শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / স্থানীয় খবর / বৃহস্পতিবার শুরু হচ্ছে স্মার্টফোন-ট্যাব মেলা
বৃহস্পতিবার শুরু হচ্ছে স্মার্টফোন-ট্যাব মেলা

বৃহস্পতিবার শুরু হচ্ছে স্মার্টফোন-ট্যাব মেলা

দেশের প্রযুক্তপ্রেমীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার দেখার ও কেনার সুযোগ করে দিতে আগামী বৃহস্পতিবার থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে ‘স্মার্টফোন ও ট্যাব মেলা ২০১৬’।

grameenphone-smartphone-&-tab-expo-corporateসোমবার সকাল সাড়ে এগারোটায় রাজধানীর একটি হোটেলে অয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান নাহিদ হাসনাইন সিদ্দিকী। আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের এটা পঞ্চম আয়োজন।

নাহিদ হাসনাইন জানান, তিনদিনব্যাপি স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশের সবচেয়ে বড় প্রদর্শনীর আসর শুরু হচ্ছে ৭ জানুয়ারি। যা চলবে ৯ জানুয়ারী পর্যন্ত। মেলায় নতুন সব প্রযুক্তিপণ্য নিয়ে হাজির হচ্ছে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলো। মেলা উপলক্ষে বিশেষ ছাড় ও উপহার দেয়ার ঘোষণা দিয়েছে অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো।

এবারের মেলায় বেশ কয়েকটি নতুন ব্র্যান্ডের স্মার্টফোন পাওয়া যাবে। এছাড়াও এখানে কিছু প্রতিষ্ঠিত ব্র্যান্ড নতুন মডেলের স্মার্টফোন উন্মুক্ত করবে।

মেলায় স্যামসাং, সিম্ফনি, স্টাইলাস, গোল্ডবার্গ, হেলিও, আসুস, মাইসেল, লাভা, হুয়াওয়ে, এলিট, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, গ্যাজেট গ্যাং সেভেন, কিংস্টার মোবাইল, ওকাপিয়া মোবাইল এবং জিওমি তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের মেলায় একটি মেগা প্যাভিলিয়ন, আটটি প্যাভিলিয়ন, চারটি মিনি প্যাভিলিয়ন এবং সাতটি স্টল থাকছে। এছাড়াও থাকছে একটি আয়োজক বুথ, টিকিট বুথ ও মিডিয়া বুথ।

মেলার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে আছে টেলিকম অপারেটর গ্রামীণফোন। সহ-পৃষ্ঠপোষকতায় রয়েছে এলিট মোবাইল, হুয়াওয়ে, স্যামসাং ও সিম্ফনি। সহযোগী হিসেবে রয়েছে এডুমেকার, পিপলস রেডিও ৯১.৬ এফএম এবং টেকশহর ডটকম। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত চলবে।

প্রদর্শনীর সব আপডেট https://www.facebook.com/STExpo এবং দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে পাওয়া যাবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, গ্রামীণফোনের কমিউনিকেশনস বিভাগের ডেপুটি ডিরেক্টর সৈয়দ তালাত কামাল, এলিট টেকনোলজিস লিমিটেডের মার্কেটিং ম্যানেজার এম রাশেদ মাহমুদ অভি, স্যামসাং ইলেকট্রনিক্স বিটিএল অ্যান্ড ডিজিটাল (মোবাইল) বিভাগের ম্যানেজার মাহজাবিন ফেরদৌস ও সিম্ফনি মোবাইলের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top