শিরোনাম

রবিবার, জুলাই 23, 2017 - ‘স্টাডি ইন ইন্ডিয়া’ এর উদ্বোধন | রবিবার, জুলাই 23, 2017 - শক্তিশালী ব্যাটারির সাশ্রয়ী স্মার্টফোন আনল ওয়ালটন | রবিবার, জুলাই 23, 2017 - তথ্যপ্রযুক্তি খাতে দক্ষ জনবল তৈরী করছে বর্তমান সরকার -জুনাইদ আহমেদ পলক | রবিবার, জুলাই 23, 2017 - হুয়াওয়ে লাকি ডে | রবিবার, জুলাই 23, 2017 - দারাজে এখন সম্পূর্ণ ইন্টারেস্ট বিহীন ইএমআই পেমেন্ট | শনিবার, জুলাই 22, 2017 - লিংকসীস এর ১৯০০ এমবিপিএস গতির ডুয়াল-ব্যান্ড ওয়্যারলেস রাউটার | শনিবার, জুলাই 22, 2017 - আগামী মাসে স্যামসাং আনছে নতুন ডিভাইস | শনিবার, জুলাই 22, 2017 - আইটি খাতে কর্মসংস্থান আগামী বছর আরও কমবে:নাসকম | শনিবার, জুলাই 22, 2017 - সনির ২৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার স্মার্টফোন | শনিবার, জুলাই 22, 2017 - ঢাকায় অনুষ্ঠিত হলো সিগেট ডিলার মিট |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ব্র্যান্ড ফোরামের তৃতীয় ডিজিটাল মার্কেটিং সামিট অনুষ্ঠিত
ব্র্যান্ড ফোরামের তৃতীয় ডিজিটাল মার্কেটিং সামিট অনুষ্ঠিত

ব্র্যান্ড ফোরামের তৃতীয় ডিজিটাল মার্কেটিং সামিট অনুষ্ঠিত

bf-2016বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) দেশে তৃতীয়বারের মত “ডিজিটাল মার্কেটিং সামিট” নামক বিপণন বিষয়ক দিনব্যাপী এক সম্মেলন আয়োজন করে। হুয়াওয়ে, এসএসডি টেক এবং দ্য ডেইলি স্টার এর সহযোগিতায় আজ শনিবার ঢাকার লা মেরিডিয়েন হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে পাচটি কী-নোট সেশন বা মূল প্রবন্ধ উপস্থাপন, দুটি কেইস স্টাডি উপস্থাপন, একটি প্যানেল আলোচোনা, এবং চারটি নির্দিষ্ট ইস্যুভিত্তিক মতবিনিময় অধিবেশনের আয়োজন করা হয়। এবারের সম্মেলনের মূল প্রতিপাদ্য বিষয় ছিলো “ডিমিস্টিফাইং ডিজিটাল মার্কেটিং” বা ডিজিটাল মার্কেটিং এর রহস্য উন্মোচন।

এ সম্মেলনে ডিজিটাল মার্কেটিং জগতের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পেশাজীবি, নীতিনির্ধারক ও শীর্ষস্থানীয় চিন্তাবিদরা একই ছাদের নিচে সমবেত হয়ে পারষ্পরিক মত ও অভিজ্ঞতা বিনিময় করেন। সম্মেলনে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ফেসবুক ক্রিয়েটিভ শপ এর এশিয়া-প্যাসিফিক অঞ্চলের পরিচালক ফারগাস ও’হেয়ার, আলিবাবা গ্রুপের প্রোডাক্ট অপারেশনস ম্যানেজার মোঃ মেহেদি রেজা, গ্রে গ্রুপের দক্ষিণ পূর্ব এশিয়ার ডিজিটাল লিড রিজিওনাল ডিরেক্টর সুরেশ রামাস্বামী, আইএমআরবি’র মিডিয়া ও রিটেইল বিজনেস এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হেমান্ত মেহতা, এবং স্পাইডার ডিজিটাল ইনোভেশনস এর সিআইও কাজী মনিরুল কবির।

এছাড়া ডিজিটাল মার্কেটিং এজেন্সি স্ট্র্যাটেগিক ডিজিটাল এবং ম্যাগনিটো ডিজিটাল তাদের দুটি সফল কেইস স্টাডি উপস্থাপনা করে। ডিজিটাল মার্কেটিং ব্যবহার করে কিভাবে অর্থবহভাবে ক্রেতাদের আকৃষ্ট করা যায়, তার উপর একটি অন্তর্দৃষ্টিপূর্ণ প্যানেল আলোচনার আয়োজন করা হয়। এ প্যানেল আলোচনা পরিচালনা করেন এসএসডি টেক এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব হাসান মেহদি। এতে অংশগ্রহন করেন আরো পাচজন প্যানেল সদস্য রেকিট বেংকিজার বাংলাদেশ এর মার্কেটিং ডিরেক্টর সৈয়দ তানজীম রেজওয়ান, আমরা নেটওয়াক এর হেড অফ মার্কেটিং সোলায়মান সুখন, স্পাইডার ডিজিটাল ইনোভেশনস এর সিআইও কাজী মনিরুল কবির, এনালাইজেন বাংলাদেশ এর কো-ফাউন্ডার ও দ্য পিপল’স চ্যাম্প রিদওয়ান হাফিজ এবং মোবিরিচ এর ডিজিটাল সার্ভিসের হেড সানজিদ হোসেন।

ডিজিটাল মার্কেটিং জগতের পেশাজীবিদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে সম্মেলনে চারটি নির্দিষ্ট ইস্যুভিত্তিক মতবিনিময় অধিবেশনের আয়োজন করা হয়। গুগল, আলিবাবা, এসএসডি টেক এবং ওয়েবেবল সহ ডিজিটাল মার্কেটিং জগতের বিভিন্ন খ্যাতনামা প্রতিষ্ঠানের বিশেষজ্ঞরা এসব নির্দিষ্ট ইস্যুভিত্তিক মতবিনিময় অধিবেশন পরিচালনা করেন। তারা বিভিন্ন দৃষ্টিকোন থেকে ডিজিটাল মার্কেটিং এর নানা বিষয় বিশ্লেষণ করেন।

ডিজিটাল মার্কেটিং সামিট ২০১৬ পরিবেশিত হয়েছে হুয়াওয়ে এবং এসএসডি টেক’র সৌজন্যে। এ আয়োজনে সার্বিকভাবে সহযোগিতা করেছে ইংরেজী দৈনিক দ্য ডেইলি স্টার। সম্মেলনটি আয়োজনে সহযোগিতায় আরো ছিলো ইভেন্ট পার্টনার লা মেরিডিয়ান ঢাকা, নলেজ পার্টনার মার্কেটিং সোসাইটি অফ বাংলাদেশ (এমএসবি), আইটি পার্টনার আমরা নেটওয়ার্কস, পিআর পার্টনার মাস্টহেড পিআর, এবং সোশ্যাল মিডিয়া পার্টনার ওয়েবেবল ডিজিটাল।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top