শিরোনাম

শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! | শুক্রবার, মার্চ 17, 2017 - বাংলাদেশে ইউসিসিকে একমাত্র পরিবেশক ঘোষনা করলো ট্রান্সসেন্ড | শুক্রবার, মার্চ 17, 2017 - এসএসডি-টেক এবং প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ সম্পন্ন | শুক্রবার, মার্চ 17, 2017 - মোবাইল অ্যাপস চালু করলো উরি ব্যাংক | শুক্রবার, মার্চ 17, 2017 - গার্ডিয়ান লাইফ এর জন্য মোবাইল অ্যাপ তৈরি করবে এসএসএল ওয়্যারলেস | বুধবার, মার্চ 15, 2017 - মাইক্রোম্যাক্সের নতুন দুইটি মডেলের স্মার্টফোন | বুধবার, মার্চ 15, 2017 - ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও স্মার্টফোন আনল এডিসন গ্রুপ |
প্রথম পাতা / ইভেন্ট / বারভিডা কার এক্সপো’ ১৬ শুরু হচ্ছে শুক্রবার
বারভিডা কার এক্সপো’ ১৬ শুরু হচ্ছে শুক্রবার

বারভিডা কার এক্সপো’ ১৬ শুরু হচ্ছে শুক্রবার

বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যাল ইম্পোটার্স অ্যান্ড ডিলার্স এসোসিয়েশন (বারভিডা) ও স্প্ল্যাশ গ্রুপ এর যৌথ ব্যবস্থাপনায় ২২ থেকে ২৪ জানুয়ারি তিনদিনব্যাপী রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিক্রয় ডট কম প্রেজেন্টস বারভিডা কার এক্সপো ২০১৬।

BARVIDA-Car-Expo-2016-corporateবারভিডার এবারের মেলা আয়োজনের অন্যতম উদ্দেশ্য হচ্ছে নেক্সট জেনারেশন ভেহিক্যাল(এনজিভি) বা আগামী প্রজন্মের গাড়ি, হাইব্রিড, হাইড্রোজেন, ইলেকট্রনিক ফুয়েল সেল (ইএফসি) গাড়ি সম্পর্কে ক্রেতাদের একটি স্বচ্ছ এবং সুন্দর ধারণা দেয়া।

এসব হাইব্রিড গাড়ি শুধুমাত্র পরিবেশ তথা বায়ুদূষণ রোধেই অবদান রাখবে না, উপরন্তু জীবাশ্ম জ্বালানির খরচ কমিয়ে বৈদেশিক মুদ্রা সাশ্রয়ে অভূতপূর্ব ভূমিকা রাখবে।

এছাড়াও মেলা থেকে আগ্রহী ক্রেতারা এক্সপোতে অংশগ্রহণকারী গাড়ির শো-রুমগুলো থেকে পছন্দের গাড়ি কিনতে পারবেন। বিভিন্ন ব্যাংক, লিজিং কোম্পানি, বিমা, টায়ার, ব্যাটারি, লুব্রিকেন্ট, সিএনজি কনভারশন, গাড়ির নিরাপত্তা ব্যবস্থাপনা সংস্থা এবং গাড়ির মডিফিকেশন কোম্পানি এ মেলায় অংশগ্রহণ করছে।

এজন্য গতকাল ও আজ রাজধানী জুড়ে জনগণের সচেতনতার লক্ষ্যে বাংলাদেশ রেসার্স ক্লাব (বিডিআরসি) একটি মোটর র‌্যালির আয়োজন করা হয়।

বিক্রয় ডট কম এর ম্যানেজিং ডিরেক্টর মিশা আলি বলেন, ‘বারভিডা কার এক্সপো ২০১৬ এর অংশ হতে পেরে আমরা খুবই আনন্দিত। বিক্রয় ডট কম পরিবেশের ওপর তার অবদানের ব্যাপারে খুবই সচেতন। বারভিডা কার এক্সপো ২০১৬ ক্রেতা এবং দর্শনার্থীদের যানবাহন শিল্পে ব্যবহৃত নানা ধরণের পরিবেশবান্ধব প্রযুক্তি সম্পর্কে ধারণা দেবে এবং সচেতনতার সৃষ্টি করবে।’

বিক্রয় ডট কম প্রেজেন্টস বারভিডা কার এক্সপো ২০১৬ এর সার্বিক ব্যবস্থাপনায় আছে স্প্ল্যাশ গ্রুপ। গোল্ড স্পন্সর হিসেবে অংশ গ্রহণ করছে আইপিডিসি, রিল্যায়েন্স ইনস্যুরেন্স, সানজি সিএনজি কনভারশন, ওমেরা লুব্রিকেন্টস, নাভানা ব্যাটারি। কো-স্পন্সর হিসেবে আছে শেল লুব্রিকেন্টস।

আরও পড়ুন:

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top