শিরোনাম

সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - টেকনো আনলো নতুন সেলফি ফোন | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্যাফোডিলে এসিএম আইপিসি অনলাইন প্রিলিমিনারি প্রতিযোগিতার আঞ্চলিক পর্ব অনুষ্ঠিত | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - জংশেন ও হুন্দাই মোটরসাইকেল এখন বিক্রয় ডট কম-এ | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - আইবিএম আবারও বাংলাদেশে অফিস খুলতে চায় | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - রোহিঙ্গাদের কাছে মোবাইল বিক্রি নিষিদ্ধ করেছে সরকার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডাটা খরচ কমাতে আসছে টুইটারের নতুন সংস্করণ | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - লন্ডনে লাইসেন্স বাঁচানোর চেষ্টায় উবার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্রোন যখন কৃষকের বন্ধু | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - আইফোন ৮ এর ভেতরে যা দেখা গেল | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডি-লিংক এর স্পেশাল অফার |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ডে আবেদনের সময় বাড়ল
বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ডে আবেদনের সময় বাড়ল

বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ডে আবেদনের সময় বাড়ল

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) আয়োজিত ‘বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড’-এ আবেদনের সময় বাড়ানো হয়েছে। আগামী ১০ জুলাই পর্যন্ত আউটসোর্সিং পেশার সঙ্গে জড়িত আগ্রহী কোম্পানি ও ফ্রিল্যান্সাররা এই অ্যাওয়ার্ডে অংশগ্রহণের আবেদন করতে পারবেন।

২০১১ সাল থেকে বেসিস ফ্রিল্যান্সারদের উৎসাহিত করার জন্য এবং তরুণদের অনলাইন আউটসোর্সিংয়ে আগ্রহী করার জন্য এই অ্যাওয়ার্ড প্রদান করে আসছে। বেসিস পঞ্চমবারের মতো এবার আয়োজন করতে যাচ্ছে ‘বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড’।

basis-oa

গত বছরের মতো এবারও সর্বমোট ১০০টি অ্যাওয়ার্ড প্রদান করা হবে। আউটসোর্সিংকে সারাদেশে ছড়িয়ে দেবার জন্য ৬৪টি জেলা থেকে সেরা ৬৪জন ফ্রিল্যান্সার তথা আইটি উদ্যোক্তাদের এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে। এছাড়াও ব্যক্তিগত ক্যাটাগরিতে ৮ জন এবং ৩ জনকে নারী ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রদান করা হবে। পাশাপাশি প্রাতিষ্ঠানিক ক্যাটাগরিতে ১৫টি কো¤পানি আউটসোর্সিং খাতে বিশেষ অবদানের জন্য বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড পাবে। এবারই প্রথম স্টার্টআপ কোম্পানি ক্যাটাগরিতে ১০টি কোম্পানিকে অ্যাওয়ার্ড প্রদান করা হবে। কয়েকটি ধাপে নিবিড় পর্যালোচনা ও সাক্ষাতকারের মাধ্যমে বিজয়ী নির্বাচন করা হবে। অ্যাওয়ার্ড প্রদানের ক্ষেত্রে রপ্তানীর পরিমাণ, কর্মসংস্থান ও তাদের সামাজিক ভূমিকাকে প্রাধান্য দেয়া হবে।

বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড ২০১৫ এর আহ্বায়ক শাহ ইমরাউল কায়ীশ জানান, আগ্রহী প্রতিযোগিদের সুবিধার্থে ও আরো বেশি প্রতিযোগির অংশগ্রহন নিশ্চিত করতে আমরা সময় বাড়িয়েছি।

আগ্রহী যে কোন ফ্রিল্যান্সার ও এই খাতের সঙ্গে জড়িত প্রতিষ্ঠান বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ডের অফিসিয়াল ওয়েবসাইট থেকে নিবন্ধন করার মাধ্যমে এই আয়োজনে অংশগ্রহন করতে পারবেন। পরবর্তীতে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের অ্যাওয়ার্ড প্রদান করা হবে। ০১৭৬৬-৮৮১১১১ নাম্বারে কল  করে বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য, এবারের আয়োজনে সহযোগিতায় রয়েছে আইসিটি বিজনেস প্রমোশন কাউন্সিল (আইবিপিসি) ও বেসিস ইনস্টিটিউট অব টেকনোলজি অ্যান্ড ম্যানেজমেন্ট (বিআইটিএম)। প্লাটিনাম স্পন্সর হিসেবে পৃষ্ঠপোষকতা করছে ব্যাংক এশিয়া এবং অনলাইন মানি ট্রান্সফার সেবাদাতা আন্তর্জাতিক প্রতিষ্ঠান পেওনিয়ার। এছাড়া গোল্ড স্পন্সর হিসেবে সহযোগিতা করছে দেশের শীর্ষ চাকরি বিষয়ক ওয়েব পোর্টাল বিডিজবস ডটকম।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top