শিরোনাম

বৃহস্পতিবার, মে 25, 2017 - ফেসবুকে ভিডিও আপলোডে পুরস্কার | বুধবার, মে 24, 2017 - গ্রাহকের হাতে পণ্য তুলে দিতে সর্বাপেক্ষা জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম | বুধবার, মে 24, 2017 - জেডটিই এবং বাংলালিংক নিয়ে এলো বিশ্বের সবচেয়ে বড় ভার্চুয়াল এসডিএম | বুধবার, মে 24, 2017 - ৩৩১০ সহ নকিয়ার তিনটি স্মার্টফোন জুন থেকে দেশের বাজারে পাওয়া যাবে | বুধবার, মে 24, 2017 - ফেইসবুকের দেখা, না দেখা | বুধবার, মে 24, 2017 - চলতি বসরে সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনসমূহ | বুধবার, মে 24, 2017 - জাতীয় ইন্টারনেট সপ্তাহ শুরু | বুধবার, মে 24, 2017 - ডাক্তারদের জন্য ই-প্রেসক্রিপশান সফটওয়্যার | মঙ্গলবার, মে 23, 2017 - বেসিস নির্বাচন :লটারিতে বাদ পড়েছেন মোস্তাফা জব্বার, রাসেল ও ফারহানা | মঙ্গলবার, মে 23, 2017 - গাজীপুরে স্যামসাং এর ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধন |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / বিনামূল্যে টেলিটকের সিম পাবেন ২০ লাখ মা
বিনামূল্যে টেলিটকের সিম পাবেন ২০ লাখ মা

বিনামূল্যে টেলিটকের সিম পাবেন ২০ লাখ মা

সারাদেশে প্রাথমিক উপবৃত্তি প্রদানে রূপালী ব্যাংক ও টেলিটক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে একটি সমঝোতা স্মারক সই করেছে। স্মারক অনুযায়ী রূপালী ব্যাংক শিওরক্যাশ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে সরকার সারাদেশে মায়েদের কাছে উপবৃত্তির টাকা পৌঁছে দেবে এবং টেলিটক ২০ লাখ মায়েদের বিনামূল্যে মোবাইল সিম দেবে।

surecash-rupaliগত বুধবার এ অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান প্রধান অতিথি এবং ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. হুমায়ুন খালিদ, রূপালী ব্যাংকের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক দেবাশীষ চক্রবর্ত্তী এবং টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দীন আহমেদ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এ ছাড়া প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ড. আবু হেনা মোস্তফা কামাল, শিওরক্যাশের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শাহাদাত খানসহ দুই মন্ত্রণালয়, টেলিটক এবং রূপালী ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
মোস্তাফিজুর রহমান বলেন, মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে উপবৃত্তি বিতরণ সরকারের সবচেয়ে বড় পেমেন্ট ডিজিটালাইজেশন উদ্যোগ। এর মাধ্যমে সরকার উপবৃত্তির টাকা সরাসরি মায়েদের মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্টে পাঠিয়ে দিচ্ছে। তারানা হালিম বলেন, ‘আমাদের স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য মায়েদের ভূমিকা হবে সবচেয়ে বড়।

এ জন্য আমরা উদ্যোগ নিয়েছি, টেলিটক সব মায়ের হাতে মোবাইল ফোন সংযোগ পেঁৗছে দেবে, রূপালী ব্যাংক তাদের হাতে ব্যাংক অ্যাকাউন্ট পেঁৗছে দেবে এবং সরকার সরাসরি তাদের অ্যাকাউন্টে উপবৃত্তির টাকা পেঁৗছে দেবে।’

টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক বলেন, দেশের সব মায়ের হাতে মোবাইল এবং উপবৃত্তির টাকা পেঁৗছে দেওয়ার জন্য টেলিটক ‘মায়ের হাসি’ নামে নতুন সেবা চালু করছে। আমরা আগ্রহী মায়ের কাছে বিনামূল্যে সিম বিতরণ করব এবং প্রতি মাসে ১৫ টাকা ফ্রি টকটাইম প্রদান করব।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top