শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / ইভেন্ট / ১২ ডিসেম্বর বিবিএফ-গ্রামীণফোনের উদ্যোগে ‘ডিজিটাল মার্কেটিং সামিট’
১২ ডিসেম্বর বিবিএফ-গ্রামীণফোনের উদ্যোগে ‘ডিজিটাল মার্কেটিং সামিট’

১২ ডিসেম্বর বিবিএফ-গ্রামীণফোনের উদ্যোগে ‘ডিজিটাল মার্কেটিং সামিট’

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) দ্বিতীয়বারের মতো ‘ডিজিটাল মার্কেটিং সামিট ২০১৫’ শীর্ষক একটি সম্মেলনের আয়োজন করতে যাচ্ছে। দেশের জনগণকে অনলাইন মার্কেটিং বা বিপণন সম্পর্কে উদ্বুদ্ধ করা এবং এ বিষয়ে বাস্তব অভিজ্ঞতা বিনিময়ের লক্ষ্যে এই সম্মেলন আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে।

Grameenphone-Digital-Marketing-Summit-2015-corporateদিনব্যাপী এই সম্মেলনে ডিজিটাল মার্কেটিং বা অনলাইন বিপণনে বিশেষজ্ঞরা মূল প্রবন্ধ উপস্থাপন করবেন। আর প্যানেল আলোচকেরা তাঁদের গভীর অন্তদৃষ্টিপূর্ণ অভিমত তুলে ধরবেন। সেই সাথে সমস্যা সমাধানে দ্রুত কৌশল নির্ণয় এবং আইডিয়া বা ধারণা সৃষ্টির ওপর থাকবে বিশেষ অধিবেশন। সম্মেলনে ডিজিটাল মার্কেটিং কোম্পানিগুলো তাদের সেবাসমূহ তুলে ধরবে। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য স্পেশাল নলেজ সেশন বা বিশেষ জ্ঞানের একটি অধিবেশনও থাকবে সম্মেলনে।

রাজধানীতে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের প্রধান কার্যালয় জিপি হাউসে আগামী ১২ ডিসেম্বর অনুষ্ঠিত হবে এই ডিজিটাল মার্কেটিং সামিট বা সম্মেলন। এতে ছয়টি অধিবেশনে মূল প্রবন্ধ উপস্থাপন করা হবে। এসব অধিবেশনগুলো পরিচালনা করবেন বিশ্বের খ্যাতনামা ডিজিটাল মার্কেটিং এক্সপার্ট বা অনলাইন বিপণন বিশেষজ্ঞরা। মূল প্রবন্ধগুলোতে বাংলাদেশের প্রেক্ষাপট অনুযায়ী ডিজিটাল মার্কেটিং বা অনলাইন বিপণনের কারিগরি ও কৌশলগত বিষয়গুলো সুবিস্তরে তুলে ধরা হবে।

মূল প্রবন্ধ উপস্থাপন অধিবেশনে টেলিনরের ডিজিটাল ডিস্ট্রিবিউশন ম্যানেজার ক্যারি চেন অ্যাপস মার্কেটিং সম্পর্কে তাঁর অভিজ্ঞতার নানা দিক তুলে ধরবেন। আমাজন ইন্টারনেট সার্ভিসেস প্রাইভেট লিমিটেডের সলিউশন্স আর্কিটেক্ট অমিত শর্মা তাঁর প্রতিষ্ঠানের (আমাজন) অনলাইন বিপণন কার্যক্রম এবং বড় ধরনের, কার্যকর ও দীর্ঘস্থায়ী অ্যাপ্লিকেশন তৈরিতে অবকাঠামো ও সেবা ব্যবহারের সর্বোত্তম উপায় নিয়ে কথা বলবেন। গ্রে ডিজিটালের দক্ষিণ এশিয়া ও অস্ট্রেলিয়ার গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা বেঞ্জামিন ট্যান ‘ডেটা কুইক উইনস টু ড্রাইভ মার্কেটিং পারফরম্যান্স’ শীর্ষক প্রবৃদ্ধি উপস্থাপন করবেন।

এসএসডি-টেকের চীফ অব মার্কেটিং অ্যান্ড স্ট্র্যাটেজি বা বিপণন ও কৌশল প্রধান আশিস থমাস ‘ফরচুন অ্যাট দ্য বটাম অব দ্য পিরামিড-ট্রান্সলেটিং ‘‘ডিজিটাল’’ ফর বাংলাদেশ’ শিরোনামের একটি প্রবন্ধে ডিজিটাল মার্কেটিং বা অনলাইন বিপণনের ওপর নতুন প্রেক্ষিত তুলে ধরবেন। ফেসবুকের টেক অ্যান্ড টেলকো ভার্টিক্যালের ক্লায়েন্ট সলিউশন ম্যানেজার ডেভিড সেটিয়াভ্যান ‘ইভলিউশন অব মোবাইল’ শীর্ষক প্রবন্ধে অনলাইন বিপণন সম্ভাবনা নিয়ে আলোচনা করবেন। রবোসফট টেকনোলজিসের করপোরেট কমিউনিকেশন্সের ভাইস প্রেডিসডেন্ট (ভিপি) লক্ষ্মীপাঠে ভাট তাঁর ‘নিউ অ্যাডভার্টাইজিং ইজ ওল্ড অ্যাডভার্টাইজিং’ শিরোনামের প্রবন্ধে ডিজিটাল বা অনলাইন বিপণনে ব্র্যান্ডিংয়ের ভূমিকা নিয়ে কথা বলবেন।

দিনব্যাপী এই ‘ডিজিটাল মার্কেটিং সামিট’ শীর্ষক সম্মেলনের আলোচনা অধিবেশন শুরু হবে সকাল ৮টায়, আর শেষ হবে সন্ধ্যে ৬টায়।

এদিকে যাঁরা মাঠ পর্যায়ে বা হাতে-কলমে ডিজিটাল মার্কেটিং বিষয়ে কাজ করেন বা করতে আগ্রহী তাঁদের জন্য বিবিএফ এই সম্মেলনে ‘ডিপ ডাইভ সেশন’ বা আলাদা আলোচনা অধিবেশনের ব্যবস্থা রেখেছে যেখানে বিশেষজ্ঞরা তাঁদের গভীর চিন্তাশীল বক্তব্য তুলে ধরবেন। এই আলোচনা চলবে মূল প্রবন্ধগুলোর ওপর অনুষ্ঠিতব্য অধিবেশনসমূহের পাশাপাশি। ‘ডিপ ডাইভ সেশন’ বা আলাদা আলোচনা অধিবেশনগুলো পরিচালনা করবে বাংলাদেশের শীর্ষস্থানীয় ডিজিটাল মার্কেটিং ও সোশ্যাল মিডিয়া এজেন্সি ওয়েবেবল ডিজিটাল, ফিসবুক এবং স্থানীয় ও আন্তর্জাতিক বাজারে নানা ধরনের পণ্য বিপণনকারী প্রযুক্তি প্রতিষ্ঠান এসএসডি টেক। এসব আলোচনা পর্বে বিশেষজ্ঞরা বাংলাদেশে ডিজিটাল মার্কেটিং সম্পর্কে তাঁদের সুচিন্তিত মতামত উপস্থাপন করবেন।

গ্রামীণফোন নিবেদিত ‘ডিজিটাল মার্কেটিং সামিট ২০১৫’ শীর্ষক এই সম্মেলন আয়োজনে সহযোগিতা দিচ্ছে এসএসডি-টেক। এতে আরো সহায়তা করছে সিম্ফনি। সম্মেলন আয়োজনে ইয়ুথ এনগেজমেন্ট পার্টনার হয়েছে দ্য ডেইলি স্টার, টিভি পার্টনার হিসেবে আছে একাত্তর টিভি, ম্যাভেরিক রয়েছে ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে, সোশ্যাল মিডিয়া পার্টনার হয়েছে ওয়েবেবল এবং মাস্টহেড পিআর রয়েছে পিআর পার্টনারের ভূমিকায়।

সম্মেলনটিতে যোগ দিতে আগ্রহী ব্যক্তিদের bbf.digital/dms2015 -এই ওয়েবসাইট থেকে রেজিস্ট্রেশন করতে হবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top