শিরোনাম

শুক্রবার, জানুয়ারী 19, 2018 - মোবাইল সেবার মাধ্যমে বাংলাদেশ অর্জন করবে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - ক্যাসপারস্কি ল্যাবের আয়োজনে নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - হুয়াওয়ে নোভা টুআই এর সঙ্গে ২ বছরের ওয়ারেন্টি | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - এরা ইনফোটেক ও পল্লী সঞ্চয় ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / বুলেট প্রুফ স্মার্টফোন এখন দেশের বাজারে !
বুলেট প্রুফ স্মার্টফোন এখন দেশের বাজারে !

বুলেট প্রুফ স্মার্টফোন এখন দেশের বাজারে !

ddlড্যাফোডিল কম্পিউটারস লিমিটেড বাংলাদেশের বাজারে এবার ‘ডিসিএল এল-১০’ মডেলের বুলেট প্রুফ স্মার্টফোন নিয়ে এসেছে। ১৮ জুন রোববার প্রতিষ্ঠানটির হেড ও মোবাইল বিজনেস মো. তৌফিকুল ইসলাম বলেন, স্পিডি, স্টোং ও মেটাল ফ্রেম, শক্তিশালী ব্যাটারি আর দুর্দান্ত ক্যামেরার সমন্বয়ে ফোনটি তৈরি করা হয়েছে।

ফোনটির দাম রাখা হয়েছে ৬ হাজার ৫৯০ টাকা। এতে রয়েছে ২০০০ হাজার এমএএইচ ব্যাটারি, ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে, ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি রোম। ফোনটির সঙ্গে রয়েছে ইউএসবি কেবল, চার্জিং অ্যাডাপ্টর, হেডফোন, ইউজার ম্যানুয়াল ও ওয়ারেন্টি কার্ড।

বর্তমান প্রচলিত স্মার্টফোনগুলোর তুলনায় ডিসিএল এল-১০ ফোনটির নকশায় বড় ধরনের পরিবর্তন এসেছে। এর পেছনে ব্যবহার করা হয়েছে অ্যালুমিনিয়াম অ্যালয় ও ধাতব কাঠামো। ম্যাট টেক্সচার্ড হওয়ায় ফোনটি দেখতে আকর্ষণীয় ও মজবুত। ফোনটি ধরতে সুবিধা হয়। এর ভলিউম বাটন ও পাওয়ার বাটন রয়েছে ডান পাশে, যাতে ২ টি সিমসহ, মেমরি কার্ড ব্যাবহাররে সুবিধা রয়েছে ফোনটির আয়তন ৯.৩x৭২x১৪৪.৬ মিলিমিটার পাতলা। এর ওজন মাত্র ১৭৪ গ্রাম।

এতে রয়েছে পাঁচ ইঞ্চি মাপের এইচডি (১২৮০*৭২০) রেজ্যুলেশনের ডিসপ্লে। সেখানে ব্যবহার করা হয়েছে ২.৫ডি বুলটে প্রুফ গরিলা গ্লাস। ফোনটি ৯এইচ পর্যন্ত আঘাত নিতে সক্ষম। এমটিকে ৬৭৩৭সহ ১.৩ গিগার্হাজ ৬৪ বিট অক্টাকোর প্রসেসর। এর র‌্যাম ২ গিগাবাইট। স্টোরেজ ১৬ গিগাবাইট। ৩২ গিগাবাইট স্টোরেজ বাড়ানো যায়।

ফোনটির পেছনে ৮ সামনে ৫ মেগা পিক্সেল, লেজার অটো ফোকাস সেন্সর ও এলইডি ফ্ল্যাশ রয়েছে। দ্বিতীয় প্রজন্মের লেজার অটো ফোকাস সেন্সর থাকায় ঘরের ভেতরে বা বাইরে, কম কিংবা বেশি আলোতে ভালো ছবি তুলতে পারে। ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ৬ মার্শম্যালোর ওপর ভিত্তি করে বিভিন্ন ইন্টারফেস। ফোনের স্ক্রিন বন্ধ থাকার সময়ে কোনো অক্ষর লিখে সরাসরি খোলা যাবে দরকারি অ্যাপ। কুইক নোটিফিকেশন মেনু ও নিজ ইচ্ছেমতো পরিবর্তন করা যায় এই ফোনে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top