শিরোনাম

শনিবার, নভেম্বর 18, 2017 - এখন হোয়্যাটসঅ্যাপে ডিলিট হয়ে যাওয়া মেসেজও পড়তে পারবেন | শনিবার, নভেম্বর 18, 2017 - বাজারে এসেছে গুগল এর পিক্সেল ২এক্সএল | শনিবার, নভেম্বর 18, 2017 - উন্মুক্ত হলো ওয়ানপ্লাস ৫টি | শনিবার, নভেম্বর 18, 2017 - আইটি প্রশিক্ষণে আয় করে ফি পরিশোধের সুযোগ | শনিবার, নভেম্বর 18, 2017 - চার দেশের মাইক্রোসফটের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পেলেন সোনিয়া বশির | শনিবার, নভেম্বর 18, 2017 - “বাংলালিংক নেক্সট টিউবার”-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত | শনিবার, নভেম্বর 18, 2017 - স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে একত্রে কাজ করবে স্বাস্থ্য অধিদপ্তর ও এটুআই | শনিবার, নভেম্বর 18, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে রবি’র ক্যারিয়ার কার্নিভাল | শনিবার, নভেম্বর 18, 2017 - ‘শান্তি’র জন্য প্রযুক্তি পরিচয়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত | শনিবার, নভেম্বর 18, 2017 - নতুন ফিচার নিয়ে ফুডপান্ডা |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ব্রডব্যান্ড ওয়ার্ল্ড ফোরাম ২০১৭-তে তিনটি পুরস্কার জিতল হুয়াওয়ে
ব্রডব্যান্ড ওয়ার্ল্ড ফোরাম ২০১৭-তে তিনটি পুরস্কার জিতল হুয়াওয়ে

ব্রডব্যান্ড ওয়ার্ল্ড ফোরাম ২০১৭-তে তিনটি পুরস্কার জিতল হুয়াওয়ে

huaweiগ্লোবাল অপারেটরদের সঙ্গে মিলে অভিনব সল্যুশন ও জয়েন্ট ইনোভেশনে বিশেষ অবদান রাখায় বিশ্বের সবচেয়ে বড় ফিক্সড নেটওয়ার্কভিত্তিক আয়োজন ব্রডব্যান্ড ওয়ার্ল্ড ফোরাম ২০১৭-তে ‘এচিভমেন্ট ইন ফিক্সড-মোবাইল কনভারজেন্স’, ‘বেস্ট স্মার্ট হোম নেটওয়ার্ক’ এবং ‘বেস্ট কনজ্যুমার ১জিবিপিএস সার্ভিস বেজড অন জি.ফাস্ট অর ডিওসিএসআইএস ৩.১’ ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে হুয়াওয়ে।

হুয়াওয়ের এফএমসি সল্যুশন ‘এচিভমেন্ট ইন ফিক্সড-মোবাইল কনভারজেন্স’ পুরস্কার জিতেছে। ওইএম সিস্টেমস, নেটওয়ার্ক পরিকল্পনা, ফিক্সড মোবাইল কনভারজেন্সে অপারেটরদের বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলায় এবং ব্যবসায়িক মডেল আরো কার্যকর করতে সম্ভাব্য চ্যালেঞ্জগুলো নিয়ে গবেষণা করায় উক্ত পুরস্কারে ভূষিত করা হয়েছে প্রতিষ্ঠানটিকে।
সুষ্ঠু বিনিয়োগ, নেটওয়ার্ক স্থাপনা, বিনিয়োগের সময় থেকে লাভ অল্প সময়ে তুলে আনা এবং রিটার্ন-অন-ইনভেস্টমেন্ট (আরওওয়াই)-এ গুরুত্ব দেয়া অপারেটরগুলোর মূল বিষয় হচ্ছে মূল্যায়নভিত্তিক নেটওয়ার্ক স্থাপনা যা হুয়াওয়ের এফএমসি সল্যুশনে বিস্তারিতভাবে ব্যাখ্যা করা হয়েছে।

নেটওয়ার্ক পরিচালনায় পূর্ণ সেবাপ্রদান নিশ্চিৎ করতে ফিক্সড মোবাইল কনভারজেন্সে বেশ কয়েকটি শীর্ষস্থানীয় অপারেটরের সঙ্গে অংশীদারিত্ব করেছে হুয়াওয়ে। ইতিমধ্যে শতাধিক এফএমসি নেটওয়ার্ক অবকাঠামো প্রকল্প এবং ব্যবসায়িক ও নেটওয়ার্ক পরামর্শ প্রকল্প সফলতার সঙ্গে সম্পন্ন করেছে হুয়াওয়ে।
ভিডিও, ভিআর, গেমিং এবং ব্যাক্তিগত সংযোগের ক্ষেত্রে হুয়াওয়ে অপারেটরদের সার্বিক উন্নয়নে প্ল্যাটফর্ম তৈরি করে হুয়াওয়ের অভিনব ব্রডব্যান্ড সেবা প্রদানের মাধ্যমে সহযোগিতা করতে প্রস্তুত।

হুয়াওয়ের একসেস নেটওয়ার্ক প্রোডাক্ট লাইনের প্রেসিডেন্ট জেফ ওয়্যাং বলেন, “তিনটি প্রশংসনীয় পুরস্কার পাওয়ায় আমরা সন্মানিত, যা প্রমাণ করে হুয়াওয়ের প্রতিশ্রুতি এবং ব্রডব্যান্ড সংযোগে অংশীদারদের অব্যাহত উদ্ভাবনী সল্যুশন। ভবিষ্যতে ব্রডব্যান্ড খাতে আন্তর্জাতিক অপারেটরগুলো এবং পার্টনারদের সঙ্গে কাজ করবে হুয়াওয়ে, এবং প্রতিষ্ঠানটি একই সাথে ইকোসিস্টেমভিত্তিক উন্নত ব্রডব্যান্ড নতুন একটি খাত তৈরিতে প্রতিজ্ঞাবদ্ধ।”
হুয়াওয়ে টেকনোজিস (বাংলাদেশ) লিমিটেড-এর চিফ টেকনোলজি অফিসার কলিন শি বলেন, “আগের দিনের গতানুগতিক পদ্ধতি থেকে প্রতিনিয়ত আরো উন্নত ও নতুন কিছুর জন্য মুখিয়ে থাকে, যেখানে উন্নত মানের পাশাপাশি নতুনত্বের বিষয়টিও বেশ গুরুত্বপূর্ণ। আধুনিক জীবন ব্যবস্থার জন্য যেমনি ব্রডব্যান্ড ইন্টারনেট জরুরি তেমনি মানসম্মত ব্রডব্যান্ড ইন্টারনেটের ক্ষমতায়ন ও উন্নয়নও বেশ গুরুত্বপূর্ণ।”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top