শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - রবি আজিয়াটার বিরুদ্ধে ১৫০০কোটি টাকার রাজস্ব ফাঁকির অভিযোগ | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - ইন্টারনেটের মাধ্যমে ক্ষমতায়নে একসাথে কাজ করবে গ্রামীণফোন ও ব্র্যাক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - স্যামসাং মোবাইল নিয়ে এলো ‘স্যামসাং টুইন উইন’ অফার | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড’ এর উদ্বোধন | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - দেশজুড়ে এখন বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - প্লে স্টোর থেকে আরও ৬০টি অ্যাপ সরিয়েছে গুগল | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - হ্যাকিংয়ের কবলে ব্ল্যাকওয়ালেটের ওয়েবসাইট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - শাওমি এমআই৬ পেল ওরিও আপডেট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - বাণিজ্য মেলায় লিনেক্সে ১০%-২০% পর্যন্ত ছাড়! |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / গেমস / বিপিএল এ ক্রিকেট বেটিং বন্ধে দরকার নতুন আইন ও সচেতনতা
বিপিএল এ ক্রিকেট বেটিং বন্ধে দরকার নতুন আইন ও সচেতনতা

বিপিএল এ ক্রিকেট বেটিং বন্ধে দরকার নতুন আইন ও সচেতনতা

bplবাংলাদেশ ক্রিকেট সাপোর্টারস অ্যাসোসিয়েশন (বিসিএসএ) এর উদ্যোগে আজ রাজধানীর বেসিসের সভাকক্ষে ‘ক্রিকেট বেটিংয়ের কালো ছায়ায় যুব সমাজ : বাস্তবতা ও করণীয়’ শীর্ষক এক গোলটেবিল আলোচনা অনুষ্ঠিত হয়েছে। মূলত জুয়া ও ক্রিকেটে জুয়ার কারণে যে যুবসমাজ ক্ষতিগ্রস্থ হবার হাত থেকে সচেতনতার লক্ষ্যে সম্মিলিত ভাবে কাজ করার প্রত্যয় নিয়ে এই আয়োজন। বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান ও সংগঠনের কর্তাব্যক্তিরা উক্ত আলোচনা অনুষ্ঠানে অংশ নিয়ে নিজেদের মন্তব্য তুলে ধরেন। উক্ত আলোচনায় ক্রিকেট বেটিং বা স্পোর্টস জুয়া প্রতিরোধে কার্যকর আইন প্রনয়ণ, অনলাইন বেটিং সাইট বন্ধে বিটিআরসিকে অনুরোধ জনানো এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও খেলোয়াড়দের এই সংক্রান্ত সচেতনতায় এগিয়ে আসার আহবান জানানো হয়।

এছাড়া আইন প্রয়োগকারী সংস্থাকে কঠোর ও কার্যকরী বব্যনসস্ত সিনতে দাবী জানানো হয় গোলটেবিল আলোচনায় অংশ নেন বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সভাপতি মোস্তফা মামুন, দৈনিক প্রথম আলোর সিনিয়র স্পোর্টস রিপোর্টার পবিত্র কুন্ড, দৈনিক কালের কন্ঠের ক্রীড়া সাংবাদিক নোমান মোহাম্মদ, যমুনা টিভির সিনিয়ার রিপোর্টার তাহমিদ অমিত, রেডিও ভূমি’র স্টেশন চীফ শামস সুমন, জাগো এফএম এর কমেন্ট্রি কো-অর্ডিনেটর, এস. এ. আব্দুস শাকুর, ক্রীড়া সাংবাদিক ফয়সাল তিতুমীর, বাংলাদেশ আইপি ফোরামের ব্যরিস্টার এবিএম হামিদুল মিসবাহ, বেসিস এর পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, ইউনিভার্সিটি আইটি সোসাইটি প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল্লাহ আল ইমরান এবং নাইন স্পোর্টস এন্ড মার্কেটিং-এর প্রতিষ্ঠাতা সিইও নাফিজ আহমেদ মোমেন।

বক্তারা আশংকা ব্যক্ত করেন যে, এভাবে ক্রিকেট জুয়ার প্রভাব বাড়তে থাকলে ভবিষ্যতে বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের যে সুন্দর ভাবমূর্তি আছে, তা নষ্ট হবে এবং ক্রিকেট তার সৌন্দর্য হারাবে। যুবসমাজ কে ক্রিকেট বেটিংয়ের এর কুপ্রভাব সম্পর্কে সচেতনতা বাড়াতে সকল কে যার যার জায়গা থেকে কাজ করার আহবান জানানো হয়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top