শিরোনাম

বুধবার, মে 24, 2017 - ৩৩১০ সহ নকিয়ার তিনটি স্মার্টফোন জুন থেকে দেশের বাজারে পাওয়া যাবে | বুধবার, মে 24, 2017 - ফেইসবুকের দেখা, না দেখা | বুধবার, মে 24, 2017 - চলতি বসরে সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনসমূহ | বুধবার, মে 24, 2017 - জাতীয় ইন্টারনেট সপ্তাহ শুরু | বুধবার, মে 24, 2017 - ডাক্তারদের জন্য ই-প্রেসক্রিপশান সফটওয়্যার | মঙ্গলবার, মে 23, 2017 - বেসিস নির্বাচন :লটারিতে বাদ পড়েছেন মোস্তাফা জব্বার, রাসেল ও ফারহানা | মঙ্গলবার, মে 23, 2017 - গাজীপুরে স্যামসাং এর ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধন | মঙ্গলবার, মে 23, 2017 - ঢাকা বিভাগে পুরোদমে চলছে রবি-এয়ারটেল নেটওয়ার্কের সমন্বয় | মঙ্গলবার, মে 23, 2017 - ঈদের আনন্দ দ্বিগুণ করতে হুয়াওয়ের আকর্ষণীয় অফার | মঙ্গলবার, মে 23, 2017 - আইসিটি স্কলার ফেলোশিপ |
প্রথম পাতা / অর্থনীতি / উদ্যোগ / বিপিও সামিট’ ১৫- আসরে যুক্ত হলো এডিএন গ্রুপ
বিপিও সামিট’ ১৫- আসরে যুক্ত হলো এডিএন গ্রুপ

বিপিও সামিট’ ১৫- আসরে যুক্ত হলো এডিএন গ্রুপ

রাজধানীতে ৯-১০ ডিসেম্বর সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং বাংলাদেশ এসোসিয়েশন অব কলসেন্টার এন্ড আউটসোর্সিং (বাক্য) যৌথ উদ্যোগে দুইদিনব্যাপী এই সামিট অনুষ্টিত হবে।

BPO-Summit-MoU-ADN-corporate‘বিপিও সামিট ২০১৫’ শীর্ষক এ সম্মেলন ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হবে। বিপিওকে মূল মাধ্যমে নিয়ে আসা, দেশের তরুন তরুনীদের বেশি করে এই খাতে আগ্রহী করে তোলা এবং দেশীয় ও আন্তর্জাতিক বাজারে আমাদের বিপিও সেক্টরের অবস্থানকে তুলে ধরার লক্ষ্য নিয়ে এ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

সম্মেলন উপলক্ষ্যে সম্প্রতি বাংলাদেশ এসোসিয়েশন অব কলসেন্টার এন্ড আউটসোর্সিং (বাক্য) এবং এডিএন গ্রুপের মধ্যে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ এসোসিয়েশন অব কলসেন্টার এন্ড আউটসোর্সিং (বাক্য) পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি আহমেদুল হক ববি, সহ-সভাপতি ওয়াহিদ শরীফ, ফিন্যান্স সেক্রেটারি তানভির ইব্রাহিম ও পরিচালক তারজিরুল বাসার। এডিএন গ্রুপের পক্ষে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান ফিন্যান্সিয়াল অফিসার মো. এনায়েত হোসেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠান দু’টির পক্ষ থেকে জানানো হয়, তথ্য প্রযুক্তি ক্ষেত্রে দেশকে এগিয়ে নেওয়ার জন্য সরকারে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করছে। শুধু সরকারে একার পক্ষে দেশকে প্রযুক্তি ক্ষেত্রে এগিয়ে নেওয়া সম্ভব হবে না।

সবার অংশগ্রহনে আগামী ৯-১০ ডিসেম্বর রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত বিপিও সামিট ২০১৫ দেশে তথ্য প্রযুক্তি ক্ষেত্রকে এগিয়ে নেওয়ার জন্য বড় ভুমিকা পালন করবে।

প্রসঙ্গত, বিপিও বিশ্ববাজারে বাংলাদেশের সমূহ সম্ভাবনা রয়েছে। সাম্প্রতিক বছরগুলোতে দেশে এই সেক্টরের বিকাশ বিশেষ করে, টেরেস্ট্রিয়াল ইন্টারনেট ক্যাবল সংযোগ, থ্রিজি স¤প্রসারণ এবং ডিজিটাল বাংলাদেশ কর্মসূচীর দেশে এবং বিদেশে আউটসোর্সিং কাজে বাংলাদেশের অংশগ্রহণ বাড়ছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top