শিরোনাম

বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ভিসা এবং এসএসএলকমার্জ শুরু করলো অনলাইন ধামাকার দ্বিতীয় রাউন্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - প্রতিশ্রুতিশীল প্রযুক্তি বিষয়ক স্টার্টআপের খোঁজে সিডস্টারস ওয়ার্ল্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ফেইসবুকে কাউকে বন্ধু করার ক্ষেত্রে কয়েকটি বিষয় মাথায় রাখা জরুরি | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ম্যার্শম্যালো এখনো শীর্ষে | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে ওয়ালটনের নতুন ফোন | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - হ্যাকারের হানায় ঝুঁকিতে সিক্লিনার ব্যবহারকারীদের ডিভাইস | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - শুরু হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম ডিজিটাল রিয়ালিটি শো “বাংলালিংক নেক্সট টিউবার” | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ড্যফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - এইচপি’র মাল্টিফাংশন কপিয়ার বাজারে | সোমবার, সেপ্টেম্বর 18, 2017 - টিভি বাংলাদেশ নিয়ে এসেছে সনির আকর্ষণীয় সব নতুন মডেলের টেলিভিশন |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / বছরের শেষ ধামাকায় সেরা অফার নিয়ে ব্র্যানো
বছরের শেষ ধামাকায় সেরা অফার নিয়ে ব্র্যানো

বছরের শেষ ধামাকায় সেরা অফার নিয়ে ব্র্যানো

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট ব্র্যানো ডটকম বছরের শেষ চমক হিসেবে এবং নতুন বছরকে আরও বেশী আকর্ষণীয় করে তোলার জন্য ২৮শে ও ২৯শে ডিসেম্বর আয়োজন করতে যাচ্ছে বছরের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট “ব্র্যানো বছরের শেষ ধামাকা”। এই অফারে ব্র্যানোর পার্টনার হিসেবে থাকছে আইএফআইসি মোবাইল ব্যাংকিং, অনলাইন পেমেন্ট গেটওয়ে ইজিপেওয়ে এবং কোডারসট্রাস্ট।

Branoo-Year-End-Dhamaka-corporateযারা শপিং করতে ভালবাসেন, নির্ভেজাল পন্যের প্রতি রয়েছে অগাধ ভালবাসা তাদের জন্য ব্র্যানোর বছরের সবচেয়ে সেরা এই অফার। যেখানে ক্রেতারা পাবেন বিভিন্ন পণ্যের উপর সর্বোচ্চ ৭০% ছাড় এছাড়াও ব্র্যানোর পুরানো গ্রাহকদের মধ্যে শীর্ষ ২০০০ জনকে দেয়া হবে ৫০০ টাকার গিফট ভাউচার। যা গ্রাহকরা ১৫০০ টাকার উপরে কেনাকাটা করলে ব্যবহার করতে পারবেন।

ব্রানোর পক্ষ থেকে জানানো হয়, বর্ষপূর্তি উপলক্ষে ১লা সেপ্টেম্বর আয়োজিত “Happy Sale Day” উপলক্ষে বিভিন্ন পন্যের উপর ছিল বিশেষ ছাড়। ওই দিনটিতে সেই সময়ের একদিনে সর্বোচ্চ বিক্রির রেকর্ড গড়ে ব্র্যানো। আশা করা হচ্ছে এবারে আগের সকল বিক্রির রেকর্ড ছাড়িয়ে যাবে। আশা করা হচ্ছে গ্রাহকদের অনলাইনে কেনাকাটা করতে আরও উৎসাহিত করে তুলবে এবং সেই সাথে বাংলাদেশের ই-কমার্স সেক্টরে উল্ল্যেখযোগ্য ভুমিকা রাখতে সহায়তা করবে।

বছরের শেষ ধামাকায় থাকছে পাঁচ হাজারো বেশী পন্যের সমাহার। ডিজাইনার ড্রেস, শাড়ি, ঘড়ি, অরিজিনাল ব্র্যান্ডেড পারফিউম এবং কসমেটিক্স, হরেক  ডিজাইনের  জুয়েলারি, ইলেক্ট্রনিকসের মধ্যে নানান ব্র্যান্ডের মোবাইল ফোন।

যেসকল ক্যাটাগরিতে পাওয়া যাবে মূল্য ছাড়

এবারের ব্র্যানোতে বছরের শেষ ধামাকাতে থাকছে বিভিন্ন ক্যাটাগরিতে ৭০% পর্যন্ত মূল্য ছাড়। এর মধ্যে অরিজিনাল এবং ব্র্যান্ডেড পারফিউমে ৫০শতাংশ, ঘড়ির কালেকশনে ৬০শতাংশ, ডিজাইনার ড্রেস, ব্র্যান্ডেড কসমেটিকস ও শাড়ীর কালেকশনে ৭০শতাংশ পর্যন্ত ছাড় মিলবে। এছাড়াও জুয়েলারি কালেকশনে পাওয়া যাবে ৩০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়।

যেভাবে পণ্যের অর্ডার দেয়া যাবে

ব্র্যানো থেকে পণ্য ক্রয়ে www.branoo.com ওয়েবসাইট থেকে সরাসরি ব্রাউজ করে পছন্দের পন্যের অর্ডার দেয়া যাবে। এছাড়া ফেসবুকের ব্র্যানো পেইজের (www.facebook.com/branooeshop) মাধ্যমে ইনবক্স করে ঘরে বসেই পণ্য ক্রয় করা যাবে। এই ফেস্টিভ্যালে ব্র্যানো তার পণ্য ডেলিভারি করবে ২রা  জানুয়ারির থেকে।

ব্র্যানোতে রয়েছে বিভিন্ন রকমের মূল্য পরিশোধের মাধ্যম – ক্যাশ অন ডেলিভারি, মোবাইল পেমেন্ট এবং অনলাইন পেমেন্ট। আইএফআইসি মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে মূল্য পরিশোধ করলে পাওয়া যাবে বাড়তি ৫% মূল্য ছাড়। আর এনআরবি ব্যাংকের কার্ডের মাধ্যমে মূল্য পরিশোধে ১০% ক্যাশ ব্যাক (এই ক্যাশ ব্যাক ৭ কার্যদিবস এর মধ্যে কার্যকর হবে) পাওয়া যাবে।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top