শিরোনাম

শুক্রবার, জুলাই 28, 2017 - ভিসি ও ডিন্স সার্টিফিকেট পেলেন গ্রিন ইউনিভার্সিটির ২৪০শিক্ষার্থী | শুক্রবার, জুলাই 28, 2017 - দারাজের গ্রোসারি পণ্যে ৩৫% পর্যন্ত ছাড়! | শুক্রবার, জুলাই 28, 2017 - মনিটর কিনলেই পাচ্ছেন আর্কষনীয় টি-শার্ট  | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - রবি ও ট্রমা ইনস্টিটিউটের মধ্যে কর্পোরেট চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - দেশের বাজারে হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট উন্মোচন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির তথ্যপ্রযুক্তি সম্পর্কিত ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - যুক্তরাষ্ট্রে বিনিয়োগ করতে যাচ্ছে ফক্সকন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - স্মার্ট টেকনোলজি ও সিভিল এভিয়েশনের চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফিরে আসছে সিটিসেল | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - আসছে স্মার্ট রিং |
প্রথম পাতা / অর্থনীতি / উদ্যোগ / বিপিও সামিট’ ১৫- ইস্টার্ন ইউনিভার্সিটিতে অ্যাক্টিভেশন কার্যক্রম
বিপিও সামিট’ ১৫- ইস্টার্ন ইউনিভার্সিটিতে অ্যাক্টিভেশন কার্যক্রম

বিপিও সামিট’ ১৫- ইস্টার্ন ইউনিভার্সিটিতে অ্যাক্টিভেশন কার্যক্রম

সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং বাংলাদেশ এসোসিয়েশন অফ কলসেন্টার এন্ড আউটসোর্সিং (বাক্য) এর যৌথ উদ্যোগে আগামী ৯-১০ ডিসেম্বর ঢাকায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হবে ‘বিপিও সামিট ২০১৫’।

Activation-program-Eastern-University-BPO-Summit-2015-corporateদুই দিনব্যাপী এই সামিট উপলক্ষে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে একাধিক অ্যাক্টিভেশন কার্যক্রম অনুষ্ঠিত হচ্ছে। এই ধারাবাহিকতায় ২১ নভেম্বর শনিবার রাজধানীর ইস্টার্ন ইউনিভার্সিটিতে বিপিও সামিট ২০১৫ উপলক্ষে অ্যাক্টিভেশন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

ইস্টার্ন ইউনিভার্সিটির ধানমন্ডি ক্যাম্পাসে সেমিনার রুমে ‘ক্যারিয়ার অপরচুনেটি ইন বিপিও ইন্ডাস্ট্রিজ’ বিষয়ক আলোচনার আয়োজন করা হয়। এসময় বাংলাদেশ এসোসিয়েশন অফ কলসেন্টার এন্ড আউটসোর্সিং (বাক্য) এর সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন শিক্ষার্থীদের কাছে বিপিও সামিট ২০১৫ ও বিপিও এর প্রয়োজনীয়তা নিয়ে একটি প্রেজেন্টশন উপস্থাপন করেন।

অ্যাক্টিভেশন কার্যক্রমের অংশ হিসাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য আরও বেশ কিছু আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের নিয়ে প্রেজেন্টেশন ও প্যানেল ডিসকাশন পর্ব অনুষ্ঠিত হয়।

প্রোগ্রামে বিক্রয় ডট কমের পক্ষ থেকে আয়োজনে অংশগ্রহণকারী ৩০ জন শিক্ষার্থীকে উপহার দেওয়া হয়। আমরা কোম্পানীজের আয়োজন অনুষ্ঠিত হয় শিক্ষার্থীদের মাঝে কুইজ প্রতিযোগীতা। প্রতিযোগীতায় অংশগ্রহন শিক্ষার্থীকে আমরা কোম্পানীজের পক্ষ থেকে দু’টি স্মার্টফোন ও ৮টি সেলফি স্টিক উপহার দেওয়া হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর আব্দুর রব, ইঞ্জিরিয়ারিং এন্ড টেকনোলজি ফ্যাকাল্টির ডীন প্রফেসর ড. মর্তুজা আলী, কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন প্রফেসর ড. নুরুল ইসলাম, বাংলাদেশ এসোসিয়েশন অফ কলসেন্টার এন্ড আউটসোর্সিং (বাক্য) এর সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, বিক্রয় ডট কমের সহকারী ব্যবস্থাপক (মার্কেটিং) মো. মাহবুব হাসান, আমরা কোম্পানীজ এর হেড অফ বিজনেস সোলায়মান সুখনসহ অনেকে।

 

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top