শিরোনাম

রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - উদ্বোধনের অপেক্ষায় শেখ হাসিনা সফটওয়্যার পার্ক | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আপনারই কিছু ভুল হয়তো অজান্তে ফোনের পারফরম্যান্স খারাপ করছে | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - খুলনায় দুইদিনের বেসিক আরডুইনো কর্মশালা অনুষ্ঠিত | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ঢাকা মহিলা পলিটেকনিককে স্যামসাং এর পক্ষ থেকে অত্যাধুনিক ল্যাব হস্তান্তর  | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - সিডস্টারস ঢাকায় দেশের সেরা স্টার্টআপ সিমেড হেলথ | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - অ্যান্ড্রয়েড ফোনকে মডেম হিসেবে ব্যবহারের উপায় | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আসছে নকিয়ার আরও দুই ফোন | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ফেসবুকের পাঁচ মজাদার অপশন যা জানেন না অনেকেই | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - প্যাটার্ন লকও নাকি অনিরাপদ! | শনিবার, সেপ্টেম্বর 23, 2017 - ৭-১০ ডিসেম্বর বাংলাদেশে অ্যাপিকটা অ্যাওয়ার্ডস ২০১৭ |
প্রথম পাতা / অর্থনীতি / উদ্যোগ / বিসিএস এবং আইবিপিসির উদ্যোগে গ্রাহক সেবা বিষয়ক প্রশিক্ষণ
বিসিএস এবং আইবিপিসির উদ্যোগে গ্রাহক সেবা বিষয়ক প্রশিক্ষণ

বিসিএস এবং আইবিপিসির উদ্যোগে গ্রাহক সেবা বিষয়ক প্রশিক্ষণ

1463566858বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এবং আইসিটি বিজনেস প্রমোশন কাউন্সিল (আইবিপিসি)-এর যৌথ উদ্যোগে সম্প্রতি কুমিল্লা ও চট্টগ্রামে সমিতির সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং কর্মকর্তাদের জন্য কাস্টমার সার্ভিস এক্সিলেন্স শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচির আয়োজন করা হয়। বিসিএস কুমিল্লা শাখা এবং বিসিএস চট্টগ্রাম শাখার সহযোগিতায় অনুষ্ঠিত এই প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন সমিতির সহ-সভাপতি ইউসুফ আলী শামীম। কুমিল্লায় প্রশিক্ষণ কর্মসূচিতে ৪৮ জন এবং চট্টগ্রামে প্রশিক্ষণ কর্মসূচিতে ৪৯ জন বিসিএস সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং তাদের কর্মকর্তারা অংশ নিয়েছেন। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

 

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top