শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / স্মার্টফোন মেলায় আসুস জেনফোনের নিজস্ব প্যাভিলিয়ন
স্মার্টফোন মেলায় আসুস জেনফোনের নিজস্ব প্যাভিলিয়ন

স্মার্টফোন মেলায় আসুস জেনফোনের নিজস্ব প্যাভিলিয়ন

বাংলাদেশে আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড নিয়ে এসেছে অতি প্রতিক্ষিত স্মার্টফোন আসুস জেনফোন। গ্রাহকদের চাহিদার দিকে লক্ষ্য রেখে পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড গতকাল থেকে শুরু হওয়া ‘গ্রামীণফোন ট্যাব ও স্মার্টফোন এক্সপো ২০১৬’ প্রদর্শনীতে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে আসুস জেনফোনের বিক্রয় শুরু করেছে। মেলায় রয়েছে আসুস জেনফোনের নিজস্ব প্যাভিলিয়ন ।

Global-Brand-ASUS-ZnFone-stol-smratphone-expo-2016-corporateজেনফোন ২, জেনফোন ২ ডিলাক্স, জেনফোন লেজার এর ৩ টি মডেল এবং জেনফোন সেলফিসহ পৃথক ডটি মডেলে বাজারে এসেছে ফোনটি। এর আগে নতুন বছরের শুরুতেই বাংলাদেশে জেনফোন আনার ঘোষণা দিলো আসুস।

কোয়াডকোর প্রসেসর সমৃদ্ধ আসুস জেনফোন ২ স্মার্টফোনটির এই মডেলটিতে রয়েছে ৪ জিবি র‌্যাম, ৩০০০ মিলি অ্যাম্পিয়ার বুস্টমাস্টার ফাস্ট চার্জিং ব্যাটারি, ৩২ জিবি স্টোরেজ, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। ১ বছর ওয়ারেন্টিসহ এই মডেলটির মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ হাজার টাকা।

৫ ইঞ্চি ডিসপ্লের জেনফোন ২ লেজার (জেডই৫০০ কেজি) কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর সমৃদ্ধ। মডেলটিতে রয়েছে ২ জিবি র‌্যাম , ২০৭০ মিলিঅ্যাম্পিয়ার প্রিসমেটিক বুস্টমাস্টার ফাস্ট চার্জিং ব্যাটারি, ১৬ জিবি স্টোরেজ, ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা । ১ বছর ওয়ারেন্টিসহ এই মডেলটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১২ হাজার ৫০০ টাকা।

কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসরের জেনফোন ২ লেজার (জেডই৫৫০ কেএল) মডেলটিতে রয়েছে ৩ জিবি র‌্যাম , ৩০০০ মিলি অ্যাম্পিয়ার বুস্টমাস্টার ফাস্ট চার্জিং ব্যাটারি, ১৬ জিবি স্টোরেজ, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। ১ বছর ওয়ারেন্টিসহ এই মডেলটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১৭ হাজার টাকা।

৩ জিবি র‌্যাম সমৃদ্ধ জেনফোন সেলফি ফোনে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এছাড়াও কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর সমৃদ্ধ এই মডেলটিতে রয়েছে ৩ জিবি র‌্যাম , ৩০০০ মিলি অ্যাম্পিয়ার লিথিয়াম বুস্টমাস্টার ফাস্ট চার্জিং ব্যাটারি, ৩২ জিবি স্টোরেজ,  ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। ১ বছর ওয়ারেন্টিসহ এই মডেলটির মূল্য নির্ধারণ করা হয়েছে ২২ হাজার টাকা।

এছাড়াও জেনফোন ২ ডিলাক্স এর মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০ হাজার টাকা। ফোন ক্রয়ে গ্রাহকরা ১ বছর ওয়ারেন্টিসহ পাবে সার্ভিসিংয়ের সুবিধা। সারা বাংলাদেশের গ্লোবাল ব্র্যান্ডের ১৮ টি আউটলেটে সার্ভিসিংয়ের সুবিধা পাবেন গ্রাহকগণ যা পরবর্তিতে আরো বড় পরিসরে বাড়ানো হবে।

আরও পড়ুন:

 

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top