শিরোনাম

শনিবার, জুলাই 22, 2017 - সনির ২৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার স্মার্টফোন | শনিবার, জুলাই 22, 2017 - ঢাকায় অনুষ্ঠিত হলো সিগেট ডিলার মিট | শনিবার, জুলাই 22, 2017 - অনলাইন কর্মসংস্থানে দ্বিতীয় বাংলাদেশ | শনিবার, জুলাই 22, 2017 - অলেফিন্সে পাওয়া যাচ্ছে ফুল হাইট টার্নস্টাইল গেট | শনিবার, জুলাই 22, 2017 - নিরাপত্তা বিষয়ক পণ্য ও সেবা নিয়ে এসেছে অলেফিন্স ট্রেড কর্পোরেশন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - উইপ্রোর সঙ্গে চুক্তির কথা স্বীকার করল গ্রামীণফোন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - লেনোভোর নতুন আর্কষন – আইডিয়াপ্যাড ৩২০ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - অনলাইন প্রশিক্ষণ সেবা চালু করলো ক্রিয়েটিভ-ই-স্কুল | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - ল্যাপটপের চার্জ বাড়ানোর উপায় সমূহ |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / বিটডিফেন্ডার ইন্টারনেট সিকিউরিটি এখন প্রতিদিন মাত্র ১ টাকায়
বিটডিফেন্ডার ইন্টারনেট সিকিউরিটি এখন প্রতিদিন মাত্র ১ টাকায়

বিটডিফেন্ডার ইন্টারনেট সিকিউরিটি এখন প্রতিদিন মাত্র ১ টাকায়

বাংলাদেশের কম্পিউটার ব্যবহারকারীদের জন্য প্রতিদিন মাত্র ১ টাকায় ইন্টারনেট সুরক্ষা পাওয়া যাবে বলে এক বৈপ্লবিক পদক্ষেপ গ্রহণ করেছে রোমানিয়ার নেতৃস্থাণীয় সিকিউরিটি নির্মাতা ও বিশ্বের অন্যতম শীর্ষস্থানিয় এ্যান্টিভাইরাস প্রযুক্তির উদ্ভাবক প্রতিষ্ঠান বিটডিফেন্ডার।

নতুন এই কর্মসূচির স্লোগান হচ্ছে- “বাংলাদেশের প্রতিটি পিসি’র জন্য ইন্টারনেট সিকিউরিটি”।
সম্প্রতি ছাত্রদের জন্য একই ধারণাপ্রসূত পাইলট প্রজেক্টের উপর ভিত্তি করে এই নতুন পদক্ষেপ নেয়া হয়েছে। পাইলট প্রজেক্টের সফলতা এবং নতুন প্রজন্মের নিকট এটি খুবই গ্রহণযোগ্য হওয়ায় বিটডিফেন্ডার এখন একই ধরণের প্রকল্প দেশব্যাপী সকল কম্পিউটার ব্যবহারকারীদের জন্য উন্মুক্ত করেছে।
bitdefender-internet-securiএ ব্যাপারে বাংলাদেশে বিটডিফেন্ডার পরিবেশনার হেড অব বিজনেস অপারেশন্স অভিজিত কে. কুন্ডু বলেন- সাধারণত ক্রয়ক্ষমতার সীমাবদ্ধতার কারণে বৈধ সফ্টওয়্যার এড়িয়ে যাওয়া হয়। আর ফ্রী এ্যান্টিভাইরাসে প্রয়োজনীয় সব বৈশিষ্ট্য থাকে না বিধায় সেগুলো কাঙ্খিত নিরাপত্তা দিতে পারে না। অন্যদিকে নকল সংস্করণগুলো সাধারণভাবে কাজ করে না।

এসবের প্রেক্ষিতে ব্যবহারকারীদের কাছে পৌঁছানো একটি বড় চ্যালেঞ্জ হয়ে দাড়িয়েছে। সাম্প্রতিক সময়ে ছাত্র-ছাত্রীদের নিকট অবিশ্বাস্য সাশ্রয়ী মূল্যে এ্যান্টিভাইরাস পৌছে দেয়ার একটি সফলতার দৃষ্টান্ত আমাদের রয়েছে। তাই আমরা উন্নতমানের নিরাপত্তা সফ্টওয়্যার- বিটডিফেন্ডার ইন্টারনেট সিকিউরিটি স্বল্পমূল্যে ক্রয়ের সুযোগ এখন সকলের জন্য উন্মুক্ত করে দিয়েছি। আমরা বিশ্বাস করি বাসাবাড়িসহ সারাদেশে পিসি ব্যবহারকারীরা এই মূল্যে মূল লাইসেন্সপ্রাপ্ত ইন্টারনেট সিকিউরিটি ব্যবহার করে উপকৃত হবেন। কম্পিউটারের সুরক্ষায় এখন প্রতিদিন খরচ হবে মাত্র এক টাকা। এ মূল্য আজকাল যেকোনো কিছুর চেয়েও কম বলে বিবেচ্য।

আমরা বিশ্বাস করি এ দেশের প্রত্যেক পিসি ব্যবহারকারী তার কম্পিউটার এরসুরক্ষা নিশ্চিত করতে সক্ষম হবে এবং এটি এ মুহুর্তে অত্যাবশ্যকীয়। এই মূল্য বাস্তবায়নের মাধ্যমে সেই লক্ষ্য অর্জনের জন্য সর্বোচ্চভাবে অবদান রাখতেআমরা সচেষ্ট রয়েছি।
এপ্রিল ২০১৬ থেকে সিঙ্গেল ইউজার বিটডিফেন্ডার ইন্টারনেট সিকিউরিটি এক বছরের জন্য মাত্র ৩৬৫ টাকায় পাওয়া যাবে অবিশ্বাস্য এই দামে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top