শিরোনাম

শুক্রবার, জুলাই 28, 2017 - ভিসি ও ডিন্স সার্টিফিকেট পেলেন গ্রিন ইউনিভার্সিটির ২৪০শিক্ষার্থী | শুক্রবার, জুলাই 28, 2017 - দারাজের গ্রোসারি পণ্যে ৩৫% পর্যন্ত ছাড়! | শুক্রবার, জুলাই 28, 2017 - মনিটর কিনলেই পাচ্ছেন আর্কষনীয় টি-শার্ট  | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - রবি ও ট্রমা ইনস্টিটিউটের মধ্যে কর্পোরেট চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - দেশের বাজারে হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট উন্মোচন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির তথ্যপ্রযুক্তি সম্পর্কিত ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - যুক্তরাষ্ট্রে বিনিয়োগ করতে যাচ্ছে ফক্সকন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - স্মার্ট টেকনোলজি ও সিভিল এভিয়েশনের চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফিরে আসছে সিটিসেল | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - আসছে স্মার্ট রিং |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / বিজটেক বিটুবি কনফারেন্স শুরু
বিজটেক বিটুবি কনফারেন্স শুরু

বিজটেক বিটুবি কনফারেন্স শুরু

Basis1-290x151রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শুরু হয়েছে দুই দিনব্যাপি বিজটেক বিটুবি কনফারেন্স। শনিবার বেলা ১০টায় শুরু হওয়া এ কনফারেন্স চলেছে সন্ধ্যা ৬টা পর্যন্ত। বেসিসের সদস্যভুক্ত ৩০টি সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তিনির্ভর সেবাদানকারী বিভিন্ন খাতের অন্তত ১৬০টি প্রতিষ্ঠান এতে অংশ নিয়েছে।

সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের সঙ্গে যৌথ উদ্যোগে বেসিস এ আয়োজন করছে। ‘বিজটেক বিটুবি কনফারেন্স’ দেশের প্রথম ভিন্নধর্মী বিজনেস সল্যুউশন প্রদর্শনী। যেখানে ব্যাংকিং ও ফিন্যান্স, শিক্ষা, স্বাস্থ্য ও তৈরি পোশাক খাতের উপর ইন্ডাস্ট্রি পেপার উপস্থাপন, আলাদা ৪টি প্যানেল আলোচনা, প্রদর্শনী এবং বিটুবি মিটিং থাকছে।

আয়োজনের অংশ হিসেবে শনিবার সকাল ১০টায় ব্যাংকিং ও ফিন্যান্স খাতের আলোচনা অনুষ্ঠিত হয়। বিকেল ৩টায় স্বাস্থ্য খাতের উপর প্যানেল আলোচনা অনুষ্ঠিত হয়েছে। একইভাবে রোববার সকাল ১০টায় শিক্ষা খাত ও বিকেল ৩টায় তৈরি পোশাক খাতের উপর প্যানেল আলোচনা অনুষ্ঠিত হবে। যেখানে সরকারের নীতিনির্ধারক, তথ্যপ্রযুক্তিসহ ব্যাংকিং ও ফিন্যান্স, শিক্ষা, স্বাস্থ্য ও তৈরি পোশাক খাতের শীর্ষ নেতৃবৃন্দ, সাংবাদিকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ উপস্থিত থাকবেন।

আয়োজনের সহ-আয়োজক প্রধানমন্ত্রীর কার্যালয়ে অ্যাক্সেস টু ইনফরমেশন (এটুআই) ও বিজনেস প্রমোশন কাউন্সিল। পার্টনার হিসেবে রয়েছে দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি (এফবিসিসিআই) ও ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই)।

এছাড়া বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার অ্যান্ড এক্সপোর্টারস অ্যাসোসিয়েশন (বিজিএমইএ), বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি), বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল সোসাইটি (বিপিএস), বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন (বিআইএ) ও সিটিও ফোরাম

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top