শিরোনাম

বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - দীর্ঘস্থায়ী ব্যাটারী ব্যাকআপ দিবে আইটেল পি ১১ স্মার্টফোন | বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ভিসা এবং এসএসএলকমার্জ শুরু করলো অনলাইন ধামাকার দ্বিতীয় রাউন্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - প্রতিশ্রুতিশীল প্রযুক্তি বিষয়ক স্টার্টআপের খোঁজে সিডস্টারস ওয়ার্ল্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ফেইসবুকে কাউকে বন্ধু করার ক্ষেত্রে কয়েকটি বিষয় মাথায় রাখা জরুরি | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ম্যার্শম্যালো এখনো শীর্ষে | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে ওয়ালটনের নতুন ফোন | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - হ্যাকারের হানায় ঝুঁকিতে সিক্লিনার ব্যবহারকারীদের ডিভাইস | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - শুরু হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম ডিজিটাল রিয়ালিটি শো “বাংলালিংক নেক্সট টিউবার” | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ড্যফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - এইচপি’র মাল্টিফাংশন কপিয়ার বাজারে |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / বেসিস সদস্যদের বীমা সুবিধা দেবে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স
বেসিস সদস্যদের বীমা সুবিধা দেবে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স

বেসিস সদস্যদের বীমা সুবিধা দেবে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স

basisবাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) সদস্যদের বিভিন্ন ধরণের বীমা সেবা দেবে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। এই লক্ষে উভয় প্রতিষ্ঠানের মধ্যে সোমবার (২৮ আগস্ট ২০১৭) এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বেসিস সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বেসিসের সভাপতি মোস্তাফা জব্বার এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক, বেসিসের সদস্য কোম্পানির প্রতিনিধি এ কে এম আহমেদুল ইসলাম বাবু, এমামুল ইসলাম, একেএম রাশেদুল ইসলাম, শেখ মো: মাহফুজ, রক্তিম শারমা ও ইমরান হোসেন। এছাড়া গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কো¤পানি লিমিটেডের উপদেষ্টা নাসির এ. চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ওয়াফি শফিক মেনহাজ খান, এসভিপি অ্যান্ড হেড অব প্রোডাক্ট ডেভেলপমেন্ট অ্যান্ড অপারেশন সুভাশিষ বড়–য়া, ইভিপি ও ইনচার্জ (ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন) মো: মনিরুজ্জামান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বেসিস সভাপতি মোস্তাফা জব্বার বলেন, অ্যাসোসিয়েশনগুলোর প্রধান কাজই হলো সদস্যদের জন্য বিভিন্ন প্রকার সুযোগ সুবিধা তৈরি করা। বেসিস তার সদস্যদের ব্যবসায় উন্নয়ন এবং কল্যাণে সববসময় কাজ করে যাচ্ছে। ইতিমধ্যে বেসিস সদস্যদের কল্যাণে বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। সদস্যদের বীমা সুবিধা দিতে এই প্রথম গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সাথে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হলো। এর মাধ্যমে বেসিস সদস্যরা স্বাস্থ্য বীমা, পণ্য বীমা, হার্ডওয়্যার পণ্যের বীমা ইত্যাদি বীমা গ্রহণের মাধ্যমে তারা তাদের ব্যবসার ক্ষেত্রে আরও অগ্রসর হতে পারবে।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী বলেন, এই সমঝোতা স্মারক তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানগুলোর সাথে একটি নতুন বন্ধুত্বপূর্ণ স¤পর্ক প্রতিষ্ঠা করবে। গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কো¤পানি লিমিটেড স্বাস্থ্য বীমা, পণ্য বীমা, সেবা বীমা, নারীদের জন্য নিবেদিতা ইত্যাদি বিভিন্ন প্রকার বীমা কার্যক্রমের মাধ্যমে বেসিস সদস্যদের সেবা প্রদান করবে। এছাড়া বেসিস সদস্যগন ব্যবসার ক্ষেত্রে যাতে ঝুঁকি কমিয়ে আনতে পারে সেজন্য যুগোপযোগি বীমা পলিসি গঠন করা হবে।

বেসিস পরিচালক ও সদস্য কল্যাণ স্থায়ী কমিটির দায়িত্বপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, বেসিস ও গ্রীন ডেল্টার মধ্যে এই সমঝোতা স্মারক বেসিস সদস্যদের ব্যবসার ক্ষেত্রে একটি সুদূরপ্রসারী প্রভাব ফেলবে। আগামীতেও এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক বলেন, সদস্যদের কল্যাণে বর্তমান মেয়াদের সদস্য কল্যাণ স্থায়ী কমিটি বিভিন্ন উদ্যোগ নিয়েছে। এটি তার ধারাবাহিকতা। চলমান এই প্রক্রিয়ার মাধ্যমে আমরা বেসিস সদস্যদের ব্যবসা উন্নয়নের পাশাপাশি প্রয়োজনীয় নানা দিকগুলোতেও সহযোগিতা করতে পারবো।

সমঝোতা স্মারক স্বাক্ষর শেষে কেক কেটে বেসিসের সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির এক বছর পূর্তি উদযাপন করা হয়। সফলভাবে বেশ কিছু উদ্যোগ নেওয়ার জন্য বেসিসের কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে এই স্থায়ী কমিটিকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top