শিরোনাম

বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - গ্রামীণফোনের সিএফও হলেন কার্ল এরিক ব্রোতেন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - বন্যা-দুর্গত এলাকার গ্রাহকদের ২০মিনিট ফ্রি টক-টাইম ও ২০এমবি ডাটা দিচ্ছে রবি | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - এটিএমের গোপন নম্বর চোরেরা যেসব উপায়ে হাতিয়ে নিতে পারে | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - শাওমির স্মার্টফোন পেতে পারেন মাত্র ১ টাকায়! | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - ওয়ালটনের ২০ এমপি ফ্রন্ট ক্যামেরার নতুন স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - প্রযুক্তি পণ্যকে জনপ্রিয় করতে কাজ করবে ক্যানন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - কেন কলরেট বৃদ্ধি করতে চায় বিটিআরসি? | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - নিজেকে আরও স্মার্ট বানাতে চান? চুপিসারে জেনে নিন এই টিপসগুলো | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - সস্তার হাইটেক স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - জেনে নিন আপনার পাসওয়ার্ড হ্যাক হয়েছে কি না? |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ব্র্যানোতে শুরু হয়েছে মুক্তিযুদ্ধের বই মেলা এবং কুইজ প্রতিযোগিতা
ব্র্যানোতে শুরু হয়েছে মুক্তিযুদ্ধের বই মেলা এবং কুইজ প্রতিযোগিতা

ব্র্যানোতে শুরু হয়েছে মুক্তিযুদ্ধের বই মেলা এবং কুইজ প্রতিযোগিতা

image

বাংলাদেশের ইতিহাসের এক গৌরবোজ্জ্বল অধ্যায় ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ।৫২’র ভাষা আন্দোলনের মধ্যে দিয়ে যে সংগ্রাম শুরু হয়েছিল, তা পূর্ণতা পেয়েছে একাত্তরের দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধে বিজয় অর্জনের মাধ্যমে।

মহান বিজয়ের স্মৃতি বিজড়িত ডিসেম্বর মাসে মুক্তিযুদ্ধের বিজয়ের চেতনাকে প্রজন্ম পরম্পরায় ধারণ করার উদ্দেশ্যে বাংলাদেশের বিভিন্ন বয়সী পাঠকদের মুক্তিযুদ্ধের চেতনাই উদ্বুদ্ধ করার জন্য এবং বাংলাদেশের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানার জন্য ব্র্যানো ডিসেম্বর মাস ব্যাপী আয়োজন করছে মুক্তিযুদ্ধ ভিত্তিক অনলাইন বই মেলা।

বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস গৌরবের ইতিহাস, অহংকারের ইতিহাস। বাংলাদেশের এই গৌরবময় ইতিহাস দেশের মানুষের কাছে পৌঁছে দিতে ব্র্যানোর এই আয়োজন। এই আয়োজনে থাকছে বাংলাদেশের সকল মুক্তিযুদ্ধের বইয়ের উপর সর্বচ্চো ৩০% মূল্য ছাড়। শুধু মূল্য ছাড়ই নয় থাকছে মুক্তিযুদ্ধের উপর কুইজ প্রতিযোগিতা। বিজয়ীদেরকে দেওয়া হবে মহামূল্যবান মুক্তিযুদ্ধের বই। বই হোক নিত্যসঙ্গী।

ব্র্যানো সব সময় কিছু না কিছু করার চেষ্টা করে চলছে দেশ এবং দেশের মানুষের জন্য। ভেজাল বিরোধী আন্দোলনে একাত্ম ঘোষণা, অন্ধকারাচ্ছন্ন ঘর আলোকিত করা, বাংলার জীর্ণশীর্ণ শিল্পের বিকাশ, বাংলাদেশের মানুষের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত করা এই রকম আরও অনেক কিছু। তারই ধারাবাহিকতায় ব্র্যানোর এই অনলাইন ভিত্তিক মুক্তিযুদ্ধ বই মেলা যেখানে থাকছে ৩০% মূল্য ছাড়। কয়েক হাজার মুক্তিযুদ্ধের বই থেকে আপনি আপনার পছন্দের বইটি বেছে নিন এবং উপভোগ করুন বিশাল মূল্য ছাড়।

বিস্তারিত জানতে ভিজিট করুন http://www.branoo.com/category/Liberation অথবা ফোন করতে পারেন এই নম্বরে ০১৭৮৬৬৫০০৯৩।

নিজে বই পড়ুন এবং অন্যকে বই পড়তে উৎসাহিত করুন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top