শিরোনাম

সোমবার, মে 29, 2017 - ফেসবুক মেসেঞ্জারে মাহে রমজান | সোমবার, মে 29, 2017 - স্যামসাং এর উইকলি অফার এ মালদ্বীপ ট্রিপের বিজয়ীদের নাম ঘোষণা | সোমবার, মে 29, 2017 - লো বাজেটের ফোন গ্যালাক্সি ফিল | সোমবার, মে 29, 2017 - স্ন্যাপচ্যাট কিনেছে ড্রোন কোম্পানিকে | সোমবার, মে 29, 2017 - একত্রে কাজ করবে এটুআই এবং ই-ক্যাব | সোমবার, মে 29, 2017 - ঢাকায় ওয়ার্ডপ্রেসের ১৪তম বর্ষপূর্তি উদযাপন | সোমবার, মে 29, 2017 - নুসরাত ফারিয়ার ‘আল্লাহ মেহেরবান’ সরাতে নোটিশ | রবিবার, মে 28, 2017 - আগামীকাল থেকে রাজশাহী বিভাগে এক হতে যাচ্ছে রবি-এয়ারটেল নেটওয়ার্ক | রবিবার, মে 28, 2017 - বাক্য এর ২০১৭-২০১৯ মেয়াদের কার্যনির্বাহী পরিষদ গঠিত | রবিবার, মে 28, 2017 - ঈদ আনন্দে বিশেষ মূল্যছাড় : ডিসকাউন্ট বাজার বিডি ডট কম |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / ব্র্যানোর সাথে ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর করলো এরামেক্স
ব্র্যানোর সাথে ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর করলো এরামেক্স

ব্র্যানোর সাথে ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর করলো এরামেক্স

branoo-aramex-corp

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ব্র্যানো ডটকম এবং আন্তর্জাতিক কুরিয়ার/লজিস্টিক সার্ভিস প্রোভাইডার এরামেক্স এর মধ্যে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির ফলে ব্র্যানো তাদের লোকাল এবং ইন্টারন্যাশনাল ডেলিভারিগুলো এখন থেকে এরামেক্সের মাধ্যমে গ্রাহকদের কাছে পৌঁছে দেবে।

ব্র্যানো ডট কমের প্রধান নির্বাহী রাজীব রায় এবং এরামেক্সের বিজনেস ডেভেলপমেন্ট ও অপারেশন ম্যানেজার (ই-কমার্স) সাজ্জাদুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে সই করেন। এইসময় আরো উপস্থিত ছিলেন ব্র্যানোর ব্যবস্থাপক পরিচলক স্বপন কুমার রায়, হেড অফ সেলস এন্ড মার্কেটিং অলড্রিন চৌধুরী, অপারেশন হেড সাগর দে, এরামেক্সের এরিয়া সেলস এক্সিকিউটিভ মো সাইফুল আলম এবং সিনিয়ার এক্সিকিউটিভ একাউন্টস, মো সাইফুল ইসলাম।

এরামেক্স সারা বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশে (ইউএসএ, কানাডা, ইউকে, মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড প্রভৃতি) ৩-৫ কার্যদিবসের মধ্যে ব্র্যানোর পণ্য গ্রাহকদের কাছে পৌঁছে দেয়ার অঙ্গীকার করেছে। অর্থাৎ এখন থেকে দেশের বাইরের গ্রাহকরাও বাংলাদেশের ক্রেতাদের মতই একই সময়ে পণ্য হাতে পেয়ে যাবেন। ব্র্যানো সবসময় পণ্য ও সেবার মানের দিকে খেয়াল রাখে এবং তা নিশ্চিত করার লক্ষ্যে অটুট থাকে। অন্য দিকে এরামেক্স এর ডেলিভারি সার্ভিসও বিশ্বমানের। প্রতিষ্ঠানটির রয়েছে নিজস্ব ড্রেসকোড, ব্র্যান্ড ভ্যালু ও সর্বোপরি নিবেদিতপ্রাণ কর্মীদের নিয়ে অসাধারণ এক নেটওয়ার্ক। ফলে ইউএসএ, কানাডা, ইউকে, মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড প্রভৃতি দেশ থেকে ভোক্তারা দ্রুততম সময়ে ব্র্যানো থেকে বিভিন্ন পণ্যসামগ্রী কিনতে পারবেন। সেই সাথে ব্র্যানোর লোকাল এবং ইন্টারন্যাশনাল গ্রাহকরাও এখন থেকে তাদের শিপম্যান্টটি এরামেক্সের ট্র্যাকিং সুবিধার মাধ্যমে ট্র্যাক করতে পারবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top