেই ব্যক্তি যিনি তার সন্তানকে সবচেয়ে বেশি ভালোবাসেন, সন্তানের জন্য সবচেয়ে সেরা কাজটি করেন এবং সন্তানদের উজ্জ¦ল ভবিষ্যৎ উপহার দেওয়ার চেষ্টা করেন। এবার বাবা দিবসে বাংলালিংক ‘ফাদার্স ডে উইন এ লাক্সারিয়াস কার কন্টেস্ট’ আয়োজন করেছে। এই প্রতিযোগিতায় অংশগ্রহন করে গ্রাহকরা তাদের বাবাকে একটি গাড়ি উপহার দিতে পারবেন।”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top